বাংলা নিউজ > বায়োস্কোপ > আয় তবে সহচরী: সহপাঠী যখন বৌমা! কনীনিকা-অরুণিমার ম্যাজিক আজ থেকেই স্টার জলসায়
ছক ভঙা বন্ধুত্বের গল্প নিয়ে আসছে আয় তবে সহচরী। 
ছক ভঙা বন্ধুত্বের গল্প নিয়ে আসছে আয় তবে সহচরী। 

আয় তবে সহচরী: সহপাঠী যখন বৌমা! কনীনিকা-অরুণিমার ম্যাজিক আজ থেকেই স্টার জলসায়

থাকবে অসমবয়সী বন্ধুত্বের গল্প! তবে শুধু কি বন্ধুত্বেই আটকে থাকবে সম্পর্ক?

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক। আজ থেকেই। রাত ৯টায় দর্শকদের জন্য থাকছে কনীনিকার কামব্যাক মেগা। গল্প একদম আলাদা। এক মধ্য বয়সী মহিলার জীবনের চাওয়া-পাওয়া পূরণের সঙ্গী হবে তাঁর ‘সহচরী’! আর সে গল্পই দেখবেন দর্শক। মনে করা হচ্ছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’কে কড়া টক্কর দিতেই আসরে নামানো হয়েছে ‘সহচরী’কে। সরিয়ে দেওয়া হয়েছে শ্রীকৃষ্ণভক্ত মীরা’। আজ থেকে তা দেখা যাবে রাত ১১টায়।

ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। তাঁর কলেজের বান্ধবী বরফির ভূমিকায় দেখা যাবে অরুণিমা হালদারকে। সহচরীর ছেলের ভূমিকায় থাকছেন ইন্দ্রনীল চট্টোপাধ্যায় ও স্বামীর চরিত্রে ইন্দ্রজিৎ চক্রবর্তী।

‘আয় তবে সহচরী’তে কনীনিকা, ইন্দ্রজিৎ, ইন্দ্রনীল, অরুণিমা। 
‘আয় তবে সহচরী’তে কনীনিকা, ইন্দ্রজিৎ, ইন্দ্রনীল, অরুণিমা। 

আপাতত চ্যানেলের তরফে দুটো প্রোমো সামনে আনা হয়েছে। প্রথম প্রোমোয় দেখা গিয়েছে কলেজে পা রাখছে ‘সহচরী’। আর সবাই তাকে নিয়ে ঠাট্টা করলেও বন্ধুত্বের হাত বাড়িয়ে দেয় ‘বরফি’। সইকেলে করে ঘোরায় সে তাঁর সইকে। 

আর দ্বিতীয় প্রোমো দেখাচ্ছে, সহচরীর ছেলের বিয়ের দিন তার বাড়িতে হাজির বরফি। যে শেখায় ‘মা তোমার জন্য দাসী আনতে যাচ্ছি’ বস্তাপচা কনসেপ্ট। আসলে বলা উচিত বন্ধু আনতে যাচ্ছি। ওমা! তারপরেই দেখা যায় সহচরীর ছেলে ‘রৌদ্র’ বিয়ে করে এনেছে বরফিকেই! কেমন জমবে এবার শাশুড়ি আর বৌমার বন্ধুত্ব?

কনীনিকার অভিনয় দেখার জন্য মুখিয়ে আছে দর্শক। প্রায় চার বছর পর ছোট পরদায় ফিরছেন তিনি। মাঝে তাঁকে দেখা গিয়েছিল ‘মুখার্জি দার বউ’ সিনেমায়। যেখানে বেশ প্রশংসিত হয়েছিল কনীনিকার অভিনয়। দর্শকদের আশা একটু অন্যধারার গল্প এবার দেখা যাবে। স্বপ্নপূরণের যে কোনও বয়স হয় না, সেটাই বলবে স্টার জলসার ‘আয় তবে সহচরী’। অপেক্ষা রাত ৯টার।

বন্ধ করুন