বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee-Kanchan Honeymoon: বিয়ে সেরেই পাহাড়ের কোলে মধুচন্দ্রিমায় মজে কাঞ্চন-শ্রীময়ী? ছবি ঘিরে হইচই!

Sreemoyee-Kanchan Honeymoon: বিয়ে সেরেই পাহাড়ের কোলে মধুচন্দ্রিমায় মজে কাঞ্চন-শ্রীময়ী? ছবি ঘিরে হইচই!

কাঞ্চন-শ্রীময়ী হানিমুনে লাদাখে? 

Sreemoyee-Kanchan Honeymoon: আইনি বিয়ে সেরেই লাদাঘে হানিমুনে কাঞ্চন-শ্রীময়ী? সোশ্যাল মিডিয়ায় ছবি এল প্রকাশ্যে। তবে এই ছবির সত্যতা আপনাকে অবাক করবে! 

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার হট টপিক কাঞ্চন-শ্রীময়ী বিয়ে! দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে ডিভোর্সের খবর জানাজানি হওয়ার দু-দিনের মধ্যেই শ্রীময়ীর সঙ্গ সই-সাবুদ করে বিয়েটা সেরে ফেলেছেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক।

আর বিয়ের খবর সামনে আসার চব্বিশ ঘন্টার মধ্যেই প্রকাশ্যে কাঞ্চন-শ্রীময়ীর রোম্যান্টিক ছবি। পাহাড়ের কোলে একান্ত সময় কাটাচ্ছেন নবদম্পতি। কাঞ্চনের তৃতীয় স্ত্রী ২৭ বছরের ছোট শ্রীময়ী। তবে বয়সের ফারাক, কাঞ্চনের ডিভোর্সি তকমা কোনওটাই বাধা হয়নি এই প্রেম কাহিনিতে। বিয়ের পরদিনই শ্রীময়ীর সোশ্যাল মিডিয়ায় উঠে এল চমকে দেওয়ার মতো ছবি। লাদাখের পাহাড়ের কোলে পাশাপাশি দাঁড়িয়ে দুজনে। কাঞ্চনের বাহুলগ্না তাঁর নতুন বউ।

ছবিতে শ্রীময়ীর পরনে রয়েছে নিয়ন রঙের ক্রপ পুলওভার টপ। সঙ্গে ডেনিম শর্টস। কাঞ্চন পরে আছেন ক্যাজুয়াল আউটফিট। অভিনেত্রীর এক আত্মীয় এই ছবি পোস্ট করে লেখেন, এবার আরও অনেকবেশি গোটা পৃথিবী এবার ঘুরে দেখ'। কমেন্ট বক্স শ্রীময়ী আবার লিখেছেন, মাই গড। সেই পোস্টে শ্রীময়ী-কাঞ্চন ছাড়াও অভিনেত্রীর বাবা-মা-সহ পরিবারের আরও অনেক সদস্যর দেখা মিলেছে। তবে কি বিয়ে সেরেই হানিমুন ট্রিপে দুজনে?

এর জন্য ফিরে যেতে হবে প্রায় তিন বছর আগে! ২০২১ সালের অগস্ট মাসে লাদাখ ঘুরতে গিয়েছিলেন শ্রীময়ী। ফলাও করে সেই লাদাঘ ট্রিপের একের পর এক ছবি শেয়ার করেছিলেন ইনস্টগ্রামে। সেই ট্রিপের এই ছবি এটি, তা বুঝতে অসুবিধা হওয়ার নয়। ২০২১ সালের জুন মাসে প্রথম কাঞ্চন-পিঙ্কির দাম্পত্য কলহের ঘটনা সামনে আসে। স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন পিঙ্কি। পালটা ক্ষোভ উগরে স্ত্রীর নামে পালটা অভিযোগ দায়ের করেন সদ্য তৃণমূলের বিধায়ক পদে অসীন কাঞ্চন মল্লিক।

শ্রীময়ীর সঙ্গে সম্পর্কে থাকার কথা উড়িয়ে দিয়েছিলেন কাঞ্চন। অথচ সেই ঘটনার দু-মাসের মধ্যেই শ্রীময়ীর পরিবারের সঙ্গে লাদাঘ ট্রিপে গিয়েছিলেন তিনি। আশ্চর্যের ব্যাপার হল ‘মেন্টর’ কাঞ্চনের সঙ্গে সেই সময় কোনও ছবি পোস্ট করেননি শ্রীময়ী। তবে এখন আর গোপনীয়তার কোনও প্রয়োজনীয়তা নেই। কারণ এখন তাঁরা আইনত স্বামী-স্ত্রী।

আপাতত কলকাতাতেই আছেন শ্রীময়ী-কাঞ্চন। ব্যস্ত সামাজিক বিয়ের প্রস্তুতি নিয়ে। পাশাপাশি সান বাংলায় আসছে শ্রীময়ীকে দেখা যাচ্ছে নতুন এক মেগায়। সেই নিয়েও ব্যস্ত অভিনেত্রী। 

সোমবার আইনি বিয়ে ছবি সোশ্যল মিডিয়ায় পোস্ট করে ভালোবাসায় ইস্তেহার দিয়ে শ্রীময়ী লেখেন, ‘মিস্টার মল্লিক তুমি শুধু আমারই…’। দীর্ঘ পোস্টে অভিনেত্রী মনে কথা লেখেন। 'জীবনে কেবল মাত্র একবার এমন কারও সঙ্গে সাক্ষাৎ হতে পারে, যিনি আপনার মন ভেজাতে পারবেন, যিনি আপনার পেটে প্রজাপতি অনুভব করাতে পারবেন এবং আপনার হাঁটুজোড়াও কাঁপাতে সক্ষম হবেন। স্নেহ এবং ভালবাসা দিয়ে কারও জীবন বদলে দিচ্ছেন, এ রকম মানুষের সঙ্গে সাক্ষাৎ খুবই বিরল।’ 

কাঞ্চনই যে তাঁর জীবনের সেই মানুষ জানাতে ভোলেননি শ্রীময়ী। কাঞ্চন ঘরণী লেখেন, 'সেই মানুষটার সন্ধান পেলে তাঁকে ভালবাসা দিয়ে আগলে রেখে উদযাপন করা উচিত। মিস্টার মল্লিক, আমার ভালবাসা, তুমি শুধুই আমারই।’ ৬ই মার্চ সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। 

বায়োস্কোপ খবর

Latest News

RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় লজ্জার ইতিহাস গড়লেন ডোনাল্ড ট্রাম্প, ফৌজদারি মামলায় হাজির হলেন আদালতে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র ঝড় বন্ধ, ময়দানের হাল আরও খারাপ! বক্স অফিসে কার আয় কত রাম নবমীতে রাশি অনুযায়ী করুন এই বিশেষ কাজ, পূরণ হবে সব ইচ্ছা হাবাসের 'মিডাস টাচ'কে কৃতিত্ব পেত্রাতোসের, ট্রিপলের ভাবনায় ডুবে কামিন্স এবার ভোট প্রচারে মমতার মুখে 'ডিএ বাণী', রাজ্য সরকারি কর্মীদের দিলেন 'খুশির খবর' বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি, গ্রেফতার দুই ‘বন্দুকবাজ’ গঙ্গার নীচ দিয়ে হাওড়া-এসপ্ল্যানেড মেট্রোর ১ মাস পূর্তি,এখনও কতজন চড়েছেন জানেন? ভূটানিজ মডেলের সঙ্গে ৯ বছর প্রেম, শেষে খেলোয়াড়কে বিয়ে বলি নায়িকার, বলুন তো কে? SRH-এর ইনিংসে ২২টি ছক্কা, ১১ বছর আগের RCB-র নজির ভেঙে ইতিহাস হায়দরাবাদের

Latest IPL News

RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.