বাংলা নিউজ > বায়োস্কোপ > বুক চেরা হলুদ গাউনে দ্যুতি ছড়াচ্ছেন সোনম কাপুর, দেখলে চোখ ফেরাতে পারবেন না!
স্টেফেন রোল্যান্ড গাউনে সোনম কাপুর 
স্টেফেন রোল্যান্ড গাউনে সোনম কাপুর 

বুক চেরা হলুদ গাউনে দ্যুতি ছড়াচ্ছেন সোনম কাপুর, দেখলে চোখ ফেরাতে পারবেন না!

  • চিনের ঐতিহ্যবাহী রাজকীয় স্টাইলের পোশাক থেকে অনুপ্রাণিত স্টেফেন রোল্যান্ডের এই কালেকশন। 

বলিউডে ফ্যাশান ডিভা হিসেবে পরিচিত অভিনেত্রী সোনম কাপুর আহুজা। মেকআপ থেকে জমকালো পোশাক এবং অ্যাক্সেসরিজ, সবেতেই নজর কাড়া তিনি। সম্প্রতি, ‘একে ভার্সেস একে’ ছবিতে ঝাঁ চকচকে হলুদ গাউনে অভিনেত্রীকে একটি দৃশ্যে দেখা যায়।

সামাজিক মাধ্যমে অভিনেত্রী ছবির সুলতানি গাউন পোশাকের ঝলক পোস্ট করেন। দুর্দান্ত ফ্যাশানে জমকালো পোশাকে ভক্তদের নজর কাড়তে দেখা যায় তাঁকে। পোশাকে ব্রান্ডের নাম এবং স্টাইলিংয়ের বিবরণ, ছবির ক্যাপশনে পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। 

স্টেফেন রোল্যান্ড (Stephane Rolland) এর স্টাইল করা পোশাকে, এবং নামী জুয়েলারি ব্র্যান্ডের বিশেষ কালেকশনের গহনায় দুর্দান্ত লুকে লেন্সবন্দি ফ্যাশনিস্তা সোনম কাপুর। 

ছবিতে চিনা রাজকুমারির মতো দেখাচ্ছে বলিউড ডিভাকে। ফ্রেঞ্চ ফ্যাশান ডিজাইনারের পোশাকের ছোঁয়ায় লাস্যময়ী হয়ে উঠেছেন তিনি। সম্পূর্ণ হলুদ গাউনের সঙ্গে কোমরে কালো কোমরবন্ধনীতে দেখা যায় তাঁকে। সোনমের মোহময়ী চোখ ধাঁধাঁনো লুকে ঘায়েল নেটিজেনরা। 

বক্স অফিসে সোনমের শেষ ছবি ছিল, দ্য জোয়া ফ্যাক্টর (২০১৯)- যা একেবারেই ব্যর্থ হয়। সম্প্রতি নেটফ্লিক্সের সিরিজ একে ভার্সেস একে'তে ক্যামিও চরিত্রে দেখা মিলেছে সোনমের। অভিনেত্রীর হাতে রয়েছে প্রযোজক সুজয় ঘোষের ক্রাইম থ্রিলার ব্লাইন্ড।

বন্ধ করুন