বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বিগ ব্রো’ লেখা টি-শার্ট পরে তৈমুর, লন্ডনে পরিবারের সঙ্গে ডিনারে করিনা-সইফ: ছবি
লন্ডনে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন করিনা এবং সইফ

‘বিগ ব্রো’ লেখা টি-শার্ট পরে তৈমুর, লন্ডনে পরিবারের সঙ্গে ডিনারে করিনা-সইফ: ছবি

  • লন্ডন থেকে একের পর এক ছবি শেয়ার করেছেন বেবো। দেখুন তাঁদের ফ্যামিলি ডিনারের ছবি-

সুজয় ঘোষের নেটফ্লিক্সের ছবির শ্যুটিং শেষ করেই, লন্ডনে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রী করিনা কাপুর খান। স্বামী সাইফ আলি খান, দুই ছেলে তৈমুর এবং জেহ, কাপুর পরিবারের সদস্যদের সঙ্গে লন্ডনে দুর্দান্ত ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। সেখান থেকে একাধিক ছবি শেয়ার করছেন বেবো।

লন্ডন থেকে করিনাদের ডিনারের সময়ের ছবি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। করিনার পিসি রিমা জৈন, তুতো ভাই আরমান জৈন এবং তাঁর স্ত্রী আনিসা মালহোত্রা জৈনেরও দেখা মিলেছে ছবিতে। আনিসা ইনস্টাগ্রামে ডিনারের একটি পারিবারিক ছবি শেয়ার করেছেন। আরও পড়ুন: BTS: সুজয় ঘোষের ছবির শ্যুটিং শেষ করলেন করিনা, সেটে দেখা করতে যান সইফ-তৈমুরও

করিনা কাপুর খানের লন্ডনে ছুটি কাটানোর ছবি

লন্ডনে প্রিয় কফির কাপে চুমুক দেওয়ার পরে, পরিবারের সঙ্গে ডিনার ডেটে করিনা। ছবিতে করিনাকে ক্যাজুয়াল টি-শার্ট এবং টুপি পরে দেখা গিয়েছে। কোনও ছবিতে একরত্তি ছেলে জেহ রয়েছে করিনার কোলে। সাইফ কালো টি-শার্ট পরা চেয়ারে বসে ছিলেন, রিমা জড়িয়ে ধরে তৈমুরকে। সাদা পোশাকে ধরা দেন আরমান এবং আনিসা। এ দিকে তৈমুরের পরনে, 'বিগ ব্রো' টি শার্ট নজর কেড়েছে নেটিজেনের।

লন্ডনে ছুটি কাটাচ্ছেন করিনা এবং সইফ
লন্ডনে ছুটি কাটাচ্ছেন করিনা এবং সইফ

সুজয় ঘোষের ‘ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ (Devotion of Suspect X) সিরিজ দিয়েই ওটিটিতে ডেবিউ করছেন করিনা। সদ্য ছবির শ্যুটিং শেষ করেই লন্ডনে উড়ে গিয়েছেন বেবো। করিনা, বিজয় ভার্মা এবং জয়দীপ আহলাওয়াত অভিনীত সিনেমাটি পরিচালনা করছেন সুজয় ঘোষ।

এছাড়া করিনাকে শীঘ্রই আমির খান, নাগা চৈতন্য এবং মোনা সিংয়ের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে। ছবিটি টম হ্যাঙ্কসের ১৯৯৪ সালের সিনেমা ফরেস্ট গাম্পের অফিসিয়াল রিমেক। অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবি ১১ অগস্ট সিনেমা হলে মুক্তি পাবে।

 

 

বন্ধ করুন