বাংলা নিউজ > বায়োস্কোপ > Sussanne-Arsalan: ক্যালিফোর্নিয়ায় প্রেমিককে কাছে টেনে আদর, ভিডিয়ো পোস্ট হৃতিকের প্রাক্তন স্ত্রীর
সুজান-আরসালানের জমজমাট প্রেম

Sussanne-Arsalan: ক্যালিফোর্নিয়ায় প্রেমিককে কাছে টেনে আদর, ভিডিয়ো পোস্ট হৃতিকের প্রাক্তন স্ত্রীর

  • সুজান-আরসালানের জমজমাট প্রেমের সাক্ষী থাকল ক্যালিফোর্নিয়া। রোম্যান্টিক মুহূর্তের ছবি পোস্ট করে সুজান বললেন, ‘জীবনের সেরা গ্রীষ্ম’। 

জীবনটা নিজের শর্তে বাঁচেন সুজান খান। প্রেম নিয়ে কোনও রাখঢাক নেই হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী। আপতত সঞ্জয় খান কন্যা চুটিয়ে প্রেম করছেন আরসালান গোনির সঙ্গে। সম্প্রতি এই ‘লাভ বার্ডস’ সময় কাটিয়ে এলেন সূদূর ক্যালিফোর্নিয়ায়। সদ্যই মায়ানগরীতে ফিরেছেন তাঁরা। তবে সুজানের মন পড়ে রয়েছেন মার্কিন মুলুকে। আর ক্যালিফোর্নিয়ায় কাটিয়ে আসা ফ্রেমবন্দি মুহূর্তের কোলাজ রবিবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি।

সুজানের কথায়, ‘জীবনের সেরা গ্রীষ্ম’। ভিডিয়োতে ধরা পড়েছে ক্যালিফোর্নিয়ায় সুন্দর প্রকৃতি, আর সেই প্রকৃতির মাঝে সুজান-আরসালানের জমজমাট প্রেম। ভিডিয়োর ক্যাপশনে সুজান লেখেন, ‘আমি জানি না তোমাকে কী বলা হয়েছে…কিন্তু সময় বয়ে যাচ্ছে। তাই সোনার মতো মূল্যবান এই সময়কে বুঝেশুনে খরচ করো। সুইটহার্ট ক্যালিফোর্নিয়া তোমাকে ইতিমধ্যেই মিস করছি। ধন্যবাদ আমাদের সেরা গ্রীষ্মটা উপহার দেওয়ার জন্য’।

এই পোস্টে একগুচ্ছ চুম্বনের ইমোজি যোগ করেন আরসালান। সঙ্গে লেখেন, ‘একদমই তাই’।

ক্যালিফোর্নিয়ায় গিয়ে অভিনেত্রী প্রীতি জিন্টার সঙ্গেও সময় কাটিয়েছেন এই প্রেমিক জুটি। কমেন্ট বক্সে প্রীতি লেখেন, ‘আমি তো অলরেডি তোমাদের মিস করছি’। বিয়ের পর আপতত ক্যালিফোর্নিয়াতেই সংসার সুজানের পুরোনো বান্ধবী প্রীতি জিন্টার।

২০০০ সালের ডিসেম্বরে হৃতিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন সুজান, ২০১৪ সালে তাঁদের বিচ্ছেদ হয়। তবে বন্ধুত্বের সম্পর্কটা আরও অটুট। এমনকি ছেলেদের স্বার্থে এক ছাদের তলায় থাকতেও কুন্ঠাবোধ করেন না তাঁরা। বাবা-মা'র দায়িত্ব পালনে সর্বদাই দু-পা এগিয়ে হৃতিক-সুজান। একদিকে সুজান যেমন আসসালানের সঙ্গে প্রেম করছেন, তেমনই সাবা আজাদের এখন হৃতিকের মনের মানুষ। চারজনকে একসঙ্গেও পার্টি করতে দেখা গিয়েছে।

 

বন্ধ করুন