বাংলা নিউজ > বায়োস্কোপ > Sanjana Sanghi: ২৫-শে পা সুশান্তের শেষ নায়িকা সঞ্জনার! মনোকিনিতে জন্মদিন পালন করলেন মলদ্বীপে
মলদ্বীপে জন্মদিন পালন করলেন সুশান্তের নায়িকা সঞ্জনা সাংঘি। 
মলদ্বীপে জন্মদিন পালন করলেন সুশান্তের নায়িকা সঞ্জনা সাংঘি। 

Sanjana Sanghi: ২৫-শে পা সুশান্তের শেষ নায়িকা সঞ্জনার! মনোকিনিতে জন্মদিন পালন করলেন মলদ্বীপে

  • সঞ্জনা সাংঘি সোশ্যাল মিডিয়ায় ভালোবাসা জানিয়েছেন সমস্ত অনুরাগীদের। 

২৫ বছরে পা রাখলেন অভিনেত্রী সঞ্জনা সাংঘি। আর নিজের জীবনের এই বিশেষ দিনটি উদযাপন করলেন মলদ্বীপে। শনিবার সোশ্যাল মিডিয়ায় মলদ্বীপ ভ্রমণের একগুচ্ছ ছবি আর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী। যেখানে মনোকিনিতে দ্বীপরাষ্ট্রে উষ্ণতা ছড়াতে দেখা গেল। বেশ হইহই করেই তিনি পালন করলেন জন্মদিন। 

ছবি ও ভিডিও শেয়ার করে নিজের সমস্ত অনুরাগী ও শুভাকাঙ্খীদের শুভেচ্ছা জানিয়েছেন সঞ্জনা। লিখেছেন, ‘মনে অনেক আশা নিয়ে ২৫ বছরে পা রাখলাম। এটা একটা দারুন, শান্তিপূর্ণ ও মনোরম বছর হতে চলেছে এটাই চাই। আমার অন্তর থেকে সবাইকে অনেক ধন্যবাদ জানাই আমাকে এত আদর, ভালোবাসার সঙ্গে আপন করে নেওয়ার জন্য। জন্মদিনটা ছিল সূর্য আর বালির মতোই উষ্ণ আর মনোরম।অনেক ধন্যবাদ আমার মধ্যে আপনাদের সকলকে বিনোদন দেওয়ার মতো স্ফূলিঙ্গ জ্বালিয়ে রাখার জন্য, আশা করি তা পূরণ করতে পারব। আমার জন্য তা খুব সম্মানের হবে।’

সঞ্জনা আরও লেখেন, ছোট থেকেই তিনি জন্মদিন পালন করতে ভালোবাসেন। কারণ তাঁর কাছে এই দিনটা ভালোবাসা, বন্ধুত্ব, শিক্ষা ও জীবনের উদযাপন। আর চলার পথে পাওয়া শিক্ষা নিয়েই তিনি সমুদ্রের মাঝে কাটালেন দিনটা, যাতে নতুন আশা ও উদ্দীপনার মাধ্যমে তা শুরু করা যায়।

অভিনেত্রীর শেয়ার করা পোস্টে দেখা গিয়েছে পুলের ধারে বসে আছেন সঞ্জনা, কাটছেন জন্মদিনের কেক, চুমুক দিচ্ছেন পানীয়ের গ্লাসে। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘দিল বেচারা’ ছবিতে অভিনয় করেছিলেন সঞ্জনা সাংঘি। তারপর ছবি মুক্তির আগেই সুশান্তের হঠাৎ চলে যাওয়া সঞ্জনার কাছেও ছিল একটা বড় শক। যা কাটিয়ে উঠতে বেশ সময় লেগেছে তাঁর। সে সময় তাঁকে নিয়েও কম কাঁটাছেড়া হয়নি সোশ্যাল মিডিয়ায়। 

‘দিল বেচারা’র শ্যুটের সময় সঞ্জনার সঙ্গে নাকি আপত্তিকর ব্যবহার করতেন সুশান্ত, এমন খবর রটেছিল হঠাৎ করে। ততক্ষণাৎ তা নিয়ে মুখ না খুললেও পরে এটি গুজব বলে মুখ খোলেন সঞ্জনা। আর তাই সুশান্তের মৃত্যুর পর তাঁকে নিয়েও কম সমালোচনা হয়নি। এমনকী, সুশান্তের অনেক ভক্তই প্রশ্ন তুলেছিলেন এই খবর রটার সঙ্গে সঙ্গে কেন প্রতিবাদ করেননি সঞ্জনা। সহ-অভিনেতার নামে মিথ্যে রটনাতে কেন তিনি চুপ ছিলেন?

প্রসঙ্গত, খুব শীঘ্রই দর্শকদের সামনে সঞ্জনা আসতে চলেছেন তাঁর দ্বিতীয় ছবি ‘ওম: দ্য ব্যাটেল উইদিন’ দিয়ে। যেখানে তাঁকে দেখা যাবে আদিত্য রয় কাপুরের বিপরীতে।

বন্ধ করুন