বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra: সুইজারল্যান্ডেও জন্মদিনে পাতে ইলিশ-চিংড়ি, বাঙালি সাজেই ধরা দিলেন শ্রীলেখা
শ্রীলেখা মিত্র (ছবি-ফেসবুক) 
শ্রীলেখা মিত্র (ছবি-ফেসবুক) 

Sreelekha Mitra: সুইজারল্যান্ডেও জন্মদিনে পাতে ইলিশ-চিংড়ি, বাঙালি সাজেই ধরা দিলেন শ্রীলেখা

  • বাঙালি সাজ আর বাঙালি খাবার খেয়েই সাত সমুদ্র পারে জন্মদিন সেলিব্রেট করলেন শ্রীলেখা। 

কলকাতা থেকে সাত সমুদ্র পারে রয়েছেন শ্রীলেখা মিত্র। সুইজারল্যান্ডের জুরিখ শহরেই নিজের ৪৬তম জন্মদিনটা পালন করলেন এই টলি নায়িকা। বাংলা থেকে দূরে থাকলেও বাঙালিয়ানাকে কিন্তু দূরে রাখলেন না বার্থ ডে গার্ল। কেক,পেস্ট্রি বা বিদেশি খাবার নয়, বিদেশ-বিভুঁয়ে বসে আস্ত বাঙালি সাজে ধরা দিলেন শ্রীলেখা। আর বিশুদ্ধ বাঙালি খাবার খেয়েই জন্মদিন পালন করলেন অভিনেত্রী। 

মধ্যরাতে ফেসবুক লাইভে এসে অভিনেত্রী জানান, ডাল, আলু ভাজা, বেগুন ভাজা, ইলিশ মাছ, চিংড়ি দিয়ে বিদেশে বহু দিন পরে ভাত খাচ্ছেন নিজের জন্মদিন উপলক্ষ্যে। এরপর পাবে গিয়ে চলবে উদযাপন পর্ব। থাকবে দেদার নাচা-গানা। 

নিজের শহর থেকে দূরে থাকলেও আনন্দ-উপভোগে কোনও কমতি নেই। অভিনেত্রীর একমাত্র মেয়ে মাইয়্যা ও কাছের বান্ধবী শুক্লা বি হাজরা এদিন আনারস আর কিউই দিয়ে শ্রীলেখার পছন্দের কেক বানিয়েছেন কলকাতায় বসেই, ভিডিয়ো কলে মারফতই সেই কেক কেটে জন্মদিন সেলিব্রেট করলেন মেয়ের সঙ্গে। ফেসবুক লাইভে অভিনেত্রী বলেছেন, ‘কঠিন মুহূর্তে আমার পাশে থাকার জন্য, আমাকে সমর্থন করার জন্য কৃতজ্ঞ। আবারও প্রমাণিত, আমি ভুল নই। সবার ভালবাসা আমায় মানসিক ভাবে আরও দৃঢ় করেছে।’

উল্লেখ্য, কিছুদিন আগেই একটি কুকুরছানার মৃত্যুৃকে ঘিরে মর্মাহত অভিনেত্রী। শ্রীলেখার সঙ্গে কফি ডেটে গিয়ে ওই কুকুর ছানাকে দত্তক নিয়েছিল এক ব্যক্তি, তবে সেই কুকুরটি ঘটনাচক্রে মারা যায়, যে মৃত্যু নিয়ে অভিযোগ-পালটা অভিযোগের বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই প্রসঙ্গেই এই বার্তা শ্রীলেখার। 

 জন্মদিনের সকালে গোলাপি শিফন শাড়িতে দেখা মিলল শ্রীলেখার, মাথায় বিনুনি, কানের উপরের দিকে ফুলের মতো দেখতে ক্লিপ গোঁজা, কানে বড় গোলাকৃতি দুল… জুরিখের রাস্তায় নিজস্বী তুলতে ব্যস্ত শ্রীলেখা। এদিন জোরমার্ট, গ্রিন্ডেলওয়াল্ড ঘুরে দেখলেন শ্রীলেখা। তবে মেয়ে পাশে না থাকায় জন্মদিনটা ভালো কাটলেও একটা আফসোস রয়েই গেল অভিনেত্রীর। 

উল্লেখ্য, আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ মনোনীত হয়েছে ৭৫তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে, সেই ছবির অবিচ্ছেদ্য অংশ শ্রীলেখা। সেই উপলক্ষ্যেই শ্রীলেখার ইউরোপ যাত্রা। সুইজারল্যান্ড ঘুরে ভেনিসে পৌঁছাবেন অভিনেত্রী। 

বন্ধ করুন