বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita Sen: 'একটুও দ্বিধাবোধ করিনি' নেটফ্লিক্স-হটস্টারের কাছে ফোন করে কাজ চেয়েছিলেন সুস্মিতা

Sushmita Sen: 'একটুও দ্বিধাবোধ করিনি' নেটফ্লিক্স-হটস্টারের কাছে ফোন করে কাজ চেয়েছিলেন সুস্মিতা

নেটফ্লিক্স-হটস্টারের কাছে ফোন করে কাজ চেয়েছিলেন সুস্মিতা!

Sushmita Sen: অভিনয় জগৎ থেকে একটা সময় প্রায় বিচ্ছিন্ন হয়ে গিয়েছিলেন সুস্মিতা সেন। কিন্তু যখন আবার ফিরে আসতে চান তখন অনেক কসরত করতে হয় তাঁকে। কাজ পাওয়ার জন্য কাকে কাকে কল করেছিলেন সেটাও জানালেন অভিনেত্রী।

একটা সময় অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে সরে গিয়েছিলেন সুস্মিতা সেন। কিন্তু যখন আবার এই বিনোদন জগতে ফিরে আসতে চান, ছবিতে কাজ করতে চান তখন তিনি এতটুকু লজ্জা পাননি কাজ চাইতে। একাধিক ব্যক্তিকে ফোন করেই তাঁকে কাজ দেওয়ার কথা বলেন অভিনেত্রী। সম্প্রতি মিডডে-কে দেওয়া একটি সাক্ষাৎকারে এমনটাই জানালেন সুস্মিতা সেন। তাঁর কথায় তিনি একাধিক ওটিটি প্ল্যাটফর্মের হেড যেমন নেটফ্লিক্স, হটস্টার, ইত্যাদির প্রধানকে ফোন করেন কাজের জন্য এবং জানান তিনি কামব্যাক করতে চান।

কামব্যাক প্রসঙ্গে কী জানান সুস্মিতা?

এই সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, 'আমি নেটফ্লিক্স, আমাজন প্রাইম ভিডিয়ো, হটস্টারের প্রধানদের ফোন করেছিলাম। আমি সোজাসুজি ফোন করে বলি আমি সুস্মিতা সেন, আমি একজন অভিনেত্রী। আমি আবার ফিরতে চাই এবং কাজ করতে চাই।'

আরও পড়ুন: 'আপনাদের জন্ম দিইনি' আচমকাই বিগ বসের প্রতিযোগীদের উপর মেজাজ হারালেন সলমন, নিশানায় কারা?

আরও পড়ুন: প্রকাশ্যেই গালমন্দ করার জেরে চর্চায় শামির বউ হাসিন, জানেন কি তিনি সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে ছবি করেছেন?

কিন্তু কেন এতটা দীর্ঘ সময়ের একটা বিরতি নিয়েছিলেন সুস্মিতা? অভিনেত্রীর কথায় তিনি আট বছরের এই বিরতি নিয়েছিলেন অভিনেতা হিসেবে আরও ভালো ভাবে নিজেকে মেলে ধরার জন্য। সুস্মিতার কথায় একজন ভালো অভিনেত্রী হতে গেলে জীবনকে উপভোগ করতে হবে, তাকে পর্যবেক্ষণ করতে হবে।

সুস্মিতা সেন অভিনীত আরিয়া ৩ কিছুদিন আগেই মুক্তি পেয়েছে। এই সিরিজের হাত ধরেই তিনি কামব্যাক করেছিলেন। তবে এই বছর শুরুর দিকে মুক্তি পাওয়া তালি ছবিটি দারুণ ভাবে প্রশংসিত হয়েছে। এখানে মুখ্য ভূমিকায় অর্থাৎ রূপান্তরকামী সমাজসেবী গৌরী সাওয়ান্তের চরিত্রে অভিনয় করেছিলেন সুস্মিতা। যদিও এই ছবিটা করে ততক্ষণ তৃপ্তি পাননি অভিনেত্রী যতক্ষণ না গৌরী তাঁর প্রশংসা করেছেন।

বিরতি নেওয়ার আগে সুস্মিতা সেনকে বাংলা ছবি নির্বাকে দেখা গিয়েছিল। এরপর ২০২০ সালে তিনি আরিয়া ওয়েব সিরিজের হাত ধরে ফিরে আসেন। যদিও এর মাঝে একাধিক ছবিতে তিনি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ঝলক দিখলা জা ১১ জিতেছেন, কত টাকা পেলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানি? মাটির মানুষ অরিজিৎকে প্রথম দেখেই ভয় পেয়েছিলেন ইমন? বললেন, 'মনে হচ্ছিল যেন...' কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর? বিনামূল্যে শহরে করা হবে ফেরুল পরিষ্কার, বড় সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুরসভা সিজন চেঞ্জে এই খাবার না খেলেই বিপদ! ‘‌উনি আমাদের মধ্যে নেই– জেলে আছেন’‌, পার্থকে খোঁচা দিয়ে দীর্ঘ পোস্ট হিরণের ক্লাবের জমির উপর থাবা পড়ল প্রোমোটারের, তুমুল উত্তেজনা দেখা দিল নেতাজিনগরে নতুন শুরু প্রশ্মিতা-অনুপমের, গ্র্যান্ড রিসেপশনে উপল-জয়দের সঙ্গে এলেন কারা? রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিল? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিল KKR কর্তা WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.