বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunil Grover Health Update: কেমন আছেন হৃদরোগে আক্রান্ত ‘গুত্থি’ সুনীল গ্রোভার?
সুস্থ আছেন সুনীল গ্রোভার

Sunil Grover Health Update: কেমন আছেন হৃদরোগে আক্রান্ত ‘গুত্থি’ সুনীল গ্রোভার?

  • হার্ট সার্জারির পর এখন সুস্থ সুনীল গ্রোভার, আজই ছাড়া হবে হাসপাতাল থেকে। 

শ্যুটিংয়ের মাঝে আচমকাই বুকে যন্ত্রণা, তারপর তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে জানা যায় হৃদরোগে আক্রান্ত হয়েছেন অভিনেতা সুনীল গ্রোভার। গতকাল (বুধবার) এই খবর সামনে আসে। যদিও ঘটনাটি দিন কয়েক আগের। জানা গিয়েছে, গত ২৭ জানুয়ারি মুম্বইয়ের এশিয়ান হার্ট ইনস্টিটিউটে হার্ট সার্জারি হয়েছে সুনীলের। তাঁর হৃদযন্ত্রে ব্লকেজ পাওয়া গিয়েছিল। আপতত সুস্থ রয়েছেন এই জনপ্রিয় অভিনেতা তথা কৌতুক শিল্পী। 

বৃহস্পতিবার জানা গেল, আজই বাড়ি ফিরবেন সুনীল গ্রোভার। অভিনেতার শারিরীক পরিস্থিতি এক্কেবারে স্থিতিশীল। সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে সুনীলের বাড়ি ফেরবার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এই খবর জেনে হাঁফ ছেড়ে বাঁচল অভিনেতার গুণমুগ্ধ ভক্তরা। 

মাত্র ৪৪ বছর বয়সী এই অভিনেতা এক ওয়েব সিরিজের শ্যুটিং সারছিলেন, সেই সময় প্রচণ্ড বুকে ব্যাথা অনুভব করেন তবুও শেষ করেন শ্যুটিং-এর কাজ। এরপর তড়িঘড়ি পৌঁছান হাসপাতালে। এরপরই জানা যায় তাঁর হার্টে ব্লকেজ রয়েছে। 

সিনেমা থেকে ছোটপর্দা, সর্বত্র অবাধ বিচরণ সুনীলের। ‘দ্য কপিল শর্মা শো’-এর ‘ডা. মশহুর গুলাটি বা 'কমেডি নাইটস উইথ কপিল’-এর ‘গুত্থি’ চরিত্রটি আজও গেঁথে রয়েছে দর্শক মনে। দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরুক সুনীল, এমনটাই প্রার্থনা তাঁর অনুরাগীদের। 

 

বন্ধ করুন