বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Phulki Dance: দাদার সঙ্গে ‘ঝুমকা’য় ঠুমকা ফুলকির! দাদাগিরির মঞ্চে বেস্ট ফ্রেন্ডকে নিয়ে হাজির দিব্যানি

Sourav-Phulki Dance: দাদার সঙ্গে ‘ঝুমকা’য় ঠুমকা ফুলকির! দাদাগিরির মঞ্চে বেস্ট ফ্রেন্ডকে নিয়ে হাজির দিব্যানি

ফুলকির সঙ্গে জমিয়ে নাচ দাদার 

Sourav-Phulki Dance: দাদাগিরির মঞ্চে হাজির ফুলকি পরিবার। জি বাংলার নায়িকার সঙ্গে আলিয়ার হিট গানে কোমর দোলালেন সৌরভ। 

দাদাগিরি-র মঞ্চে সৌরভ নিজেই ফাঁস করেছেন মাঝরাস্তায় তাঁর নাচ দেখে ‘লজ্জিত’ মেয়ে সানা। মা প্রথিতযশা নৃত্যশিল্পী, তবে বাবাকে ডান্স করতে দেখলে খুব লজ্জা পায় সৌরভ কন্যা। কিন্তু সেই লজ্জাকে থোড়াই কেয়ার। দাদাগিরির মঞ্চে সৌরভের নামে ফুলস্টপ নেই। শনিবারের এপিসোডে জামাল কুদু গানে জমিয়ে নেচেছিলেন দাদা আর রবিবার রাতে পছন্দের নায়িকা আলিয়ার গানে নাচলেন।

সৌরভ গঙ্গোপাধ্যায় এর আগে নিজের মুখেই বলেছেন, আলিয়া ভাট তাঁর পছন্দের অভিনেত্রী। রবিবার রাতে দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিল টিম ফুলকি। জি বাংলার মিষ্টি নায়িকা দিব্যানি মণ্ডলের সঙ্গে ‘রানি’ আলিয়ার ঝুমকা সং-এ ঠুমকা লাগালেন সৌরভ। এদিন নাছোড় বান্দা দিব্যানি। আবদারের সুরে তিনি জানান, ‘আমি জানি আলিয়া তোমার পছন্দের নায়িকা…’। নায়িকার কাতর আবেদন ফেলেননি সৌরভ। স্পোর্টিংলি ঝুমকা গানে নাচলেন দাদা। সঙ্গ দিলেন ফুলকির নায়ক অভিষেকও। তিনি কিন্তু দুর্দান্ত ডান্সার। 

দিব্যানিকে দেখে এদিন নাচের হুক স্টেপ নকল করার চেষ্টা করেন সৌরভ। দাদাগিরি-র ১০ নম্বর সিজন শুরু থেকেই জমে ক্ষীর দাদার নাচে! ক্যামেরার সামনে নাচতে এতটুকুও দ্বিধাবোধ করেন না দাদা। এই এপিসোডেই ফুলকির সতীন,‘শালিনী’ (শার্লি মোদক) সৌরভকে দু-বছর আগের এক ভাইরাল নাচের ভিডিয়ো নিয়ে প্রশ্ন করেন। লন্ডন আইয়ের সামনে একেবারে মনের আনন্দে, প্রাণ খুলে নাচছেন ‘দাদা’! সেই ভিডিয়ো নিয়েই শার্লি জানতে চান। সৌরভ জবাবে বলেন, ‘সানা সবচেয়ে বেশি লজ্জিত ছিল। বাবাকে নাচতে দেখলে কেউ এত লজ্জায় পড়তে পারে, ওকে না দেখলে আমার জানা ছিল না।’ তবে কথায় আছে না,'যেমন বুনো ওল, তেমনি বাঘা তেঁতুল'! সৌরভ যোগ করেন, ‘ও যত এমবারেসড হয়েছে, তত নাচ বেড়েছে’।

তাঁর নাচ নিয়ে কথা বলতে শোনা গিয়েছে ডোনা গঙ্গোপাধ্যায়কেও। এক ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে পৌঁছে ডোনা বলেছিলেন,‘ভাসান ডান্স হল বাঙালির প্যাশন। মহারাজাদাও খুব নাচেন… ভাসান ডান্স। যখনই খুশি হয় তখনই নাচতে শুরু করে দেয়’।

এদিন দাদাগিরির মঞ্চে নিজের বেস্ট ফ্রেন্ডকে নিয়ে হাজির হয়েছিলেন ফুলকি দিব্যানি। তাঁকে বলতে শোনা গেল, স্কুল ও কলেজ জীবনে স্পোর্টস নিয়ে ব্যস্ত থাকায় খুব বেশি বন্ধু হয়নি তাঁর। বাবা-মা আর ভাইকে নিয়েই তার জগত। আর তার বাইরে দিব্যানির সারাক্ষণের সঙ্গী কৃষ্ণ ও রাধারানি। কৃষ্ণ-রাধা কাঠের বিগ্রহ নিয়েই পৌঁছেছিলেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘আমার বাড়িতে ৫টা গোপাল, একটা রাধা আছে। তাঁদের তো নিয়ে আসতে পারিনি, কিন্তু এঁরা আমার সঙ্গেই থাকেন’। 

বায়োস্কোপ খবর

Latest News

সৌর ঝড়ে কি বিপন্ন হতে পারে পৃথিবী? ভয়ঙ্কর তথ্য দিল আদিত্য এল-১ এবং চন্দ্রযান ২ নাম-পদবী একই, বনগাঁ কেন্দ্রে ভোটে লড়ছেন ৩ বিশ্বজিৎ দাস, কোন কোন দলের প্রার্থী? নিজ জেলায় ভোটের ডিউটিতে থাকা পুলিশ কর্মীদের সাম্মানিক চেয়ে মমতাকে প্রস্তাব প্রশংসায় ভরবে মন, চাকরি-ব্যবসায় লাভ! শুক্র, সূর্যের কৃপায় লাকি কারা? নিলামে আকাশছোঁয়া দাম উঠল মেসির সঙ্গে ন্যাপকিন পেপারে করা বার্সার চুক্তিপত্রের ওর মাথা ঘুরে গেছে, আমার গাড়িতে হাসপাতালে নিয়ে যাও, ভাষণ থামিয়ে মানবিক মমতা আইপিএলে গত ৯ ম্যাচে কেমন পারফরমেন্স রজত পতিদারের? সুকান্তকে জোড়া শোকজ করল কমিশন, তৃণমূলকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের জের IPL-এর ইতিহাসে সব থেকে বেশি চার মেরেছেন কারা, দেখুন সেরা পাঁচের তালিকা আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.