বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর সংকেতের একি দশা করলেন সুগন্ধা! দেখুন ভাইরাল ভিডিয়ো
সুগন্ধা-সংকেত
সুগন্ধা-সংকেত

বিয়ের পর সংকেতের একি দশা করলেন সুগন্ধা! দেখুন ভাইরাল ভিডিয়ো

  • নাজেহাল দশা সংকেতের!

সাত পাকে বাঁধা পড়েন কপিল শর্মা শো-খ্যাত সংকেত ভোঁসলে-সুগন্ধা মিশ্রা। গত ২৬ এপ্রিল পঞ্জাবের জলন্ধরে বিবাহ বন্ধনে আবদ্ধ হল এই জুটি। ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে খুনসিটি করে ভিডিয়ো পোস্ট করতে দেখা গেছে এই জুটিকে। 

সম্প্রতি সামাজিক মাধ্যমে সংকেত স্ত্রী-এর সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে সুগন্ধাকে দেখা গেছে সংকেতকে শুভ সকাল জানাতে এবং চা খাবে কিনা সেই নিয়ে প্রশ্ন করতে। সুগন্ধা সংকেতকে প্রশ্ন করছে, সে চা খাবে কিনা? লাইট চা খাবে নাকি স্ট্রং চা? সংকেত উত্তর দেন স্ট্রং চা খেতে চান তিনি। সঙ্গে সঙ্গে সুগন্ধা পরমর্শ দেন, তাহলে ‘দুই চামচ চা পাতা ব্যবহার করো, দুধ একদম অল্প দিও। যাও’। সংকেতকে চা বানাতে হবে শুনে সে তো অবাকই হয়ে যায়।

সুগন্ধার মুখে দুষ্টু মিষ্টি করে ‘যাও’ শুনে, চাদর মুখে জড়িয়ে বিছানায় শুয়ে থাকতে দেখা যায় সংকেতকে। পুরো কথোপকথনের সময় সুগন্ধাকে নীল পোশাক পরে দেখা গেছে, হাতে একটি কফি মগ রয়েছে।

‘বিয়ের পরের অবস্থা’ ক্যাপশন লিখে ভিডিয়োটি পোস্ট করেন সংকেত। সঙ্গে কিছু ইমোজিও পোস্ট করতে দেখা যায়। সবার প্রথমেই এসে ভিডিয়োতে কমেন্ট করেছেন সুগন্ধা। তিনি লিখেছেন, ‘যাও... যাও... যাও...’। সংকেত অবশ্য উত্তরে বলেছেন, ‘যাচ্ছি’। 

দু’জনের এই খুনসুটিপূর্ণ ভিডিয়ো দেখে ইন্ডাস্ট্রির বন্ধু থেকে ভক্তদের কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। সকলেই দুজনকে শুভেচ্ছা জানিয়েছেন। অনেকে লিখেছেন, এবার একসঙ্গে ভিডিয়ো বানাও। 

বন্ধ করুন