বাংলা নিউজ > বায়োস্কোপ > তাঁকে পরবর্তী প্রধানমন্ত্রী বানাতে চান রাখি সাওয়ান্ত, শুনে কী বললেন সোনু সুদ?
সোনু সুদকে পরবর্তী প্রধানমন্ত্রী বানাতে চান রাখি।
সোনু সুদকে পরবর্তী প্রধানমন্ত্রী বানাতে চান রাখি।

তাঁকে পরবর্তী প্রধানমন্ত্রী বানাতে চান রাখি সাওয়ান্ত, শুনে কী বললেন সোনু সুদ?

  • সোনু এখন গরীবের ‘মসিহা’। যেভাবে তিনি করোনার এই বিপর্যয়ে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন, তা সারা জীবন মনে রাখবেন সাধারণ মানুষ। 

কিছুদিন আগেই ‘বিগ বস ১৪’-র ফাইনালিস্ট রাখি সাওয়ান্ত পাপারাৎজিদের জানিয়েছিলেন সোনু সুদ যেভাবে সাধারণ মানুষকে সাহায্য করছেন, তাতে তাঁর পরবর্তী প্রধানমন্ত্রী হওয়া উচিত। মঙ্গলবার, বাড়ির সামনে জড়ো হওয়া ফোটোগ্রাফারদের নিম্বু পানি খাওয়ানোর সময় সোনু সুদের কাছে এই ব্যাপারে তাঁর প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে সোনু জানান, এ ব্যাপারে তাঁর একেবারেই আগ্রহ নেই।

এক ফোটোগ্রাফারের প্রশ্নের উত্তরে সোনু জানান, ‘আমি সাধারণ মানুষ হয়েই ঠিক আছি ভাই। সাধারণ মানুষ হিসেবে অনেক ভালো আছি।’ কখনও রাজনীতিতে পা রাখার ইচ্ছে রাখেন কি না জানতে চাওয়া হলে সোনু জানান, ‘আমাদের ভাইয়েরা আছে না রাজনীতির ময়দানে। আমি ওখানে কী করব? ওটা আমার কাজ না।’

রাখি সাওয়ান্তই একমাত্র না যিনি সোনু সুদকে দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান। কিছুদিন আগে অভিনেতা-কমেডিয়ান বীর দাস একই ইচ্ছে প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এক টুইটার ব্যবহারকারী বীরকে টুইট করে লেখেন, ‘২০২৪ সালে প্রধানমন্ত্রী হবেন @thevirdas’। যার উত্তরে বীর লেখেন, ‘ভুল নম্বর। সোনু সুদকে ফোন করুন’।

২০২০ সাল থেকে করোনার বিরুদ্ধে প্রথম সারিতে থেকে লড়াই করে চলছেন সোনু। ২০২০ সালে দেশে হঠাৎ করে শুরু হওয়া লকডাউনে যখন আটকে পড়েছিলেন কাতারে কাতারে মানুষ, তখন সবাইকে ঘরে ফেরার ব্যবস্থা করে দিয়েছিলেন তিনি। না-খেতে পাওয়া মানুষের মুখে তুলে দিয়েছিলেন খাবার, জল, ওষুধ। আর এবার করোনার সেকেন্ড ওয়েভে যখন বিপর্যস্ত স্বাস্থ্য ব্যবস্থা, তখন হাসপাতালের বেড, প্লাজমা, রক্ত, করোনা চিকিৎসার ওষুধ, অক্সিজেন ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন তিনি ও তাঁর টিম।

বন্ধ করুন