বাংলা নিউজ > বায়োস্কোপ > Debleena Dutt: তথাগতর সঙ্গে বিচ্ছেদ, নতুন ‘সম্পর্কে’ জড়ালেন দেবলীনা! উঠে আসছে এই অভিনেতার নাম
দেবলীনার জীবনেও নতুন বসন্ত? 
দেবলীনার জীবনেও নতুন বসন্ত? 

Debleena Dutt: তথাগতর সঙ্গে বিচ্ছেদ, নতুন ‘সম্পর্কে’ জড়ালেন দেবলীনা! উঠে আসছে এই অভিনেতার নাম

  • নতুন বছরে নতুন প্রেমে দেবলীনাও? অভিনেত্রী নিজে যা বললেন…

ক্যালেন্ডারের পাতা বলছে এখন কলকাতায় ভরা শীত, যদিও অভিনেত্রী দেবলীনা দত্তের জীবনে নাকি বসন্ত ইতিমধ্যেই এসে গিয়েছে! বছর শেষে তথাগত-দেবলীনার আট বছরের দাম্পত্য সম্পর্ক ভেঙে যাওয়া নিয়ে টলিপাড়ার কম চর্চা হয়নি। সেই সম্পর্ক ভাঙার পিছনে তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে এসেছে অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের নাম। যদিও সেই দাবি সাফ উড়িয়ে দিয়েছেন নায়িকা, একই কথা তথাগতর ঠোঁটেও। কিন্তু সূত্র বলছে, তথাগত-বিবৃতি নাকি এখন জমিয়ে প্রেম করছেন। কিন্তু বছর শেষে জানা গেল শুধু তথাগতই নয়, তাঁর ‘স্ত্রী’ দেবলীনাও মনের ক্ষত সারিয়ে নতুন ‘সম্পর্কে’ জড়িয়েছেন। কার সঙ্গে প্রেম করছেন দেবলীনা? টলিউডে কান পাতলেই ভেসে আসছে একটা নাম, টেলিপাড়ার পরিচিত মুখ সৌম্য বন্দ্যোপাধ্যায়। 

অভিনয়ের পাশাপাশি দক্ষিণ কলকাতার এক নামী কফি শপের মালিক ছিলেন সৌম্য। তবে বিবাহ বিচ্ছেদের পর নিজেকে সেই মালিকানা থেকে সরিয়ে এনেছেন সৌম্য। কানাঘুষো আজকাল নাকি প্রায়শই একসঙ্গে সময় কাটাচ্ছেন দেবলীনা- সৌম্য, এক অনুষ্ঠানেও দেখা যাচ্ছে তাঁদের। যদিও নেটমাধ্যমে একসঙ্গে কোনও ছবি নেই তাঁদের। 

‘একেন বাবু’ ওয়েব সিরিজের সুবাদে লাইম লাইটে আসা সৌম্যকে খুব শীঘ্রই কালার্স বাংলার ‘সোনা রোদের গান’-এ মুখ্য চরিত্রে দেখা যাবে। ঋষি কৌশিক, পায়েল দে-র পাশাপাশি সিরিয়ালে লিড রোলে রয়েছেন সৌম্য। 

নতুন প্রেমের এই গুঞ্জন নিয়ে দেবলীনা কী বলছেন? এক সাক্ষাত্কারে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমার বিয়ে ভেঙেছে। তাই এটাই সেরা সময় আমাকে নিয়ে গুজব রটানোর। শুধু সৌম্য কেন, একাধিক পুরুষ এবং মহিলার সঙ্গে আমি একা একা রেস্তরাঁ এবং কফি শপে যাই। তা ছাড়া সৌম্যর সঙ্গে বাকি বন্ধুরাও থাকে বহু দিন’। দেবলীনার সাফ কথা, সম্পর্ক ভেঙেছে বলেই এখন ইচ্ছাকৃতভাবে যে কোনও পুরুষের সঙ্গে তাঁর নাম জুড়ে দেওয়া হচ্ছে। 

জোর গুঞ্জন প্রেম করছেন তথাগত-বিবৃতি
জোর গুঞ্জন প্রেম করছেন তথাগত-বিবৃতি

দেবলীনা-তথাগতর সম্পর্ক ভাঙলেও বন্ধুত্ব টিকে রয়েছে। আর দেবলীনার কথায়, এখনও তিনি তথাগতকেই ভালোবাসেন। ‘স্বামী’র জন্য তাঁর একটাই কামনা, 'ও যেন ভাল থাকে। তা হলে আমিও ভাল থাকব'। তথাগত-বিবৃতির সম্পর্ক নিয়ে মাথা ঘামাতে চান না দেবলীনা, তাঁর একটাই কথা- ‘আমি যেদিন ফের অন্য কারুর প্রেমে পড়ব সেটা ঢাক ঢোল পিটিয়ে বলে বেড়াব’। প্রেম সম্পর্ক গোপন রাখায় বিশ্বাসী নন তথাগতর প্রাক্তন। 

 

বন্ধ করুন