বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বাধীনতা দিবসে বক্স অফিসে ‘সূর্যবংশী’ Vs ‘বেল বটম’! মুখ খুললেন অক্ষয়
অক্ষয়ের একাধিক ছবি মুক্তির অপেক্ষায়
অক্ষয়ের একাধিক ছবি মুক্তির অপেক্ষায়

স্বাধীনতা দিবসে বক্স অফিসে ‘সূর্যবংশী’ Vs ‘বেল বটম’! মুখ খুললেন অক্ষয়

  • মুক্তির অপেক্ষায় থাকা ‘সূর্যবংশী’, ‘বেল বটম’-এর ভবিষ্যত পরিকল্পনা জানালেন অক্ষয় কুমার। 

করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে দেশের অধিকাংশ সিনেমাহল এখন তালাবন্ধ। গত এক বছরেরও বেশি সময় ধরে ধুঁকছে চলচ্চিত্র ব্যবসা। ওটিটি-তে ছবি রিলিজের মামলায় অনেকে নাকউঁচু হলেও আর কোনও রাস্তা খোলা থাকছে না বহু প্রযোজকের কাছেই। কবে পরিস্থিতি স্বাভাবিক হবে, কিংবা করোনার প্রকোপ কমলেও দর্শক কতখানি হলমুখী হবে সেই নিয়ে যথেষ্ট সন্দিহান ট্রেড অ্যানালিস্টরা। ইতিমধ্যেই হাজার হাজার কোটি টাকার লোকসানের মুখে দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি। 

গত বছর ২৩ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল পরিচালক রোহিত শেট্টির ‘সূর্যবংশী'র। তবে করোনা মহামারীর জেরে শিকেয় উঠে এই পরিকল্পনা। হল বন্ধ হওয়ার আগেই ছবির মুক্তি অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে দেন পরিচালক। এরপর নির্দিষ্ট সময়ের অন্তরালে গুঞ্জন উঠেছে অক্ষয়-ক্যাটরিনা জুটির এই ছবি নাকি OTT প্ল্যাটফর্মে মুক্তি পাবে। তবে বরাবরই সেই জল্পনা উড়িয়ে দিয়েছেন প্রযোজনা সংস্থা রিলায়েন্স এন্টারটেনমেন্ট। শেষ পর্যন্ত চলতি বছর ৩০ এপ্রিল ছবি মুক্তি পাওয়ার কথা ছিল, ফের দেশের করোনা পরিস্থিতি বিগড়ে যাওয়ায় বাধ্য হয়েই স্থগিত হয়ে যায় এই ছবির মুক্তি। এবার শোনা যাচ্ছে পরিস্থিতি সামন্য উন্নতি হলে স্বাধীনতা দিবসে মুক্তি পেতে পারে এই ছবি। অন্যদিকে স্বাধীনতা দিবসে মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে খিলাড়ি কুমারের অপর ছবি ‘বেল-বটম’-এর। এই দুই ছবির মুক্তির পরিকল্পনা তথা সম্ভাব্য ক্ল্যাশ নিয়ে অবশেষে মুখ খুললেন অক্ষয়। 

অক্ষয় জানিয়েছেন, ‘এই মুহূর্তে এটা আলোচনা করা যে স্বাধীনতা দিবসে সূর্যবংশী আর বেল বটম মুক্তি পাবে কিনা সেটা পুরোপুরি একটা জল্পনা হবে। দুই ছবিরই প্রযোজকরা বিষয়টি নিয়ে আলোচনা করছেন, রিলিজ ডেট নিয়েও পরিকল্পনা চলছে, সঠিক সময়ে এই ব্যাপারে ঘোষণা করা হবে’। 

রোহিতের কপ ইউনিভার্সের চার নম্বর ছবি সূর্যবংশী। ছবিতে অক্ষয়ের বিপীরতে আছেন ক্যাটরিনা, অন্যদিকে ক্যামিও রোলে থাকছেন 'সিংহম' অজয় দেবগণ ও ‘সিম্বা’ রণবীর সিং।রোহিত শেট্টি পিকচার্স, ধর্মা প্রোডাকশন এবং অক্ষয় কুমারের কেপ অফ গুড ফিল্মসের যৌথ প্রযোজনায় মুক্তি পাবে এই ছবি।

অন্যদিকে আশির দশকের প্রেক্ষাপটে সাজানো পরিচালক রণজিত এম তিওয়ারির স্পাই থ্রিলার বেল বটম। ছবিতে অক্ষয়ের নায়িকা বাণী কাপুর। পূজা এন্টারটেনমেন্ট ও এমিনি এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। বেল বটম প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভাসু ভাগনানি,জ্যাকি ভাগনানি,দীপশিখা দেখমুখ,মণীষা আডবানি,নিখিল আডাবানিরা।

বন্ধ করুন