বাংলা নিউজ > বায়োস্কোপ > চোখের কোণে জল! বরবাদ হয়েছেন,একা রয়ে গেলেন- ইনস্টায় ইঙ্গিতপূর্ণ ভিডিয়ো রোশনের
যদিও রোশনের দাবি ভিডিয়োটি মজা করে বানানো! 
যদিও রোশনের দাবি ভিডিয়োটি মজা করে বানানো! 

চোখের কোণে জল! বরবাদ হয়েছেন,একা রয়ে গেলেন- ইনস্টায় ইঙ্গিতপূর্ণ ভিডিয়ো রোশনের

  • শ্রাবন্তীর পর এবার রোশন, ইনস্টা রিল ভিডিয়োয় রহস্যজনক বার্তা অভিনেত্রীর 'বিচ্ছিন্ন' স্বামীর। 

২০২০ সালটা একেবারেই ভালো কাটেনি শ্রাবন্তী-রোশন জুটির। করোনা আবহেই সংসার ভেঙেছে শ্রাবন্তীর! তৃতীয় বিয়েও খুব সম্ভবত ঠিকছে না নায়িকার। আইনি পথে বিবাহবিচ্ছেদের পথে তাঁরা হেঁটেছেন কিনা তা জানা নেই, তবে এক ছাদের তলায় দুর্গাপুজোর আগে থেকেই থাকছেন না শ্রাবন্তী-রোশন। বিয়ের মাত্র দেড় বছরের মাথাতেই এমন কী হল দুজনের? এই প্রশ্নের উত্তর জানা নেই, কারণ ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে না-রাজ দুজনেই। 

তবে সোশ্যাল মিডিয়ায় একটা লম্বা সময় ধরে শ্রাবন্তী-রোশন কাজিয়া জারি ছিল। সরাসরি একে অপরকে কিছু না বললেও সামাজিক যোগাযোগের মাধ্যমে একে অপরকে ইঙ্গিতপূর্ণ বার্তা দিতে দেখা গিয়েছে এই জুটিকে। দুদিন আগেই ইনস্টাগ্রামে ‘চুরাকে দিল মেরা’ গানে রিল ভিডিয়ো পোস্ট করেছিলেন শ্রাবন্তী। সেখানে শ্রাবন্তী বার্তা দেন- ‘নেহি বেবফা ওহ, ইয়ে মুছকো খবর হ্যায়’, অর্থাত্ আমি জানি সে বিশ্বাসঘাতক নয়। 

শনিবার ইনস্টাগ্রামে নতুন একটি রিল ভিডিয়ো শেয়ার করলেন রোশন। সেখানেে রোশন কিছু প্রশ্নের উত্তর দিলেন। রোশনের স্বীকারোক্তি, সে নিজেকে নিজেই ধোঁকা দিয়েছে। নিজেকে ভালোবাসতো না, বরবাদও সে নিজেই হয়েছে আর আজ এখানে একা সে বসে আছে। ভিডিয়োয় রোশনের চোখের কোণে ফুটে উঠল জল। এই ভিডিয়োর ক্যাপশনে রোশনের অবশ্য দাবি- ‘এটা শুধুই মজার জন্য’। তবে রোশনের বন্ধুরা কিন্তু তাঁর কমেন্ট বক্সে লিখেছে- ‘না..না, একদম নয়.. তোমার শক্তিশালী পরিবার তোমার পাশে রয়েছে’। 

পরিবার ও বন্ধুদের সঙ্গেই নতুন বছরের আনন্দ ভাগ করে নিতে দেখা গিয়েছে রোশনকে। নিউ ইয়ার পার্টির নানান মুহূর্ত ইনস্টায় তুলে ধরেছিলেন হাসিখুশি রোশন।

সোশ্যাল মিডিয়ার দেওয়াল থেকে রোশনকে আগেই মুছে ফেলেছেন শ্রাবন্তী। রোশনও তেমনটাই করেছেন। আপতত নিজের জিম নিয়ে ব্যস্ত রোশন। কাজে মন শ্রাবন্তীরও। নতুন জিমখানা খুলেছেন, পুরোদমে শ্যুটিং সারছেন। আপতত শ্যুটিংয়ের কাজেই সিকিমে উড়ে গিয়েছেন নায়িকা। 

বন্ধ করুন