বাংলা নিউজ > বায়োস্কোপ > Alaap Review: বৈশাখের জ্বালাপোড়া গরমে আবির-মিমির আলাপ যেন মিষ্টি প্রেমের দমকা বাতাস, কেমন হল ছবি?

Alaap Review: বৈশাখের জ্বালাপোড়া গরমে আবির-মিমির আলাপ যেন মিষ্টি প্রেমের দমকা বাতাস, কেমন হল ছবি?

জমল কি দুজনার 'আলাপ'?

Alaap Review: সদ্যই মুক্তি পেয়েছে আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী অভিনীত আলাপ। মিষ্টি প্রেমের এই ছবিটি কেমন হল, জানাচ্ছে HT বাংলা।

ছবি: আলাপ

পরিচালক: প্রেমেন্দু বিকাশ চাকি

অভিনয়ে: আবির চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী

রেটিং: ৪.৪/৫

বৈশাখের জ্বালাপোড়া গরমে সকলেই যেন নাজেহাল। টক্সিক প্রাক্তনের মতোই লাগাতার অস্বস্তির কারণ হয়ে দাঁড়াচ্ছিল যখন এই বিশ্রী গরম ঠিক তখনই যেন দমকা প্রেমের মিঠে বাতাস নিয়ে এল প্রেমেন্দু বিকাশ চাকির আলাপ। কেমন হল আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী অভিনীত আলাপ।

আরও পড়ুন: 'মা - বাবা বাড়িতে না থাকলেই...' ছোটবেলায় আত্মীয়ের হাতে যৌন হেনস্থার শিকার হন সুদীপ!

আরও পড়ুন: 'ভয় করছে...' বলিউডে স্বপ্নপূরণ করতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতা বাংলার কৃষ্ণার! প্রযোজকের হাতে হেনস্থার শিকার অভিনেত্রী

কী নিয়ে জমল আলাপ

পাবলো আর অদিতি একই বাড়ির ভাড়াটে। যদিও পাবলো প্রথমে বিষয়টা জানত না। তাঁরা যে আবাসনের ফ্ল্যাটে থাকত সেই অবসানের কেয়ারটেকারদের চঞ্চল মস্তিষ্কের ফল হচ্ছে এটি। পাবলোর রাতে অফিস, তাই সে এসে সকালে ঘুমাত। অন্যদিকে অদিতি সকালে অফিস করে রাতে থাকত। তবুও দুজনের গল্প হতো। কথা হতো। কিন্তু চিরকুটে লিখে লিখে। দুজনে বেশ সমান তালে দায়িত্ব ভাগ করে নিত। কিন্তু একদিন পাবলো সত্যিটা ধরতে পারল। বুঝল তাঁর ফ্ল্যাটমেট আসলে ছেলে নয় মেয়ে। আর সেই সময়ই কালক্রমে তাঁর মা বাবাও বাড়িতে এসে পড়ে। এবং গোটা বিষয়টাই ভুল বুঝে ফেলে। তাঁরা একপ্রকার ছেলের জোরজবরদস্তি বিয়ে দিতে চায় স্যারের মেয়ে স্বাতীলেখা সেনের সঙ্গে। অন্যদিকে তেমন ভাবেই চাকরি নিয়ে আবার বাইরে চলে যায় অদিতি। আর এই সব কিছু গণ্ডগোলের মধ্যে পাবলো আর অদিতি বোঝে,অনুভব করে তাঁরা একে অন্যকে ভালোবেসে ফেলেছে। তারপর...? এক হল তাঁরা? আলাপ জমলো? নাকি দুটো পথ সমান্তরাল থেকে গেল চিরতরের জন্য?

কেমন লাগল ছবিটি?

সহজ সরল বলতে যা বোঝায় আলাপ ছবিটি যেন ঠিক তাই। সারল্যে ভরপুর। আছে একাধিক মজার সিন, পাশের বাড়ির অতি উৎসাহী কাকিমার অকারণ নাক গলানো থেকে অন্যান্য মজার উপাদান। তবে বেশি নজর কাড়ল চিরকুটে লিখে লিখে প্রেম! আবির মিমির এই নতুন রোম্যান্টিক জুটি যে বহুদূর এগোবে এবং দর্শকদের অনেকটা প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে এই ছবি দিয়ে সেটা বলার অপেক্ষা রাখে না। ছোট অথচ গুরুত্বপূর্ণ চরিত্র স্বাতীলেখা হিসেবে আলাদা ভাবে ছাপ রাখলেন স্বস্তিকা দত্ত। মোটের উপর একবার এই ছবিটি দেখে আসাই যায়।

আরও পড়ুন: কঠিন প্রতিদ্বন্দ্বীর সঙ্গে লড়াইয়ে সাবলীল ঋত্বিক, রয়েছে ভরপুর কমিক রিলিফ, কেমন হল হইচইয়ের অ্যাডভোকেট অচিন্ত্য আইচ?

তবে এই ছবির বিষয়ে যেটা না বললেই নয় সেটা হল এটির গান। সখী গো গানটি নিঃসন্দেহে সুন্দর, তবে দিবারাত্রির কাব্য মন জয় করে নিয়েছে লিরিক্স এবং মিষ্টি সুরটা দিয়ে।

বায়োস্কোপ খবর

Latest News

কসবার অ্যাক্রোপলিস শপিং মলে আগুন, ধোঁয়ায় ছেয়ে গেল এলাকা অম্বলের ভয়ে খান না? শ্বাসকষ্ট তো হবেই না, সরষে খেলে আর কী কী উপকার হবে জেনে নিন হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ১৫ জুন সূর্যের মিথুনে প্রবেশ, ৪ রাশির কেরিয়ারে আসবে রদ বদল, পাবে ঋণ থেকে মুক্তি প্রয়োজনে মেলে না সহযোগিতা, শিল্পপতিদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে উষ্মা প্রকাশ মমতার আদিত্য রায় কাপুরের সঙ্গে ব্রেকআপ, ফের প্রাক্তন কার্তিকের ছবির প্রিমিয়ারে অনন্যা 'দলে দুষ্টু কুকুর রাখব না...', বিস্ফোরক বাঁকুড়ার তৃণমূল সাংসদ পরিকাঠামোগত ঘাটতি বাংলার সাত সহ দেশের বহু মেডিক্যাল কলেজে, জরিমানা করল NMC প্রভাবশালী বিধায়ককে দামি গাড়ি উপহার দিয়েছিল শাহজাহান, আদালতে জানাল ED ‘‌রাজ্যপালের এখানে থাকার প্রয়োজন কী?’‌ প্রশ্ন তুলে দিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ

T20 WC 2024

হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.