বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushant Singh Rajput: সুশান্ত-হীন দু'বছর! ভাইয়ের মৃত্যুবার্ষিকীতে আবেগেমোড়া বার্তা শ্বেতার

Sushant Singh Rajput: সুশান্ত-হীন দু'বছর! ভাইয়ের মৃত্যুবার্ষিকীতে আবেগেমোড়া বার্তা শ্বেতার

স্মরণে সুশান্ত

ভাই সুশান্তের স্মৃতিতে এদিন আবেগঘন বার্তা শেয়ার করলেন তাঁর মার্কিন মুলুক নিবাসী দিদি, শ্বেতা সিং কৃতী। অভিনেতার ভক্তদের কাছে রাখলেন বিশেষ আবেদন। 

দেখতে দেখতে দু-বছর অতিক্রান্ত। আজ থেকে দু-বছর আগের ১৪ই জুন অকালেই চলে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। বলিউডের অন্যতম সম্ভাবনাময় এক অভিনেতার ‘আত্মহত্যা’র খবরে দেশজুড়ে হইচই পড়ে যায়। সুশান্তের মৃত্যুকে কেন তদন্ত শেষের আগেই ‘আত্মহত্যা’ বলে চালিয়ে দিল মুম্বই পুলিশ? প্রশ্ন উঠে। সুপ্রিম নির্দেশে বহু বিতর্কের পর এই মামলার তদন্তভার যায় সিবিআইয়ের হাতে। আজও এই মামলার চার্জশিট দাখিল করেনি সিবিআই। সুশান্তের মৃত্যুর সুবিচারের আশায় অনুরাগীরা।

সুশান্তের মৃত্যুবার্ষিকীতে চোখের কোণে জল অভিনেতার লাখো ভক্তের। মন কাঁদছে তাঁর পরিবারের। এদিন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি ইনস্টাগ্রামে মন ছোঁয়া বার্তা লেখেন ভাইকে স্মরণ করে।

শ্বেতা লেখেন, ‘দু বছর হল তুই চলে গেছিস, শরীরে তুই আমাদের মাঝে নেই ঠিকই কিন্তু বিশ্বাস কর ভাই তুই অমর হয়ে আছিস। তোর চিন্তাধারাগুলোর মধ্যে তুই আছিস। দয়া, মায়া ও প্রেম এগুলোই ছিল তোর চলার পাথেয়। সকলের জন্য তুই অনেক কিছু করতে চেয়েছিলিস’।

এই পোস্টের সঙ্গে সুশান্তের হাসিমাখা মুখের একটি ছবি পোস্ট করেন শ্বেতা। সেখানে এক পথশিশুর মুখে হাসি ফোটাতে ব্যস্ত সুশান্ত। কেন তিনি বাকি সব বলিউড তারকার চেয়ে আলাদা, কেন তাঁর মৃত্যুতে কেঁদেছে গোটা দেশ- তার জলজ্যান্ত প্রমাণ এই ছবি।

শ্বেতা আরও লেখেন, 'তোর শেষ না করা কাজ আমরা এগিয়ে নিয়ে যাব। ভাই, তুই এই বিশ্বকে উন্নত করেছিস, তোর অবর্তমানে সেটাই করে যাব।' শ্বেতা এদিন সুশান্ত অনুরাগীদের উদ্দেশে আবেদন করেছেন, 'চলুন, আজ আলো জ্বালাই ও কারও মুখে হাসি ফুটিয়ে তুলি'।

শ্বেতার পোস্টে প্রয়াত অভিনেতার ভক্তদের অজস্র কমেন্ট করতে দেখা যায়। সুশান্ত ভক্তরা অভিনেতাকে স্মরণ করে ছবির কমেন্টে বক্সে ভালোবাসায় ভরিয়ে দেন।

এদিন সুশান্ত মামলার অন্যতম অভিযুক্ত তথা অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তীও সুশান্তকে স্মরণ করে ইনস্টাগ্রাম পোস্ট করেন। তিনি লেখেন, ‘প্রতিদিন তোমাকে মিস করি’। 

সুশান্তের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশের তোপের মুখে বলিউড। সুশান্ত মামলার পর থেকে বলিউডের মাদকযোগ মামলা যেভাবে মাথাচড়া দিয়ে উঠেছে তা সত্যিই অকল্পনীয়। নেপোটিজম বিতর্ক নিয়েও কম শোরগোল তৈরি হয়নি। সেই বিতর্কের আঁচ আজও নিভে যায়নি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য শাহজাহানের বিরুদ্ধে আজ চার্জশিট জমা পড়ল আদালতে, দুর্নীতির অভিযোগ ইডির স্বাভাবিকের ৮.৫ ডিগ্রি কম! ঘূর্ণিঝড়ের জন্য পারদ পড়ল কলকাতায়, কবে বৃষ্টি হবে? Canada বনাম Nepal ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বের করে দেওয়া হয় পানশালা থেকে, সেখানেই রাইফেল নিয়ে ফিরলেন গ্রাহক! নিহত বাঙালি Dj কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? রইল ২৮ মের রাশিফল ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের ‘‌১ জুন আমি যেতে পারব না’‌, ইন্ডিয়া জোটের বৈঠকে অনুপস্থিতির কারণ জানালেন মমতা কাউন্টিতে ম্যাচ জেতানো পারফরম্যান্সের পরে স্টোকসের সঙ্গে ব্রডের খুনসুটি কাকদ্বীপ থেকে কলকাতা, বকখালি থেকে বারুইপুর: রেমালের তাণ্ডব বাংলায়, দেখুন সেই ছবি

Latest IPL News

KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.