বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita Sen-Renee: পর্দায় মায়ের মুখ আর মেয়ের গলা, 'তালি' সুর মেলালেন সুস্মিতা কন্যা রেনে

Sushmita Sen-Renee: পর্দায় মায়ের মুখ আর মেয়ের গলা, 'তালি' সুর মেলালেন সুস্মিতা কন্যা রেনে

সুস্মিতা ও রেনে

মহামৃত্য়ুঞ্জয় মন্ত্রে গলা দিয়েছেন সুস্মিতা সেন কন্যা রেনে। রেনে ভালো গান করেন, এটা হয়ত শুনে থাকবেন। এবার একপ্রকার গায়িকা হিসাবে বলিউডে ডেবিউ হয়ে গেল রেনের। মেয়ের এই মহামৃত্য়ুঞ্জয় স্তোত্রে গলা দেওয়া নিয়ে গর্বিত মা সুস্মিতা। মেয়ের সেই মহামৃত্য়ুঞ্জয় স্তোত্র গাওয়ার ভিডিয়ো শেয়ার করেছেন সুস্মিতা সেন।

'তালি'-তে সুস্মিতা সেনের রূপান্তরকামী লুকে অনেকেই মন্ত্রমুগ্ধ। ট্রেলারে ভোল বদলে সুস্মিতা যেভাবে প্রথমে গণেশ, পরে গৌরী সাওয়ান্তের লুকে ধরা পড়েছেন, তাতে অনেকেই চমকে গিয়েছেন। তবে এখানে রয়েছে আরও একটি চমক, আর এই চমকের কথা হয়তবা অনেকেই জানেন না। সেকথা এবার খোলসা করেছেন সুস্মিতা নিজেই।

কী সেই চমক?

‘তালি’র ট্রেলারে মহামৃত্য়ুঞ্জয় মন্ত্র ‘ওঁ ত্র্যম্বকং যজামহে সুগন্ধিং পুষ্টিবর্ধনম্… শুনেছেন নিশ্চয়? তবে গলাটা চিনতে পেরেছেন কি?’ চিনতে অবশ্য না পারারই কথা। তবে এই মহামৃত্য়ুঞ্জয় মন্ত্রে গলা দিয়েছেন সুস্মিতা সেন কন্যা রেনে। হ্যাঁ, রেনে ভালো গান করেন, এটা হয়ত শুনে থাকবেন। এবার এই সিরিজের হাত ধরে একপ্রকার গায়িকা হিসাবে বলিউডে ডেবিউ হয়ে গেল রেনের। মেয়ের এই মহামৃত্য়ুঞ্জয় স্তোত্রে গলা দেওয়া নিয়ে গর্বিত মা সুস্মিতা। সোশ্যাল মিডিয়ায় মেয়ের সেই মহামৃত্য়ুঞ্জয় স্তোত্র গাওয়ার ভিডিয়ো শেয়ার করেছেন সুস্মিতা সেন।

সুস্মিতা লিখেছেন, ‘জীবনটা আসলে একটা বৃত্ত মাত্র। আমার ছোট্ট মেয়ে রেনে এই শক্তিশালী স্ত্রোত্রটি গেয়েছে। মেয়ের গলা আর আমার মুখ তালি-র ট্রেলারে। যতবারই শুনছি, আমার গায়ে কাঁটা দিচ্ছে।’ সুস্মিতা মেয়ের উদ্দেশ্যে লিখেছেন, ‘তোমাকে ধন্যবাদ সোনা, এই সম্মানটা আমার কাছে ভীষণই স্পেশাল। তোমার জন্য আজ আমার সত্যিই গর্ব হচ্ছে।’ অনুরাগীর ধন্যবাদ জানাতেও ভোলেননি সুস্মিতা। লিখেছেন, ‘এত ভালোবাসার তুষারপাত ঘটানোর জন্যও ধন্যবাদ। আপনারা সকলেই তালি দিয়েছেন। আমি অভিভূত।’

আরও পড়ুন-Exclusive Rukmini Maitra: লোকে বলে ট্যালেন্টেড নই, অভিনয় পারি না, তবে আমি জানি আমি পরিশ্রমী: রুক্মিণী

প্রসঙ্গত, সুস্মিতার বয়স যখন মাত্র ২৪, তখন তিনি প্রথম কন্যা সন্তান দত্তক নেন। নাম রাখেন রেনে। তারপর থেকে একা হাতেই মেয়েকে বড় করেছেন সুস্মিতা। রেনে পড়াশোনা, গান, নাচ সবেতেই পারদর্শী। ইতিমধ্যেই একটি শর্ট ফিল্মে অভিনয়ও করে ফেলেছেন সুস্মিতা কন্যা রেনে। আর এবার গানেও একপ্রকার তাঁর ডেবিউ হয়ে গেল। প্রসঙ্গ, ২০১০-এ দ্বিতীয় কন্যা সন্তান আলিশাকে দত্তক নিয়েছিলেন সুস্মিতা সেন। তাঁকেই রেনের সঙ্গেই বড় করে তুলেছেন। আলিশা অবশ্য এখনও অনেকটাই ছোট। 

এদিকে সুস্মিতা সেন অভিনীত ওয়েব সিরিজ 'তালি' মুক্তি পাচ্ছে আগামী ১৫ অগস্ট, স্বাধীনতা দিবসের দিন। রূপান্তরকামী সমাজকর্মী গৌরী সাওয়ান্তের জীবনের উপর ভিত্তি করে তৈরি এই ওয়েব সিরিজ। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘রাজনৈতিক ময়দানেই যাব’, ইস্তফা দিচ্ছেন হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় 'নীল আমাকে অনেক কিছু...', ‘ইচ্ছে পুতুল’-এর শ্যুটের শেষে আবেগপ্রবণ মৈনাক ৩ মাস জাপানে অনুপম-পত্নী প্রশ্মিতা! গান ছাড়াও রোজগার কী থেকে, জানান দাদাগিরিতে গর্ডন গ্রিনিজও তো ভুল জাজমেন্ট করেছিলেন! 'গড়াপেটা' নিয়ে দাবি CAB প্রেসিডেন্টের সাতপাকে বাঁধা পড়লেন রামপ্রসাদের বৌদি, জয়িতার বিয়েতে হাজির সব্যসাচী-পায়েলরা কালসর্প দোষ থেকে মুক্তি পেতে মহাশিবরাত্রির দিনে করুন এই বিশেষ কাজ, দূর হবে বাধা খেলতে গিয়ে বারবার মাথায় আঘাত পেয়েছেন এই অজি ক্রিকেটার! আবারও মাঠে লুটিয়ে পড়লেন স্টেজে আগুন ধরালেন, জামনগরে রণবীরের সঙ্গে ‘ডান্ডিয়া’ও নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা সুপারবাইক চালানোর সময় দুর্ঘটনা, আহত গুজরাট টাইটানসের ক্রিকেটার রবিবার কলকাতায় চমক দিল সোনার দাম! বিয়ের মরশুমে রুপোর দরের ট্রেন্ড কোন দিকে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.