বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সময়ের গুরুত্ব বোঝালেন শ্রাবন্তী! কিসের ইঙ্গিত নায়িকার?
শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম) 
শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম) 

সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সময়ের গুরুত্ব বোঝালেন শ্রাবন্তী! কিসের ইঙ্গিত নায়িকার?

  • এবার কি চটজলদি কোনও সিদ্ধান্ত নেবেন না শ্রাবন্তী? ব্যক্তিগত জীবনে স্থিতিশীলতা চাইলেন নায়িকা!

পেশাদার জীবনে সাফল্য সবসময়ই তাঁর সঙ্গী, কিন্তু অভিনেত্রীর ব্যক্তিগত জীবন বরাবরই টালমাটাল। প্রেমের ক্ষেত্রে বারবার ব্যর্থ তবুও নতুন সম্পর্কে জড়াতে বেশি সময় নেন না শ্রাবন্তী- এমনটাই প্রচলিত টলিউডে। অনেকের মতেই ব্যক্তিগত সম্পর্কের মামলায় সময়জ্ঞানটা একটু কম অভিনেত্রীর, বড্ড তাড়াহুড়ো করে ফেলেন তিনি। তবে বিতর্ক, মন ভাঙার মধ্যে দিয়ে গেলেও পজিটিভ থাকতে হয় কেমনভাবে সেই মন্ত্র ভালোই জানা আছে শ্রাবন্তীর, সোশ্যাল মিডিয়ায় বারেবারে সেই পজিটিভিটির বার্তা দিয়ে থাকেন নায়িকা। 

রাজীব বিশ্বাসের সঙ্গে দীর্ঘ দাম্পত্য জীবনে ইতি টানবার পর কৃষাণ বিরাজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, এক বছরও টেকেনি সম্পর্ক। এরপর আইনি বিচ্ছেদের আগেই রোশনের সঙ্গে সম্পর্কে জড়ান। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই সেই বিয়ে থেকেও মুক্তি চাইছেন শ্রাবন্তী। খবর, অভিরূপ নাগচৌধুরী নামের এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমও করছেন তিনি। রোশনের সঙ্গে সংসার করতে চান না শ্রাবন্তী, যদিও রোশন কিন্তু প্রকাশ্যেই জানিয়েছেন শ্রাবন্তীর সঙ্গে ঘর বাঁধতে চান তিনি। আদালতেও বিয়ে না ভাঙার আর্তি তাঁর। 

আপতত শহরের বাইরে শ্রাবন্তী। দিন কয়েক আগেই ‘দিল্লি কলিং’-এর স্টেটাস লিখে তিলোত্তমাকে বিদায় জানিয়েছিলেন। রবিবার ইনস্টাগ্রামের দেওয়ালে একটি নিজস্বী পোস্ট করে ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন নায়িকা। লিখেন, ‘যে কোনও সিদ্ধান্তে, সময়ের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে’। এ হেন পোস্টের মাধ্যমে আবার এক ইতিবাচক বার্তা দিলেন শ্রাবন্তী, মত নেট নাগরিকদের। 

ছবিতে হালকা গোলাপি হুডিতে দেখা মিলল শ্রাবন্তীর। খোলা চুল, ঠোঁটে গাঢ় লিপস্টিক আর হালকা মেক-আপে মোহময়ী অভিনেত্রী। 

দিন কয়েক আগেই চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিন পালন করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। নায়িকার আরবানার ফ্ল্যাটেই বসেছিল ঘরোয়া সেলিব্রেশনের আসর। ওই আবাসনেরই বাসিন্দা অভিরূপ, সেলিব্রেশনে শামিল হন শ্রাবন্তী দিদি এবং মা'ও। সেই ছবি দেখে হতাশ রোশন জানান, ‘শ্রাবন্তী একের পর এক ভুল করে চলেছে’। আইনত বিবাহিত একজন মেয়ে কীভাবে এমন কাজ করছে সেই নিয়েও হয়রানি প্রকাশ করেন শ্রাবন্তীর স্বামী। হিন্দুস্তান টাইমস বাংলাকে রোশন সিং জানান, ‘কী বলব! ওর পরিবার ওই ছেলেটার (অভিরূপ) সঙ্গে পার্টি করছে, সেই ছবি প্রকাশিত হচ্ছে। একজন আইনত বিবাহিত মেয়ে.. আমি জানি না কীভাবে ওর বাবা-মা, দিদি ওর ভুলে সঙ্গ দিচ্ছে আমি সত্যি বুঝতে পারছি না’।

বন্ধ করুন