বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Raj: কাঠের তক্তার সিঁড়ি বেয়ে উঠে দুর্গা মাকে বরণ করলেন অন্তঃসত্ত্বা শুভশ্রী! বউকে সামলে রাখলেন রাজ

Subhashree-Raj: কাঠের তক্তার সিঁড়ি বেয়ে উঠে দুর্গা মাকে বরণ করলেন অন্তঃসত্ত্বা শুভশ্রী! বউকে সামলে রাখলেন রাজ

দুর্গা বরণ করলেন শুভশ্রী, ম্য়াচিং পোশাকে ইউভান আর রাজ। 

ডিসেম্বরেই আসছে দ্বিতীয় সন্তান। পুজোর আমেজ চুটিয়ে উপভোগ করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বর রাজ ও ছেলে ইউভানকে নিয়েই সামিল হলেন অঞ্জলি থেকে ঠাকুর বরণে। লাল শাড়িতে খেললেন সিঁদুর। পাশে রাজ। 

মহালয়া থেকেই বাংলার আকাশে-বাতাসে থাকে খুশির আমেজ। একটা পুজোপুজো গন্ধে ভরে যায় চারদিক। মন খারাপও যেন এক নিমেষে কেটে যায় দেবীপক্ষের শুরুতেই। কিন্তু দশমী আসতেই ভারী হয় আকাশ। মা চলে যাওয়ার কষ্টে বুক ফাটে বাঙালির। আবার এক বছর পর আসবেন উমা। তবে যতই কষ্ট হোক, মা-কে বিদায় জানানোতে খামতি থাকে না কোনও।

এবার আরবানার ভিতরেই পুজোয় মেতেছিলেন শুভশ্রী। আট মাসের অন্তঃসত্ত্বা তিনি। রাজ-ইউভানকে নিয়ে রোজই মজলেন আনন্দে। মন ভরে করলেন সাজুগুজু। অঞ্জলি দেওয়া থেকে শুরু করে ঠাকুর বরণ, বাদ গেল না কিছুই। দশমীর নিরঞ্জন সম্পন্ন হতেই আরবানার মণ্ডপেই হাজির হয়েছিলেন তিনি দেবীবরণে। লাল পাড়ের সাদা শাড়ি, গলায় সোনার গয়না, মাথায় ঘোমটা। শুভশ্রীর সঙ্গে ম্যাচিং পঞ্জাবি পরেছিলেন রাজও। এমনকী খুদে ইউভানকেও পাওয়া গেল এদিন ধুতি আর পঞ্জাবিতে।

আরও পড়ুন: এই বুঝি হয়ে গেল চুমু! বাংলার বাইরে পুজো কাটাতে কোথায় গেলেন রাজা-মধুবনী

প্রেগন্যান্ট বউকে পদে পদে সামলে রাখলেন রাজ। তিনিই হাতে ধরেছিলেন বরণের থালা। বাঁশ দিয়ে বাঁধা, কাঠের তক্তা দিয়ে তৈরি সিঁড়ি উঠতে সাহায্য করলেন শুভশ্রীকে। সঙ্গে শুভশ্রী যখন মা-কে আদর করে বরণ করছিলেন, পরাচ্ছিলেন সিঁদুর, তখন ছবিও তুলে দিলেন তিনি বউয়ের।

দশমীর সিঁদুর বরণের পর ছবি শেয়ার করে সকলকে শুভেচ্ছা জানালেন বিজয়ার। দেখুন রাজের সেই পোস্ট-

সুন্দরী বউয়ের কিছু ছবি ইনস্টা স্টোরিতেও করলেন শেয়ার রাজ। দেখুন-

<p>রাজের ইনস্টা স্টোরিতে সিঁদুরে রাঙা শুভশ্রী। </p>

রাজের ইনস্টা স্টোরিতে সিঁদুরে রাঙা শুভশ্রী। 

ডিসেম্বরেই রাজ আর শুভশ্রীর কোল আলো করে আসার কথা রয়েছে তাঁদের দ্বিতীয় সন্তান। ইউভানের নতুন খেলার সঙ্গী আসার খবর ভাগ করে নিয়েছিলেন জুন মাসে। রাজ জানিয়েছিলেন পরিকল্পনা করেই এসেছে দ্বিতীয় সন্তান। বিয়ের পর থেকেই ঠিক ছিল দুটো বাচ্চা নেবেন। এমনকী ঠিক করে রেখেছিলেন দুই সন্তানের বয়সের ফারাক রাখবেন ৩ বছর। আর ভগবানের আশীর্বাদে সেই ইচ্ছেই পূরণ হয়েছে তাঁদের। অক্টোবরেই ৩ বছর হল ইউভানের।

প্রেগন্যান্সিতেও চুটিয়ে কাজ করেছেন। আবার প্রলয়ের প্রচার থেকে ডান্স বাংলা ডান্সের শ্যুট, বিজ্ঞাপনের কাজ-- বাদ দেননি কিছুই। এমনকী নিয়মিত শরীরচর্চাও করেছেন জিমে গিয়ে। আর বউয়ের খুব খেয়াল রেখেছেন রাজ। মায়ের যত্ন নিয়েছে ইউভানও। শুভশ্রীর ইচ্ছে, ছেলের পর একটা যেন মেয়ে হয়।

 

বায়োস্কোপ খবর

Latest News

মার্কিন NSA-র সঙ্গে বৈঠকে ডোভাল, কথা প্রতিরক্ষা-মহাকাশ ক্ষেত্রে যৌথ উদ্যোগ নিয়ে উঠছে ‘পরকীয়া’র অভিযোগ! অনির্বাণ বিয়ে ভাঙা ঘোষণা করতেই কী বলছেন ‘কথা’ সুস্মিতা আয়কর কমানো হতে পারে এই বাজেটেই! কাদের কাদের লাভ হবে? মধ্যবিত্তের বাড়বে সেভিংস হাতে হাতকড়া, তোলা হল বিমানে, পান্নুন খুনের চেষ্টায় ধৃত নিখিলের ভিডিয়ো প্রকাশ্যে ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ রাত ৩টে ২০-তে শিয়ালদার ১৩ নং প্ল্যাটফর্মে পৌঁছল ‘অভিশপ্ত’ কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস সরকারি কর্মীদের বেতন,ডিএ নিয়ে বড় ঘোষণা রাজ্যের 'দ্বিতীয় সবচেয়ে ক্ষমতাবান' নেতার এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান সরকারি কর্মীদের জন্য বড় আপডেট! নয়া বেতন কমিশনের প্রস্তাব জমা পড়ল সরকারের কাছে মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল

T20 WC 2024

ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.