বাংলা নিউজ > বায়োস্কোপ > Khushi Kapoor: পিঠখোলা ছবিতে ‘সেক্সি’ পোজ শ্রীদেবী কন্যার, খুশির ছবি দেখে যা বললেন সুহানা
খুশির বোল্ড অবতার

Khushi Kapoor: পিঠখোলা ছবিতে ‘সেক্সি’ পোজ শ্রীদেবী কন্যার, খুশির ছবি দেখে যা বললেন সুহানা

  • শীঘ্রই বলিউডে পা দেবেন, তাঁর আগে পিঠখোলা ছবি পোস্ট শ্রীদেবী কন্যা খুশির। মুগ্ধ হয়ে যা লিখলে সুহানা, শানায়ারা।

আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। শীঘ্রই বলিউড সফর শুরু হচ্ছে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরের। জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ ছবির সঙ্গে ডেবিউ হচ্ছে খুশির। তবে স্টারকিড হওয়ার সুবাদে খুশিকে নিয়ে চর্চা বহুদিন ধরেই। জাহ্নবীর বোন স্টাইলের মামলায় টেক্কা দেন তাবড় বলি হিরোইনদের। তাঁর অজস্র ফলোয়ার্স রয়েছে। ইনস্টাগ্রামে ফ্যাশন ব্লগার হিসেবেও পরিচিত খুশি।

‘দ্য আর্চিস’ ছবিতে কেমন হবে খুশির লুক? তা তো দর্শক ইতিমধ্যেই দেখে ফেলেছে। এবার নিজের সেই রেট্রো লুকের বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শ্রীদেবী ও বনি কাপুর কন্যা। সেই ছবিতে একদম সোনালি রঙা ব্যাকলেস গাউনে ধরা দিয়েছেন খুশি। পিঠখোলা ছবিতে উন্মুক্ত শ্রীদেবী তনয়ার মাখন ত্বক।

ছবিতে স্নানঘরের মধ্যে আয়নার সামনে দাঁড়িয়ে মিরর সেলফি তুলতেও দেখা গেল খুশিকে। তাঁর এই ছবিতে লাইক,কমেন্টের বন্যা। খুশির ‘দ্য আর্চিস’ কোস্টার সুহানা এই ছবির কমন্টে বক্সে লিখেছেন, ‘ওয়াও’। খুশির তুতো বোন সানায়া লিখেছেন, ‘আমি তোকে খুব ভালোবাসি’। পরিচালক জোয়া আখতার কমেন্ট বক্সে হৃদয়ের চিহ্ন এঁকেছেন।

কমিক ক্যারেক্টার 'আর্চি অ্য়ান্ড্রুজ অ্যান্ড হিজ ফ্রেন্ড' থেকে অনুপ্রাণিত হয়ে ছবিটি তৈরি করছেন জোয়া আখতার। নেটফ্লিক্সের এই মিউজিক্যালের হাত ধরেই শুধু খুশি ও সুহানার পাশাপাশি শোবিজ ইন্ডাস্ট্রিতে আগমন ঘটছে বচ্চনের নাতি অগস্ত্য নন্দার। তিনজন 'স্টার কিডস' ছাড়াও ছবিটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মিহির আহুজা, ডট, বেদাঙ্গ রায়না এবং যুবরাজ মেন্দাকে। ২০২৩-এ নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি। গত ১৮ এপ্রিল থেকে শুরু হয়েছে ছবির শুটিং। সব মিলিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।

বন্ধ করুন