বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipa-Agnidev: 'এখনও জ্ঞান ফেরেনি অগ্নিদেবের', বাইপাস সার্জারির পর কেমন আছেন? জানালেন সুদীপা

Sudipa-Agnidev: 'এখনও জ্ঞান ফেরেনি অগ্নিদেবের', বাইপাস সার্জারির পর কেমন আছেন? জানালেন সুদীপা

সুদীপা-অগ্নিদেব

এবিষয়ে সুদীপা চট্টোপাধ্যায় জানিয়েছেন, ‘বাইপাস সার্জারি হয়ে গিয়েছে সফলভাবেই। তবে এখনও জ্ঞান ফেরেনি। আর আজকে জ্ঞান ফিরবেও না। এটা বড় অস্ত্রোপচার। আপাতত ৭-৮দিন হাসপাতালেই থাকতে হবে।’ সুদীপা জানান, তিনি অগ্নিদেবের সঙ্গে দেখা করে বাড়ি ফিরছেন।

অসুস্থ অগ্নিদেব চট্টোপাধ্যায়। রবিবারই আলিপুরের এক বেসরকারি হাসপাতালে স্বামীর ভর্তির কথা জানিয়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায়। সোমবারই অগ্নিদেবের বাইপাস সার্জারির কথা ছিল। জানা যাচ্ছে, ইতিমধ্যেই অগ্নিদেব চট্টোপাধ্যায়ের অস্ত্রোপচার হয়ে গিয়েছে। এখন কেমন আছেন তিনি?

এবিষয়ে সুদীপা চট্টোপাধ্যায় আনন্দবাজারকে জানিয়েছেন, ‘বাইপাস সার্জারি হয়ে গিয়েছে সফলভাবেই। তবে এখনও জ্ঞান ফেরেনি। আর আজকে জ্ঞান ফিরবেও না। এটা বড় অস্ত্রোপচার। আপাতত ৭-৮দিন হাসপাতালেই থাকতে হবে।’ সুদীপা জানান, তিনি অগ্নিদেবের সঙ্গে দেখা করে বাড়ি ফিরছেন। 

জানা যাচ্ছে, অগ্নিদেব চট্টোপাধ্যায়ের হৃদযন্ত্রের দুটি আটারিতেই ব্লকেজ ধরা পড়েছিল। লক্ষ্মীপুজোর দিন নাকি হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন অগ্নিদেব চট্টোপাধ্যায়। বমি শুরু হয়েছিল তাঁর। সময় নষ্ট না করে সেইদিনই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। এরপর সোমবার দীর্ঘ সময় ধরে অস্ত্রোপচার হয়েছে অগ্নিদেব চট্টোপাধ্যায়ের। 

আরও পড়ুন-একের পর এক অসুস্থতা, পাশে ঢাল হয়ে শ্বেতা, ঘর বাঁধছেন কবে? জানালেন রুবেল

আরও পড়ুন-খালি পায়ে ঘুরলেন, স্থানীয় বস্তিতে ঢুকে শাকও কাটলেন, ফের কেদারনাথে সইফকন্য়া সারা

আরও পড়ুন-‘দোষ তো শাহরুখ খানের…’ মুম্বইতে বসে কিং খানকে দোষারোপ বাংলাদেশের আরিফিন শুভর

রবিবারই সুদীপা চট্টোপাধ্যায়, তাঁর ফেসবুক ও ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলেন, ‘আমার স্বামী অসুস্থ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হার্টের বাইপাস সার্জারি হবে। দয়া করে ওঁর জন্য প্রার্থনা বজায় রাখুন, ধন্যবাদ।’ সুদীপার এই পোস্টের নিচে অনেকেই অগ্নিদেবে দ্রুত আরোগ্য কামনা করেছিলেন। এদিকে এর আগে সুদীপা বলেছিলেন, তাঁর পরিবার বিশেষ ভালো সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে না, তিনি তাই বেশ চিন্তিত।

প্রসঙ্গত, ২০১০ সালে বিয়ে হয়েছিল সুদীপা-অগ্নিদেব চট্টোপাধ্যায়ের। ইতিমধ্য়েই তাঁরা বিবাহিত জীবনের ১৩ বছর পার করে ফেলেছেন। তাঁদের এক পুত্র সন্তানও রয়েছে, আদিদেব চট্টোপাধ্যায়।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল শোণিতপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘বাচ্চার বাচ্চা আসছে…’,দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! ২য় বিয়ের এক বছর,গর্ভবতী মাসাবা গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর ব্যবসায়ীকে খুনের চেষ্টা, বারে ভাঙচুর, বাকি ৮৭ হাজারের বিল! জেল হতে পারে পরীমনির? লখিমপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘খ্যাঁকখ্যাঁক করে…’,শিমুলের নামে রচনার কাছে নালিশ ঠুকল শ্রীতমা, পালটা মানালি গবাদি পশুও সন্তান! অপহৃত মেয়ে ও গৃহপালিত প্রাণীদের ফিরে পেতে হাইকোর্টে মা ‘ধর্ম যার যার উৎসব সবার’ মমতার সুর লকেটের মুখে, ‘রাম BJP-র একার নয়’ বললেন রচনা জোরহাট লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য

Latest IPL News

কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.