বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বাবুশ'এর জন্মদিনে ভালবাসা মাখা বার্তা সুস্মিতার

প্রিয় মানুষের জন্মদিনে ভালবাসার ভরিয়ে দিতে দেখা গেল অভিনেত্রী সুস্মিতা সেনকে। সর্বসম্মুখে বলে ফেললে ‘বাবুশ’-কে কতটা ভালবাসেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। 

ভালবাসার মানুষের জন্মদিন বলে কথা। ইনস্টাগ্রামে রোমান শালকে আলিঙ্গন করে ছবি পোস্ট করলেন সুস্মিতা। রঙ মিলিয়ে পোশাক পরেছেন দুজনে। কালো পোশাকে ভালবাসা প্রকাশ করতে দেখা যাচ্ছে দুজনকে। রোমানের পরনে সাদা হাইনেক সোয়েট শার্টের সঙ্গে কালো ব্লেজার। সুস্মিতাকে দেখা যায় কালো ওভারকোটের সঙ্গে হাই পনিটেল করা চুল।

ছবি পোস্ট করে ক্যাপশনে বয়ফ্রেন্ডকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখা যায় অভিনেত্রীকে। সঙ্গে ভালবাসা মাখা বার্তা, রোমান যা চান, সবটাই যেন তিনি পান, সেই কামনাই করেছেন প্রেমিকা সুস্মিতা। বয়ফ্রেন্ডের সুস্থতা কামনা করতে দেখা যায় তাঁকে। দুই মেয়ে আলিশা এবং রেনের তরফ থেকে ‘কালেক্টিভ হাগ’ পাঠিয়েছেন অভিনেত্রী।

৪৪ বছরের সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড রোমান শালের বয়স ৩০। এই বয়সের পার্থক্য নিয়ে হামেশাই বহু প্রশ্নের মুখে পড়তে হয়েছে সুস্মিতাকে। তবে নিন্দুককে পাত্তা দিতে একেবারেই ভালোবাসেন না প্রাক্তন বিশ্ব সুন্দরী। 

সম্পর্কে রাখ-ঢাক রাখাটা বরাবরই অপছন্দ সুস্মিতা সেনের। তাই প্রায় ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গেও নিজের সম্পর্ক কোনদিন গোপন রাখেননি তিনি। তাঁদের রোম্যান্স বেশ খুলামখুল্লা। একসঙ্গে পথচলার ২ বছর পূর্ণ করে ফেললেন সুস্মিতা-রোমান। দুই মেয়েকে নিয়ে রোমানের সঙ্গে এক ছাদের তলাতেই থাকেন অভিনেত্রী।তবে রোমানের সঙ্গে বিয়ের প্রসঙ্গে এখনও নিশ্চুপ সুস্মিতা।

 

বন্ধ করুন