বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনে ‘আম্মা’ হয়ে সামনে এলেন কঙ্গনা, মুক্তি পেল থালাইভির ট্রেলার
থালাইভির ট্রেলার মুক্তি পেল
থালাইভির ট্রেলার মুক্তি পেল

জন্মদিনে ‘আম্মা’ হয়ে সামনে এলেন কঙ্গনা, মুক্তি পেল থালাইভির ট্রেলার

  • কঙ্গনার ৩৪তম জন্মদিনে প্রকাশ্যে জয়ললিতার বায়োপিকের ট্রেলার। 

তিনি এলেন,দেখলেন,জয় করলেন- তামিলনাড়ুর রাজনীতির সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে ‘আম্মা'র নাম। রুপোলি পর্দার হার্টথ্রব নায়িকা থেকে ভারতীয় রাজনীতির উজ্জ্বল ব্যক্তিত্ব- তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবন কাহিনি কোনও ফিল্মি চিত্রনাট্যের চেয়ে কম রোমাঞ্চকর নয়। এবার এই কাহিনিই রুপোলি পর্দায় লেন্সবন্দি করেছেন পরিচালক বিজয়। ছবির নাম থালাইভি, লিড রোলে অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রীর ৩৪তম জন্মদিনেই প্রকাশ্যে এল ‘থালাইভি’র ট্রেলার। সোমবারই ৬৭তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন কঙ্গনা, এর মাঝেই থালাইভির ট্রেলার লঞ্চ নিঃসন্দেহে ডবল সেলিব্রেশনের মুহূর্ত অভিনেত্রীর ভক্তদের কাছে। 

অভিনেত্রী জয়ললিতা থেকে তামিল রাজনীতির সর্বোচ্চ স্থান দখলকারী , মুখ্যমন্ত্রী জয়ললিতা তথা এআইএডিএমকে সুপ্রিমোর জীবনের অজানা কাহিনি এই ছবিতে ফুটে উঠবে। কঙ্গনা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অরবিন্দ স্বামী, প্রকাশ রাজ, যিশু সেনগুপ্ত, ভাগশ্রীরা। পুরুষতান্ত্রিক সমাজব্যবস্থার মতো ভারতের রাজনীতির ময়দানও ছিল একটা সময় পুরুষ সর্বস্ব, সেই ছক ভেঙে নিজের জায়গা তৈরি করেছিলেন জয়ললিতা। তাঁর অদম্য জেদ, হার না মানা মনোভাবই ফুটে উঠেছে ৩ মিনিট ২২ সেকেন্ডের ট্রেলারে। 

১৯৮৪ সালে পার্লামেন্টে ইন্দিরা গান্ধীর মুখোমুখি হয়ে জয়ললিতার দুঃসাহসী ভাষণের ঝলকও উঠে এসেছে থালাইভির ট্রেলারে। উল্লেখ্য, আসন্ন এক ছবিতে ইন্দিরা গান্ধীর চরিত্রেও অভিনয় করতে দেখা যাবে কঙ্গনাকে। থালাইভিতে অভিনয় করতে গিয়ে মাত্র দু-মাসের ব্যবধানে ২০ কিলো ওজন বাড়িয়ে ফের কমিয়েছিলেন কঙ্গনা। এই ট্রান্সফরমেশনটাই তাঁর জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল এই ছবির ক্ষেত্রে, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। 

অভিনেত্রী জয়লতিতার সঙ্গে নিজের মিল প্রসঙ্গে কঙ্গনা জানিয়েছেন, ‘উনি ভীষণ রিল্যাকটেন্ট (অনিচ্ছুক) অভিনেত্রী ছিলেন, আমিও একবারেই তাই। আমিও কোনওদিন অভিনেত্রী হতে চাইনি, তাই হয়ত শেষ পর্যন্ত আমরা খুব অন্যরকমের অভিনেত্রী হিসাবে পরিচিতি পেয়েছি’। 

শুধু মাত্র ‘গ্ল্যামার ডল’ হিসাবে নিজেকে সীমাবদ্ধ রাখতে চাননি জয়ললিতা, তাই উনি রাজনীতিতে এসেছিলেন, এমনটাই মত কঙ্গনার। ২৩ শে এপ্রিল মুক্তি পাবে ‘থালাইভি’। তামিলের পাশাপাশি হিন্দি ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন