বাংলা নিউজ > বায়োস্কোপ > শরীর চাপা পোশাক,নজর কাড়ছে ডান হাতের ট্যাটু- ‘সেক্সি’ লুকে ধরা দিলেন ‘মোহর'
সোনামণি-র অদেখা অবতার (ছবি-ইনস্টাগ্রাম)
সোনামণি-র অদেখা অবতার (ছবি-ইনস্টাগ্রাম)

শরীর চাপা পোশাক,নজর কাড়ছে ডান হাতের ট্যাটু- ‘সেক্সি’ লুকে ধরা দিলেন ‘মোহর'

  • সোনামণি কিন্তু পুরোদস্তুর ফিটনেস ফ্রিক। ট্রেডমিলে নায়িকার ছবি দেখে মন হারাচ্ছে অনুরাগীরা। 

চিনতে পারছেন? এই ছবি দেখলে আপনিও ভিরমি খেতে পারেন। বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ সোনামণি সাহা। যিনি কখনও ‘দেবী চৌধুরানি’, কখনও আবার ‘মোহর’ হিসাবে দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছেন। বয়স সবে ২৩, কিন্তু ইতিমধ্যেই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে দীর্ঘ সময় কাটিয়ে ফেলেছেন সোনামণি। সম্প্রতি একদম বোল্ড লুকে ধরা দিলেন সোনামণি। 

ট্রেডমিলের উপর হলুদ রঙা স্পোর্টস টপ আর বেইজ রঙা প্যান্টে দৌড়াচ্ছেন সোনামণি। টপ নট করে বাঁধা লম্বা চুল, সোনামণির চাবুক ফিগার সত্যি চোখ ধাঁধিয়ে দিচ্ছে। তবে সব কিছুকে ছাপিয়ে গেল অভিনেত্রীর ডান হাতের উল্কি! হাতের উপরের অংশ জুড়ে করা এই ট্যাটু খুব একটা ফ্লন্ট করতে দেখা যায় না সোনামণিকে। তবে সিরিয়ালের গণ্ডি ছেড়ে বার হলে তিনি যে একদম অন্যরকম তা ভালোই বুঝিয়ে দিলেন সোনামণি। সম্প্রতি নায়িকার একাধিক ফ্যান পেইজ থেকে শেয়ার করা হয়েছে এই ছবি। 

ফিটনেসের মামলায় সোনামণি কতখানি সচেতন তা ভালোই বুঝিয়ে দিচ্ছে এই ছবি। শুধু জিমে গিয়ে এক্সারসাইজ নয়, ধ্যান, যোগব্যামায়েও সমান জোর দেন তিনি। সময় ফেলেই স্ট্রেচিং করে ফিট রাখেন শরীরকে। 

নিজের ইনস্টাগ্রামের দেওয়ালেও সম্প্রতি বেশকিছু ফটোশ্যুটের ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন সোনামণি। সেখানে ওয়েস্টার্ন লুকে গ্ল্যামারাস অবতারে পাওয়া গিয়েছে তাঁকে। সেই ছবিতেও সোনামণির ডানহাতের ট্যাটু সব লাইমলাইট কেড়ে নিয়েছে তা বলা চলে।

টেলিভিশন তাঁকে ফেম দিয়েছে, কিন্তু ব়্যাম্পে হেঁটেই কেরিয়ার শুরু সোনামণির। ২০১৬ সালে মাত্র ১৭ বছর বয়সে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন তিনি, তাই আজও ব়্যাম্পে হাঁটতে সমান ভালোবাসেন তিনি। সুযোগ পেলেই ভিন্ন রকম লুকে ফটোশ্যুটের সুযোগও ছাড়েন না। শঙ্খ কী বলবেন মহারানির এই লুক দেখলে? সেটাই এখন বড় প্রশ্ন!

বন্ধ করুন