বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2 Collection: জওয়ান ঝড় শুরুর আগে কমছে সানির গদর ২-র আয়, ‘বাহুবলী’ প্রভাসকে হারিয়ে নয়া নজির সানির

Gadar 2 Collection: জওয়ান ঝড় শুরুর আগে কমছে সানির গদর ২-র আয়, ‘বাহুবলী’ প্রভাসকে হারিয়ে নয়া নজির সানির

গদর ২-র অবাক করা সাফল্য 

Gadar 2 box office collection day 26: বিশ্ব বক্স অফিসে আয়ের নিরিখে বাহুবলী: দ্য বিগিনিং-কে হারিয়ে দিল গদর ২। সেরা দশে ঢুকে পড়ল সানির ছবি। 

‘পাঠান’ শাহরুখ খানকে হারিয়ে বলিউডের ফার্স্ট বয় হওয়ার স্বপ্ন কি অধরাই থেকে যাবে সানি দেওলের? এই প্রশ্নই এখন সবার মনে। শুরু থেকেই ‘পাঠান’কে কড়া টক্কর দিয়েছে 'গদর ২'। শাহরুখ-দীপিকাদের চেয়ে দ্রুত ৫০০ কোটির ম্যাজিক ফিগার ছুঁয়েছে দেশের বক্স অফিসে। তা সত্ত্বেও তীরে এসে তরী ডুববার উপক্রম সানির। নেপথ্যে রয়েছেন সেই শাহরুখ খান। তবুও ঢাই কিলোর হাতের 'জলওয়া'ও কম নয়। তার জেরেই প্রভাসের বাহুবলী দ্য বিগিনিং-কে সরিয়ে আয়ের নিরিখে সর্বকালের সেরা দশ ভারতীয় ছবির তালিকায় ঢুকে পড়ল এই ছবি।

২৬তম দিনে গদর ২-র আয় ২.৬ কোটি টাকা

বৃহস্পতিবার বছরের দ্বিতীয় রিলিজ ‘জওয়ান’ নিয়ে হাজির হচ্ছেন শাহরুখ। বাদশার জওয়ান শুরুর আগে আরও কমল গদর ২-র আয়। মঙ্গলবার বক্স অফিসে ২৬তম দিনে মোট ২.৬ কোটি টাকার টিকিট বিক্রি হল গদর ২-এর। সোমবার আয়ের পরিমাণ ছিল কমবেশি ২.৫ কোটি টাকা। যার ফলে এখনও পর্যন্ত গদর ২-র মোট আয় ৫০৬.২৭ কোটি টাকা। রবিবারই ৫০০ কোটির ম্যাজিক ফিগার ছুঁয়েছিল পরিচালক অনিল শর্মার এই ছবি। 

‘বাহুবলী’ প্রভাসকে পরাস্ত করল গদর ২

দেশের বক্স অফিসে আয়ের নিরিখে ৫০০ কোটির ম্যাজিক ফিগার ছুঁতে পেরেছে মাত্র তিনটি হিন্দি ছবি, তালিকায় একদম উপরে রয়েছে শাহরুখের পাঠান। এই ছবির মোট আয় ৫৪৩.০৫ কোটি টাকা। দ্বিতীয় স্থানে রয়েছে প্রভাসের ‘বাহুবলী ২’ (হিন্দি ভার্সন)। আয়ের পরিমাণ ৫১০ কোটি টাকা। ‘জওয়ান’ মুক্তির দিনই হয়ত সেই রেকর্ড ভেঙে দেবেন সানি। তবে অপর এক তালিকানুসারে 'বাহুবলী' প্রভাসকে ইতিমধ্যেই পরাস্ত করেছেন সানি। 

বিশ্ব বক্স অফিসে সবচেয়ে বেশি ব্যবসা সফল ভারতীয় ছবির তালিকায় ১০ নম্বরে ছিল ‘বাহুবলী- দ্য বিগিনিং’। সেই ছবিকে পিছনে ফেলে টপ ১০-এ ঢুকে পড়লেন সানি দেওল। এই তালিকায় এক নম্বরে রয়েছে আমির খানের দঙ্গল। দ্বিতীয়,তৃতীয় ও চতুর্থ স্থানে রাজত্ব করছে দক্ষিণের তিন ছবি- ‘বাহুবলী ২’, ‘আরআরআর’ এবং ‘কেজিএফ চ্যাপ্টার ২’। পাঁচ নম্বরে বিরাজমান ‘পাঠান’। 

এক নজরে দেখুন সেই তালিকা- 

দঙ্গল- ১৯৭০ কোটি টাকা

বাহুবলী- ১৮০০ কোটি টাকা

আরআরআর- ১২৭৬ কোটি টাকা

কেজিএফ চ্যাপ্টার ২- ১২৩০ কোটি টাকা

পাঠান- ১০৫০.৪০ কোটি টাকা

বজরঙ্গি ভাইজান- ৯১৫ কোটি টাকা

সিক্রেট সুপারস্টার- ৯২.৯২ কোটি টাকা

পিকে- ৮৩১.৫০ কোটি টাকা

২.০- ৮০০ কোটি টাকা

গদর ২- ৬৫৮.৩৮ কোটি টাকা

গত ১১ই অগস্ট মুক্তি পেয়েছিল গদর ২। মুক্তির দিনই ৫৫ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছিল এই ছবি। ২২ বছরের ব্যবধানে ফিকে হয়নি তারা সিং আর সাকিনার প্রেমকথা, বুঝিয়ে দিয়েছিল দর্শক। সেই শুরু। এরপর প্রতিদিনই বক্স অফিসে নতুন খেল দেখিয়েছে এই ছবি। ভেঙেছে একের পর এক রেকর্ড। প্রথম সপ্তাহে ২৮৪.৬৩ কোটি টাকার ব্যবসা করেছিল এই ছবি। দ্বিতীয় সপ্তাহেও অব্যাহত ছিল গদর ২-র বিজয়রথ। সানি দেওলের ছবি ব্যবসা হাঁকায় ১৩৪.৪৭ কোটি টাকার। তৃতীয় সপ্তাহের নিরিখেও এই ছবির ফল ফাটাফাটি, চতুর্থ সপ্তাহেও সেই ট্রেন্ডই চোখে পড়ছে।

গদর ২ ছবিটি ‘গদর এক প্রেম কথা’র সিকুয়েল।  সানি-আমিশা ছাড়াও ছবির দ্বিতীয়ভাগে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন উৎকর্ষ শর্মা এবং সিমরত কৌর। 

বায়োস্কোপ খবর

Latest News

হার্ট ভালো রাখতে চান? নিয়ম করে এই খাবারগুলি খান, কয়েকটি তো দারুণ কাজের রিল বানাতে লাগবে DSLR ক্যামেরা, লক্ষ টাকার গয়না চুরি করলেন পরিচারিকা গৌতির কাছের সহকারীকে দেখে এক গাল হেসে জড়িয়ে ধরলেন হার্দিক, সমীকরণ ঠিকের চেষ্টা? একাকীত্ব কাটাতে অটো চালান বেঙ্গালুরুর মাইক্রোসফট ইঞ্জিনিয়ার! নিভছে আশান্তির আগুন? রাত থেকেই খি বাংলাদেশে ফিরতে পারে ব্রন্ডব্যান্ড ইন্টারনেট! সংসদে সায়নী–মিতালির যুগলবন্দিতে সরগরম, প্রথম বক্তব্যেই রেল–মেট্রো নিয়ে প্রশ্ন Paris Olympics 2024 পরে অবসর নেবেন! ভারতীয় হকি দলের অভিজ্ঞ গোলরক্ষকের বড় ঘোষণা আজ জাতীয় পতাকা দিবস, এই উপলক্ষে জানুন তেরঙ্গা ইতিহাস, তাৎপর্য আগুনে ঝলসে মৃত্যু, মায়ের নাম মুখে আনে না ছেলে! মহুয়ার আদরের 'গোলা' এখন কোথায়? রাহুল মহাজন অতীত, রোহিতের সঙ্গে দুবাইতে সুখী সংসার! হঠাৎ কলকাতায় কেন এলেন ডিম্পি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.