বাংলা নিউজ > বায়োস্কোপ > কাদামাখা শরীরে অন্তরঙ্গে মুহূর্তে লীন স্বস্তিকা-সৌরভ, মুক্তি পেল 'চরিত্রহীন ৩'
ভালোবাসার আগুনে সবাই পুড়ছে! 
ভালোবাসার আগুনে সবাই পুড়ছে! 

কাদামাখা শরীরে অন্তরঙ্গে মুহূর্তে লীন স্বস্তিকা-সৌরভ, মুক্তি পেল 'চরিত্রহীন ৩'

  • দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-তে মুক্তি পেলো ‘চরিত্রহীন ৩’।

আজই(২৪ ডিসেম্বর) ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে মুক্তি পেল ‘চরিত্রহীন সিজন ৩’। সিরিজে নয়া চমক স্বস্তিকা মুখোপাধ্যায়। টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী এখন বলিউডেরও পরিচিত নাম,  ‘পাতাললোক’-এর মতো ওয়েব সিরিজ হোক বা দিল বেচারা- ওটিটি প্ল্যাটফর্মে এই বছর বাজিমাত করেছেন স্বস্তিকা। 

চরিত্রহীন সিরিজের আগের দুই সিজনের বোল্ডনেসও অনেকখানি সাবালক করেছে বাংলা ওটিটি প্ল্যাটফর্মকে। আর সাহসী দৃশ্যে তো স্বস্তিকা বরাবরই অনন্যা। সিরিজ মুক্তির দিন ভালোবাসা কী সেই নিয়ে নতুন পোস্ট করলেন নায়িকা। ছবির ট্রেলারেও স্বস্তিকাকে বলতে শোনা গিয়েছিল ‘ভালোবাসতে ভুলে যাচ্ছে মানুষ।' 

এদিন কো-স্টার সৌরভ দাসের সঙ্গে কাদামাখা নতুন ছবি পোস্ট করলেন স্বস্তিকা।ছবিতে দেখা যাচ্ছে, দুটো শরীর যেন আষ্টেপৃষ্ঠে একে অপরকে জড়িয়ে রেখেছে। আলো আঁধারি পরিবেশে প্রেমের উষ্ণতা ছড়াচ্ছে এই জুটি। দৃঢ় তাঁদের চোখের ভাষা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘প্রেমের গল্পে উপসংহারটাই আসলে প্রেম, জয়ী হওয়া নয়।’

অপর একটি ছবির ক্যাপশনে স্বস্তিকা লেখেন- ‘ভালোবাসার আগুনে সবাই পুড়ছে’। সিরিজে সৌরভ-স্বস্তিকা ছাড়াও রয়েছেন নয়না গঙ্গোপাধ্যায়, মুমতাজ সরকার,সৌরভ চক্রবর্তী। কিরণময়ীর খোঁজে দিশেহারা সতীশ, মানুষ তাঁর গায়ে ‘পাগল’-এর তকমা সেঁটে দিয়েছে। অতীত কী পুরোনো হয়, মুছে দেওয়া যায় অতীতকে?  এই প্রশ্ন নিয়েই চরিত্রহীন ৩। 

দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-তে মুক্তি পেল ‘চরিত্রহীন ৩’।প্রধান চরিত্রে স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সৌরভ দাস। ‘হইচই’-এর অন্যতম জনপ্রিয় সিরিজ ‘চরিত্রহীন’। এই সিরিজে সৌরভ আগেও অভিনয় করেছেন। তবে প্রথমবার স্বস্তিকা শামিল হয়েছে এই টিমে। স্বস্তিকার উপস্থিতি ‘চরিত্রহীন’-এর নতুন সিজন নিয়ে প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছে তা বলাই যায়। 

বন্ধ করুন