বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny-Hema: ‘সানি অসাধারণ’! গদর ২ দেখে মুগ্ধ সৎ মা হেমা,পালটা জবাব আপ্লুত ধর্মেন্দ্র-পুত্রের

Sunny-Hema: ‘সানি অসাধারণ’! গদর ২ দেখে মুগ্ধ সৎ মা হেমা,পালটা জবাব আপ্লুত ধর্মেন্দ্র-পুত্রের

সানির প্রশংসায় হেমা 

অবশেষে সম্পর্কের বরফ গলছে! গদর ২-র প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন হেমা মালিনী, সৎ ছেলে সানির অভিনয়ে মুগ্ধতা জাহির করেছিলেন। পালটা জবাব দিলেন ধর্মেন্দ্রর বড় ছেলে। 

মন কষাকষি ভুলে সৎ ছেলে সানির গদর ২ দেখতে সম্প্রতি মুম্বইয়ের একটি মাল্টিপ্লেক্সে হাজির হয়েছিলেন হেমা মালিনী। ধর্মেন্দ্রর দ্বিতীয় পক্ষের স্ত্রী ‘ড্রিম গার্ল’। স্বামীর প্রথমপক্ষের ছেলেমেয়েদের সঙ্গে কোনওদিনই সুসম্পর্ক নেই হেমার। প্রথম স্ত্রী প্রকাশ কৌরকে ডিভোর্স না দিতেই চার সন্তানের পিতা ধর্মেন্দ্র বিয়ে করেছিলেন হেমাকে। সালটা ১৯৮০। যৌবনের দোরগোড়ায় দাঁড়ানো সানি বাবার দ্বিতীয় বিয়েকে সহজ ভাবে গ্রহণ করেত পারেননি। কিন্তু চার দশক পর গদর ২-এর হাত ধরে খানিকটা সহজ হল সানি-হেমার সম্পর্ক।

সানির ছেলে করণের বিয়ের অনুষ্ঠানেও সামিল হননি হেমা বা তাঁর কন্যারা। সেই নিয়েও কানাঘুষো শুরু হয়েছিল বলিউডে। কিন্তু গদর ২-র চিয়ারলিডার হিসাবে আগেই দেখা মিলেছিল হেমা-কন্যা এষা দেওলরে। ছবির স্পেশ্যাল স্ক্রিনিংও হোস্ট করেছিলেন সানির সৎ বোন। রবিবার রাতে গদর ২ দেখ মন্ত্রমুগ্ধ হেমা। সাংবাদিকদের ক্যামেরার সামনে তিনি বলেন, ‘সানি অসাধারণ’। ‘গদর ২’-ভারত এবং পাকিস্তান দুই দেশকেই সঠিক বার্তা দিয়েছে বলে মত হেমা মালিনীর। সৎ মায়ের কাছে প্রশংসা শুনে পালটা জবাব দিয়েছেন সানিও।

হেমার প্রশংসা শুনে সানির প্রতিক্রিয়া

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে গদর ২ নিয়ে হেমার প্রতিক্রিয়ার ভিডিয়ো শেয়ার করেন সানি। জি স্টুডিও-র তরফেও হেমার ওই সাক্ষৎকার আপলোড করা হয়। ক্যাপশনে লেখা- হিন্দুস্তানের ড্রিম গার্লের মুখে হিন্দুস্তানের পুত্রের প্রসংশা। যা রি-শেয়ার করেন সানি দেওল। সানির এই পোস্ট যথেষ্ট ইঙ্গিতপূর্ণ তা বলার অপেক্ষা রাখে না।

<p>সানির ইনস্টা স্টোরিতে হেমা </p>

সানির ইনস্টা স্টোরিতে হেমা 

গদর ২ নিয়ে কী বলেছেন হেমা?

হল থেকে বেরিয়েই হেমা জানান, ‘গদর দেখে এলাম। খুব ভালো লাগল। যেমনটা আশা করেছিলাম, একদম তেমনই পর্দায় ফুটে উঠেছে। খুব ইন্টারেস্টিং একটা ছবি। মনে হচ্ছিল সত্তর বা আশির দশকের ছবির কথা মনে করালেন পরিচালক অনিল শর্মা, খুব সুন্দর পরিচালনা। সুন্দরভাবে সেই জমানা উঠে এসেছে।’ সানিকে নিয়ে কী মন্তব্য তাঁর সৎ মায়ের? হেমার কথায়, ‘সানি অসাধারণ, অনিল শর্মার ছেলে উৎকর্ষও খুব ভালো কাজ করেছে। নতুন মেয়েটাকেও (সিমরত কৌর) বেশ ভালো লাগ। ছবিটিতে দেশভক্তি ভরপুর রয়েছে, মুসলমান সম্প্রদায়ের প্রতি যে সৌভ্রাতৃত্ববোধ দেখানো হয়েছে তা প্রশংসনীয়, এক কথায় এই ছবিটা ভারত-পাকিস্তান দুই দেশকেই সঠিক বার্তা দিয়েছে’।

গদর ২-র ঐতিহাসিক সাফল্য

দ্বিতীয় সপ্তাহেও বক্স অফিসে গদর ২-র স্বপ্নের দৌড় অব্যাহত রয়েছে। রবিবার দেশের বক্স অফিসে ৪১ কোটি টাকার ব্যাবসা হাঁকিয়েছে এই ছবি। প্রথম সপ্তাহেই ২৮৪ কোটি টাকার ব্যবসা করেছিল গদর ২। দ্বিতীয় সপ্তাহেও সেই বিজয়রথ অব্যাহত। প্রথম দশ দিনে দেশের বক্স অফিসে এই ছবির আয় দাঁড়িয়েছে প্রায় ৩৭০ কোটি টাকা। ট্রেড অ্যানালিস্টদের ধারণা বুধবারেই ৪০০ কোটির ক্লাবে নাম লেখাবে এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক নতুন হেয়ারস্টাইলে ফ্রেশ লুকে নতুন মা অনুষ্কা, ভাইরাল ছবি অধিকাংশ সিরিয়ালই বন্ধ হয় জলদি, ৭০০ পার করা অনুরাগের ছোঁয়া নিয়ে কী বললেন ‘সূর্য’? Video: ছিলেন নিখোঁজ! বাংলাদেশের MP আনোয়ারুল আজিমের মৃতদেহ উদ্ধার নিউটাউনে! Video: OBC রিজার্ভেশন থেকে মুসলিমদের বাদ দিতে হবে এমন রায় মানবো না- মমতা রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার ৫, অধরা মূল অভিযুক্ত প্রদীপ রায়, পুলিশ কী বলছে? আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ২৩ মে’র রাশিফল IPL-এ ইতিহাস কোহলির, বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ছুঁলেন ৮ হাজারের এভারেস্ট রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো শুঁটকি বাটা থেকে ডাব চিঁংড়ি আরও কত কী! শ্বশুরবাড়িতে কব্জি ডুবিয়ে খেলেন অনীক!

Latest IPL News

রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.