বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram-Swastika: সিরিয়াল কিলারকে ধরতে তৎপর বিক্রম, স্বস্তিকার সহায়তায় ফাঁস হবে কি মেডিক্যাল স্ক্যামের পর্দা

Vikram-Swastika: সিরিয়াল কিলারকে ধরতে তৎপর বিক্রম, স্বস্তিকার সহায়তায় ফাঁস হবে কি মেডিক্যাল স্ক্যামের পর্দা

সিরিয়াল কিলারকে ধরতে তৎপর বিক্রম

Vikram Chatterjee-Swastika Mukherjee: নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন বিক্রম চট্টোপাধ্যায় এবং স্বস্তিকা মুখোপাধ্যায়। অরিন্দম ভট্টাচার্যের ছবি ‘দুর্গাপুর জংশন’-এ তাঁরা একত্রে সিরিয়াল কিলিং এবং মেডিক্যাল স্ক্যামের পর্দা ফাঁস করবেন।

অপরাধীদের মুখোশ খুলতে হাত মেলাচ্ছেন বিক্রম-স্বস্তিকা। টলিউডের নতুন ছবিতে দেখা মিলবে এই তারকা জুটির। একদিকে সিরিয়াল কিলিং, আরেকদিকে মেডিক্যাল স্ক্যাম, দুইয়ের গেরোয় দুর্গাপুর। এখান থেকে কী করে এই শহরকে উদ্ধার করে বিক্রম এবং স্বস্তিকা সেটাই তুলে ধরবে এই ছবি।

আসন্ন ছবির নাম ‘দুর্গাপুর জংশন’। পরিচালকের আসনে থাকবেন অরিন্দম ভট্টাচার্য। এখানে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন বিক্রম চট্টোপাধ্যায় এবং স্বস্তিকা মুখোপাধ্যায় থাকবেন সাংবাদিক হিসেবে। এই ছবির মূল গল্প নেওয়া হয়েছে আমেরিকার এক সত্য ঘটনা থেকে। যদিও ছবিতে আমেরিকার বদলে সেই একই কাণ্ড ঘটবে পশ্চিমবঙ্গের দুর্গাপুরে। গোটা ছবির শুটিং সেখানেই হবে বলে জানিয়েছেন খোদ পরিচালক।

একেই বইয়ের পাতার গোয়েন্দাদের দাপট টলিউড জুড়ে, ফেলুদা, ব্যোমকেশ, কাকাবাবু কেউই বাদ নেই। অন্ত নেই থ্রিলার ছবি এবং সিরিজের। তাহলে এমন সময় দাঁড়িয়ে আবারও একটি থ্রিলার আনা কেন? এই প্রসঙ্গে পরিচালক HT বাংলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন 'টলিউডে কিন্তু মেডিক্যাল দুর্নীতি নিয়ে তেমন কাজ হয়নি। সিরিয়াল কিলিং নিয়ে যদিও কাজ আছে। এই ছবিতে এই দুটো ঘটনাই তুলে ধরা হবে। সঙ্গে এই ছবির যে প্রেক্ষাপট সেটা একটা আলাদা মাত্রা আনবে গল্পে।'

<p>ছবিতে বিক্রমের লুক</p>

ছবিতে বিক্রমের লুক

পরিচালক আরও জানান তাঁরা জুন মাসেই দুর্গাপুর জংশনের শুটিং করবেন। চলতি বছরের শেষেই মুক্তি পাবে এই ছবি। পরিচালকের কথায়, ‘ডিসেম্বর, জানুয়ারি নাগাদ পর্দায় আসবে এই ছবি।’ অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় এই ছবিতে অনসূয়া মজুমদার, একাবলি খান্না প্রমুখ।

এই ছবিতে স্বস্তিকার চরিত্রের নাম উষসী। তিনি পেশায় একজন সাংবাদিক। তাঁর স্বামী এই মেডিক্যাল দুর্নীতির শিকার হন এবং প্রাণ হারান। এরপরই তিনি তদন্তে নামেন। সঙ্গে থাকেন পুলিশ অফিসার সৌম্য ওরফে বিক্রম। এর আগেও ‘সাহেব বিবি গোলাম’ ছবিতে বিক্রম স্বস্তিকা একত্রে কাজ করেছেন। এবার আবার নতুন করে নতুন রূপে ধরা দেবেন তাঁরা।

<p>ছবিতে স্বস্তিকার লুক</p>

ছবিতে স্বস্তিকার লুক

আনন্দবাজারকে দেওয়া একটি সাক্ষাৎকারে বিক্রম নিজের চরিত্রের বিষয়ে বলেন, 'এর আগে দর্শকরা আমায় মূলত ভদ্র, প্রাণখোলা চরিত্রে দেখেছেন। এখানে একদম অন্য রূপে দেখবেন আমায়।' বলাই বাহুল্য এখানে তিনি নিপাট ভালো মানুষটি নন, বরং দুঁদে পুলিশ অফিসার হয়েই ধরা দেবেন। কিন্তু কী দেখে তিনি এই ছবিতে কাজ করতে রাজি হন? উত্তরে বিক্রম বলেন, 'ছবিতে আমার কাজের জায়গা কতটা, দর্শক কেন এই ছবি দেখতে আসবেন সেসব বিবেচনা করেই আমি ছবিতে রাহী হই। আর অরিন্দমের শিবপুরের কিছু অংশের কাজ আমি দেখেছি, তখনই ওর সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল আমার।' প্রসঙ্গত এর আগেও খোঁজ ছবিতে পুলিশের চরিত্রে দেখা গিয়েছিল বিক্রমকে।

স্বস্তিকা মুখোপাধ্যায় এবং বিক্রম চট্টোপাধ্যায় দুজনেরই আগামী ছবি আগামী ৩০ জুন একই সঙ্গে মুক্তি পাচ্ছে। অভিনেত্রীকে দেখা যাবে অরিন্দম ভট্টাচার্যের ‘শিবপুর’ ছবিতে, তাঁর সঙ্গে দেখানে পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখা যাবে। এখানে তিনি মাফিয়া কুইনের চরিত্রে অভিনয় করেছেন। আর বিক্রম শোলাঙ্কির সঙ্গে জুটি বেঁধে আনছেন ‘শহরের উষ্ণতম দিনে’। এই ছবির মাধ্যমে দর্শকরা আবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে নদী’র কাস্টিং ফিরে পাবেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ইয়ংয়ের ধাক্কায় রান-আউট উইলিয়ামসন, কিউয়িদের ফলো-অনের লজ্জা থেকে মুক্তি দিল অজিরা পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.