বাংলা নিউজ > বায়োস্কোপ > দিদি আলিয়ার জন্মদিনে বিশেষ বার্তা শাহরুখ কন্যার, সুহানার হট লুকে ঘায়েল নেটিজেনরা
সুহানার শাহি শুভেচ্ছা 
সুহানার শাহি শুভেচ্ছা 

দিদি আলিয়ার জন্মদিনে বিশেষ বার্তা শাহরুখ কন্যার, সুহানার হট লুকে ঘায়েল নেটিজেনরা

  • ইনস্টাগ্রামে আলিয়াকে শুভেচ্ছা জানাতে দেখা যায় সুহানাকে। 

তুতো বোন আলিয়া ছিব্বারের জন্মদিন, তাই সামাজিক মাধ্যমে ছবি এবং ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানাতে দেখা গেল শাহরুখ কন্যা সুহানাকে। 

গৌরি খানের ভাইয়ের মেয়ে আলিয়া ছিব্বা। সুহানাকে ইনস্টাগ্রামে স্টোরিতে বেশ কিছু ভিডিও এবং ছবি পোস্ট করে দিদিকে শুভেচ্ছা জানাতে দেখা যায়। ছবির ক্যাপশনে শাহরুখ কন্যা জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লেখেন, ‘শুভ জন্মদিন আমার দিদি আলিয়া ছিব্বা’। সঙ্গে ভালবাসার ইমোজি দিতে দেখা যায় তাঁকে। আলিয়াকে দেখা যায় প্রিন্টেড পোশাকে, অন্যদিকে সুহানাকে কালো ড্রেসে দেখা যায়। অন্য একটি ভিডিওতে সুহানাকে এবং আলিয়াকে হাসিমুখে পোজ দিতে দেখা যায়। 

প্রসঙ্গত, গত বছর ডিসেম্বরের শেষ দিকে নিউ ইয়র্কে ফিরে গিয়েছেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। করোনাভাইরাসের জেরে গত বছর মার্চে দেশে ফিরেছিলেন সুহানা। এরপর পরিবারের সঙ্গে লকডাউনে মুম্বইতে কাটিয়েছেন সুহানা খান। মাঝে আইপিএলের সময় সপরিবারে সংযুক্ত আরব আমিরশাহিতে উড়ে গিয়েছিলেন বটে, তবে ছুটির পর্ব শেষ এবার পড়াশোনা নিয়ে ব্যস্ত হওয়ার পালা। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ফের নিউ ইয়র্ক ফিরে যান মন্নতের রাজকুমারী। ব্রিটেনের আরডিংলে কলেজের পর আপতত নিউইয়র্কে পড়াশোনা করছেন সুহানা।

তুতো বোন আলিয়া ছিব্বারের সঙ্গে সুহানা কাটানো মুহূর্তের ছবি প্রায়ই পোস্ট করেন।শাহরুখ এবং তাঁর পরিবার দুবাইয়ে আইপিএল চলাকালীন গিয়েছিলেন। সেই সময় দুজনকে একসঙ্গে ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল। সামাজিক মাধ্যমে খুবই কম সক্রিয় সুহানা খান। তবে সামাজিক মাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা অজস্র। 

বন্ধ করুন