বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সৌরভদা মিস মি’, সিনিয়রের সঙ্গে ঝামেলার জল্পনা উড়িয়ে বার্তা স্বস্তিকার
স্বস্তিকা ও সৌরভ
স্বস্তিকা ও সৌরভ

‘সৌরভদা মিস মি’, সিনিয়রের সঙ্গে ঝামেলার জল্পনা উড়িয়ে বার্তা স্বস্তিকার

  • ডেট সমস্যার কারণেই ‘অল্প হলেও সত্যি’ থেকে সরে দাঁড়াতে হয়েছে স্বস্তিকাকে, আবারও বললেন তিনি।  

সৌরভ সাহা ও পরিচালক সৌম্যজিৎ আদকের ওয়েব সিরিজ ‘অল্প হলেও সত্যি’তে জুটি হিসাবে দর্শক পেতে চলেছে স্বস্তিকা দত্ত ও সৌরভ সাহাকে, বৃহস্পতিবারই এমন খবর প্রকাশ্যে এসেছিল। কিন্তু ২৪ ঘন্টা কাটতে না কাটতেই জানা যায়, বদলে গেছে এই সিরিজের নায়িকা। স্বস্তিকার জায়গায় টিমে এলেন দর্শনা বনিক। স্বস্তিকার এই সরে দাঁড়ানো নিয়ে নানান গুজব রটে যায়, যদিও পরিচালক সাফ জানিয়েছিলেন ডেট সমস্যার কারণেই এই রদবদল। 

স্বস্তিকা নিজেও জানিয়েছিলেন, এই নতুন প্রোজেক্টের সঙ্গে তাঁর ধারাবাহিকের ডেট ক্ল্যাশ করছে। তাই বাধ্য হয়ে এটাকে ছেড়ে দেওয়া ছাড়া তাঁর কাছে কোনও উপায় ছিল না। কিন্তু সংবাদমাধ্যমে বিষয়টি ভুলভাবে পেশ করা হয়েছে বলে মন্তব্য স্বস্তিকার। তাই বিষয়টি নিয়ে রীতিমতো ক্ষুদ্ধ ‘কি করে বলব তোমায়ের নায়িকা?' 

স্বস্তিকা শুক্রবার রাতে ফেসবুক লাইভে জানান, ‘আমার একটি ওটিটি প্ল্যাটফর্মে একটি ওয়েব সিরিজ করবার কথা চলছিল। রুপ প্রোডাকশনের সঙ্গে, খুব ভালো একটা প্রোডাকশন হাউজ…. ওখানে আমার সৌরভদার সঙ্গে কাজ করবার কথা ছিল। খুব মিষ্টি একটা গল্প… সেটা নিয়ে অনেক কিছু লেখালিখি হচ্ছে যে আমার নাকি সৌরভদার সঙ্গে সমস্যা… কেউ বলছে আমি নাকি ওটিটি প্ল্যাটফর্মকে গুরুত্ব দিই না। আমার সঙ্গে কথা হয়েছিল যে আমি হয়ত ওই প্রোজেক্টটা করব। আমি একটা সিরিয়াল করি….কী করে বলব তোমায়, সেটা নতুন চমক নিয়ে আসছে। আমার ডেট ক্ল্যাশ করছিল সেই জন্য আমি পিছু হটতে বাধ্য হয়েছি। আবারও সেটা বলছি। আমার কারুর সাথে কোনও সমস্যা নেই। আমি এখনও ওতো বড় অভিনেত্রী হয়ে যায়নি যে আমি সিনিয়র অভিনেতা সৌরভ দাস, বা প্রযোজনার সঙ্গে সমস্যা হবে’। 

সৌরভ দাসের সঙ্গে এর আগে গুটি মল্লার অতিথি-তে কাজ করেছেন স্বস্তিকা। সেই কথাও তিনি মনে করিয়ে দেন। পাশাপাশি ‘অল্প হলেও সত্যি’র গোটা টিমকে শুভকামনা জানান স্বস্তিকা, ভবিষ্যতে ওই প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতে আগ্রহ প্রকাশ করেন নায়িকা। সবশেষে যোগ করেন, ‘সৌরভদা মিস মি’।

বন্ধ করুন