বাংলা নিউজ > বায়োস্কোপ > Oti Uttam Actor: রেস্তোরাঁর ওয়েটার থেকে সৃজিতের ছবির নায়ক, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অনিন্দ্য

Oti Uttam Actor: রেস্তোরাঁর ওয়েটার থেকে সৃজিতের ছবির নায়ক, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অনিন্দ্য

অতি উত্তম নিয়ে অকপট অনিন্দ্য

Oti Uttam Actor: ‘ওটা সৃজিতের চেয়ে ভালো…', অতি উত্তম ঘিরে ট্রোলিং, কড়া জবাব দিলেন অনিন্দ্য সেনগুপ্ত। 

রূপোলি পর্দায় ফিরলেন বাঙালির চিরন্তন ম্যাটানি আইডল! গুরুর কামব্যাক নিয়ে বাঙালির হৃদয়ে উত্তেজনা তুঙ্গে। সৃজিত মুখোপাধ্যায় অসাধ্য সাধনে কতখানি সফল তা বিতর্কিত, তবে তাঁর প্রয়াসকে সাধুবাদ জানাচ্ছেন সকলে। পুরোনো ছবির ক্লিপিংস কেটে আস্ত একটা ছবির চরিত্র তৈরি মোটেই সহজ নয়!

এই ছবিতে উত্তম কুমারের পাশাপাশি মুখ্য ভূমিকায় দেখা মিলেছে অনিন্দ্য সেনগুপ্তর। সৃজিতের এক্স=প্রেম ছবির হাত ধরেই টলিউড ছিনিয়ে অনিন্দ্যকে। এবার সৃজিতের ড্রিম প্রোজেক্টের অংশ তিনি। ২০২০ সালে শুরু হয়েছিল অতি উত্তমের কাছ। প্রায় চার বছর পর মুক্তি পেল ছবি। সংবাদ প্রতিদিনকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘২০২০ সালে মক শ্যুট করেছিলাম। ২০২১-এর মার্চে শ্যুট শুরু হয়। এই ছবিটা আমার বিগ স্ক্রিন ডেবিউ হওয়ার কথা ছিল, তবে এক্স=প্রেম আগে মুক্তি পায়, সেটায় ভালোই হয়েছে।'

 লম্বা অপেক্ষার আফসোস নেই অনিন্দ্যর। যার শেষ ভালো, তার সব ভালো- এই ভাবনাতেই বিশ্বাসী। গুরু (উত্তম কুমার)-র সঙ্গে কাজের লোভ নাকি পরিচালক সৃজিত? কে বেশি টেনেছিল? ‘অতিমারীর প্রথম পর্বের লকডাউনে এই কাজের অফারটা এসেছিল। তখন কাজকর্ম এমনি বন্ধ। প্রায় কাফকা করেছি। আমার ব্যাকগ্রাউন্ড টেলিভিশন। না আমার নাটকের অভিজ্ঞতা আছে না ফিল্মস্কুলে পড়েছে। বারো ক্লাস পাস ছেলে। অতিমারীর সময় একটা অ্যাংসাইটি কাজ করছিল, সেখানে সৃজিত মুখোপাধ্যায় ছবিতে মুখ্য-চরিত্র অফার করছে। হ্যাঁ-না বলার সুযোগ থাকে?’ প্রশ্ন অনিন্দ্যর। 

ষাট হতে না হতেই জীবনের রঙ্গমঞ্চ থেকে বিদায় নিয়েছেন উত্তম কুমার। সৃজিতের ভাবনায় ৪২ বছর পর রুপোলি পর্দায় মহানায়ক। কলকাতা এখন উত্তমময়। সৃজিতের চার বছরের গবেষণা। উত্তম কুমারের ৬২টা ছবি বারবার দেখা, সেখান থেকে সংলাপ, চিত্রনাট্য সাজানো এমনভাবে যাতে মনে হয় আজকের প্রজন্মের সঙ্গে কথা বলছেন মহানায়ক। ছবিতে অনিন্দ্যর পাশাপাশি রয়েছেন গৌরব চট্টোপাধ্যায়, যিনি উত্তমের নাতি এবং রোশনি ভট্টাচার্য। 

এই ছবি ঘিরে সমালোচনাও কম হচ্ছে না। ট্রোলারদের নিয়ে ভাবতে না-রাজ অনিন্দ্য বললেন, ‘ট্রোলিং ইজ পার্ট অফ দ্য গেম। সেটা সৃজিত মুখোপাধ্যায়ের থেকে ভালো কেউ জানে না। আর নেতিবাচক পাবলিসিটিও তো দিনের শেষে পাবলিসিটি।’ 

আজকের প্রজন্মের অভিনেতাদের সঙ্গে সুস্থ প্রতিযোগিতায় বিশ্বাসী অনিন্দ্য, তাঁদের মধ্যে ‘আজকে একে খেয়ে নেব’ ব্যাপারটা নেই বললেন অভিনেতা। একটা সময় টেলিভিশনে অ্যাঙ্কারিং করতেন অনিন্দ্য। কিন্তু তাঁর স্ট্রাগল বেশ লম্বা। ফুটবলার হওয়ার স্বপ্ন ভাঙার পর টাকা রোজগারের জন্য অনেক কিছুই করেছেন। জানিয়েছেন, ‘আমি রেস্তোরাঁয় ওয়েটারের কাজ করেছি, কলসেন্টারে কাজ করেছি। এলাকায় জমির দালালি করেছি।’ এরপর টেলিভিশনে কাজ,সঞ্চালনা। ধাপে ধাপে উত্তরণ হয়েছে অনিন্দ্যর। 

টেলিভিশনে কাজের সময় পাশে আট হাজার টাকা মাইনে পেতেন। তখন আর কিছু সুযোগ ছিল না, তবে এখন অভিনয়ই অনিন্দ্যর ধ্যান-জ্ঞান। পেশা বদলানোর আর কোনও ইচ্ছে নেই। ব্যক্তিগত জীবন নিয়েও অকপট অনিন্দ্য বললেন, ‘স্ত্রীর থেকে এখন আমি আলাদা। মাস খানেক হল। তবে যতদিন একসঙ্গে ছিলাম, ও আমার পাশে ছিল’। 
 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভোটের মাঝেই বাংলাদেশে গরু পাচারের ছক, উদ্ধার ১৭টি পশু ভোট জিহাদকারীদের সাহায্য করতে OBC যুবার সংবিধানসিদ্ধ অধিকার লুঠ করেছে TMC: মোদী স্পোর্টস ব্রা আর যোগা প্যান্ট পরে 'জুন আন্টি' হেড স্ট্যান্ড, নেটপাড়া বলছে… নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? ‘সৌরভ গাঙ্গুলি বলেছে না এত লঙ্কা…’, ছোট্ট মিহির পাকা পাকা কথা শুনে হাঁ রচনা! প্রধানমন্ত্রীর বঙ্গ সফরের সময় ‘‌পয়সা মন্ত্রী’‌ বলে তোপ, তৃণমূলের তীব্র কটাক্ষ যে খেয়েছে তার পেট থেকে বার করে যার খেয়েছে তাকে ফেরত দেব, গ্যারান্টি দিলেন মোদী T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ হাওড়ার কাছে লাইনচ্যুত লোকাল, ব্যাহত ট্রেন চলাচল ইনফোসিসে কি এবার চাকরি যাবে? টেনশন করবেন না! ছাঁটাই নিয়ে মুখ খুলেছেন সিইও

Latest IPL News

নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.