বাংলা নিউজ > বায়োস্কোপ > খালি গায়ে মায়ের সঙ্গে জলকেলিতে মত্ত ইউভান, শুভশ্রী পুত্রের মিষ্টি ভিডিয়ো ভাইরাল
মা-ছেলের মিষ্টি মুহূর্ত
মা-ছেলের মিষ্টি মুহূর্ত

খালি গায়ে মায়ের সঙ্গে জলকেলিতে মত্ত ইউভান, শুভশ্রী পুত্রের মিষ্টি ভিডিয়ো ভাইরাল

  • একেই বলে রবিবারের জমাটি আনন্দ। বাবা-মা ও তাঁদের কাছের বন্ধুদের সঙ্গে কেমন কাটলো ইউভানের সানডে? 

এখন এক বছরও পূর্ণ করেনি সে, কিন্তু জনপ্রিয়তার বিচারে টলিউডের তাবড় তারকাদের টেক্কা দেবে রাজ-শুভশ্রীর ৯ মাসের শিশুপুত্র। ইউভানের মিষ্টি মুখে দেখলেই মন ভালো হয়ে যায় নেটিজেনদের। তাঁর ছবি-ভিডিয়োতে চড়চড়িয়ে বাড়ে লাইক-কমেন্টের সংখ্যা। 

সানডে মানেই তো ফান-ডে। ‘আমাদের ছুটি ছুটি’ ভাবনা মনে নিয়েই এই দিনটা মা-বাবার সঙ্গে জমিয়ে আনন্দ করল ইউভান। রাজনৈতিক দায়িত্ব পালনে ব্যস্ত বাবাকে কাছে পেয়ে স্বভাবতই দারুণ খুশি ইউভান, পাশাপাশি এদিন মায়ের কোলে চেপে জলকেলির মজাও নিল সে। সঙ্গে পেল একঝাঁক অ্যাঙ্কেল-আন্টি আর আরভ দাদাকেও। সেই সব মিষ্টি মুহূর্ত উঠে এসেছে শুভশ্রী-রাজের ইনস্টাগ্রাম স্টোরিতে। 

ছেলের জন্য এদিন একটি নকল সুইমিং পুলের আয়োজন করেছিলেন রাজ-শুভশ্রী। জলে নেমে বেশ কনফিডেন্ট সে। খালি গায়ে হাসি মুখে জলকেলি করতে দেখা গেছে ইউভানকে। মায়ের প্রিয় বান্ধবী পৌলমীর পুত্র আরভের সঙ্গে খেলায় মত্ত অবস্থায় দেখা গেল ইউভানকে। হলুদ রঙের হাফ প্যান্ট পরে এদিন 'বেয়ার বডি' দেখিয়ে ফেলল ইউভান। ছেলকে সামলানোর পাশাপাশি কপল গোলস দিতেও ভুললেন না রাজশ্রী। কালো-টি-শার্ট আর ধূসর শর্টসে পাওয়া গেল তাঁদের, সঙ্গে চোখে কালো রোদ চশমা। 

আরভ দাদার সঙ্গে ইউভান
আরভ দাদার সঙ্গে ইউভান

দিন কয়েক আগেই রাজকে  প্রথমবার বাবা বলে ডেকেছে ইউভান। সেই আবেগঘন মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন পরিচালক। ক'দিন আগেই বাবার গাড়ির স্টিয়ারিং হাতে ইউভানের ছবিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। এবার সপরিবারে বেবি সুইমিং পুলে দাপিয়ে বেড়াতে দেখা গেল ইউভানকে। 

বন্ধ করুন