বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree Ganguly: ইয়ালিনির বয়স মাত্র ৩ মাস! বললেন, ‘খুব জলদি কোলে আসবে সন্তান’, তৃতীয়বার মা হচ্ছেন শুভশ্রী?

Subhashree Ganguly: ইয়ালিনির বয়স মাত্র ৩ মাস! বললেন, ‘খুব জলদি কোলে আসবে সন্তান’, তৃতীয়বার মা হচ্ছেন শুভশ্রী?

তৃতীয় সন্তানের খবর দিলেন শুভশ্রী?

একটি ভিডিয়ো শেয়ার করলেন শুভশ্রী। যেখানে তাঁকে দেখা গেল বেবি বাম্প সমেত। আবার কী মা হতে চলেছেন, রাজ চক্রবর্তীর তৃতীয় সন্তান আসছে? জল্পনা অনুরাগীদের। 

নভেম্বর মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।আর তাঁর তিন মাস পরেই হঠাৎ অভিনেত্রীর একটি ভিডিয়ো নিয়ে উঠছে প্রশ্ন! দেখা যাচ্ছে বেবি বাম্পে হাত তাঁর। সোফাতে বসে বলছেন, ‘খুব জলদি আমার সন্তানকে হাতে পাবে। আরও একবার মা হতে চলা আমার জন্য সৌভাগ্যের…’! আবার মা হতে চলেছেন নাকি?

আসলে ব্যাপারটা তা নয়! এই ভিডিয়োর মাধ্যমে শুভশ্রী বার্তা দিয়েছেন বাচ্চার স্টেম সেল সংরক্ষণের। আর এটি তোলা হয়েছে যখন দ্বিতীয়বার ইয়ালিনিকে নিয়েই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। তবে অনেক অনুরাগীই ধরতে পারেনি ব্যাপারটা। তাই কেউ শুভেচ্ছা জানিয়েছেন, তো কেউ প্রশ্ন তুলেছেন, ‘আবার? তৃতীয় বাচ্চা!’

আরও পড়ুন: মুক্তির অপেক্ষয় যোদ্ধা! শিবরাত্রিতে কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো সিদ্ধার্থ মলহোত্রার, গেলেন বেনারসের আরও এক বিশেষ স্থানে

দুই সন্তান মা এখন শুভশ্রী। ইয়ালিনি আর ইউভানের বেশিরভাগ দায়িত্বই নিজে পালন করতে ভালোবাসেন। অভিনেত্রী, এর আগে হিন্দুস্তান টাইমস বাংলাকে জানিয়েছিলেন বাড়িতে থাকলে ছেলের সব কাজ করেন তিনি নিজে। ছেলের সঙ্গে খেলা করেন। তখনও অবশ্য জন্ম হয়নি ইয়ালিনির। 

মেয়ের মাত্র দু মাসের মাথায় শ্যুট করেছিলেন শুভশ্রী বাবলি সিনেমার। দ্বিতীয়বার মা হওয়ার পর এই ছবি দিয়েি করবেন কামব্যাক। পরিচালকের কুর্সিতে ছিলেন রাজ চক্রবর্তী। ইতিমধ্যেই এই সিনেমার শ্যুটিং শেষ। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। 

আরও পড়ুন: দুজনেই এখন বলি-হিরোইন, প্রেম নিয়ে চর্চায় থাকলেও, সিনেমা হয় না হিট, বলুন তো কে?

বাবলি ছাড়াও শুভশ্রী হাতে নিয়েছেন এসভিএফের আরও একটি প্রোজেক্ট। ফের তিনি দেবালয় ভট্টাচার্যের নায়িকা। গা ছমছমে ছবি ‘আলেয়া’তে দেখা যাবে তাঁকে। ‘রোমিও’-র ১১ বছর পর এসভিএফের ছবিতে দেখা যাবে শুভশ্রীকে। এছাড়াও এই সিনেমায় থাকছেন চিত্রাঙ্গদা চক্রবর্তী।

তবে এসভিএফের ব্যানারে, একটি নয় আপাতত দুটি ছবি হাতে নিয়েছেন নায়িকা। ‘আলেয়া’ ছাড়াও আরও একটি প্রোজেক্টে তিনি। যেটি পরিচালনা করবেন রাজ চক্রবর্তী। দীর্ঘ সাত বছর পর ফের এই প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করবেন রাজ। ছবির নাম ঘোষণা করেননি।। রাজের নিজের বউ ছাড়াও এই সিনেমায় দেখা যাবে মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, অনুসূয়া মজুমদার ও সোহিনী সেনগুপ্তকে।

আরও পড়ুন: দুজনেই এখন ‘অন্য কারও ঘর’! পিয়া-অনুপমের কথা হওয়া নিয়ে কী বললেন পরমব্রত

সিনেমায় নামার পর চর্চায় ছিল দেবের সঙ্গে শুভশ্রীর প্রেম! যদিও তা পূর্ণতা পায়নি। রাজের সঙ্গে প্রেম নিয়েও কম বিতর্ক হয়নি। কিছুটা গোপনেই ২০২১ সালের মার্চে রেজিস্ট্রি করে বিয়ে করেন এই দম্পতি। তারপর এপ্রিল মাসে ধুমধাম করে বিয়ে হয় বাওয়ালির রাজবাড়িতে। ২০২০ সালে জন্ম হয় ইউভানের। এরপর ২০২৩ সালের শেষে কোলে আসে ইয়ালিনি। ছেলে-মেয়ে নিয়ে এখন সুখের সংসার রাজশ্রী জুটির। 

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় আইপিএলে অধিনায়ক হিসেবে কেমন পারফরমেন্স শ্রেয়সের? গাড়ি, সম্পত্তি কেনার ইচ্ছা হবে পূরণ, বাড়বে টাকাও! জুনের আগেই লাকি বৃষ সহ কারা? 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! বাজারে নয়া স্মার্টওয়াচ নিয়ে এল Honor, জানুন আছে কী কী বৈশিষ্ট্য জানুন T20 World Cup 2024 Warm up match-র সম্পূর্ণ সূচি! কোন ম্যাচ কীভাবে দেখবেন IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে নাইটক্লাবে পার্টি? ভাইরাল ছবি নিয়ে জবাব কঙ্গনার

Latest IPL News

IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.