বাংলা নিউজ > বায়োস্কোপ > বাণীর ভালোবাসার জন্য সীমানা পেরোনোর প্রস্তাব কপিলের! শুনে লজ্জায় লাল নায়িকা

বাণীর ভালোবাসার জন্য সীমানা পেরোনোর প্রস্তাব কপিলের! শুনে লজ্জায় লাল নায়িকা

সম্প্রতি' কপিল শর্মার শো-তে হাজির হয়েছিলেন বলি-অভিনেত্রী বাণী কাপুর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

কপিল শর্মার শো-তে নিজেদের আসন্ন ছবি 'চণ্ডীগড় করে আশিকি'র প্রচার সারতে এসেছিলেন আয়ুষ্মান খুরানা এবং বাণী কাপুর।

সম্প্রতি, কপিল শর্মার শো-তে নিজেদের আসন্ন ছবি 'চণ্ডীগড় করে আশিকি'র প্রচার সারতে এসেছিলেন আয়ুষ্মান খুরানা এবং বাণী কাপুর। তাঁদের সঙ্গে ছিলেন ছবির পরিচালক অভিষেক কাপুরও। সম্প্রতি, সেই পর্বের একটি প্রোমো সোনি টিভি চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে সোফায় বসা আয়ুষ্মানের উদ্দেশে খোঁচা মেরে কপিল প্রশ্ন তুলেছেন, 'যদি শুধু চন্ডীগড়ের লোকজনই প্রেম করে তাহলে বলিয়া, ভুবনেশ্বরের লোকজন কী করবে?' ছাড়েননি বাণীকেও। নিজের চিরাচরিত ফ্লার্টের ভঙ্গিমায় বাণীকে কপিলের সরাসরি জিজ্ঞাসা, ' চন্ডীগড়ের ছেলেপুলে আপনার সঙ্গে প্রেম করছে আর তাহলে আমাদের অমৃতসরবাসীদের কী হবে? সব ছেড়েছুড়ে সীমানা পেরিয়ে ওদেশে চলে যাই?' কপিলের কথা শেষ হতে না হতেই হাসিতে ফেটে পড়েন বলি-সুন্দরী।

এখানেই শেষ না। বাণীকে কপিল আরও বলেন যে তাঁর বিরুদ্ধে অভিযোগ যে শো-তে তিনি নাকি বেশ প্রশ্রয় ও সময় শুধু অতিথি নায়িকাদেরই দেন। তাই তো এই পর্বের শুরুতেই আয়ুষ্মানকে প্রথমেই তিনি চটপট দু'টি প্রশ্ন করে ফেলেছেন। তাই এখন অনেকটা নিশ্চিন্ত তিনি। কারণ শো-এর বাকি সময়টুকুতে মনযোগ তিনি স্রেফ বাণীর উপরেই দিতে পারবেন তিনি।

প্রসঙ্গত, ‘কেদারনাথ’ ছবির পরিচালনার তিন বছর পর 'চণ্ডীগড় করে আশিকি'তে ফের একবার পরিচালকের আসনে অভিষেক কাপুর। সুশান্তের পর আয়ুষ্মানের সঙ্গে জুটি বেঁধেছেন অভিষেক। আয়ুষ্মানের বিপরীতে মহিলা চরিত্রে অভিনয় করছেন বানী কাপুর। ছবিতে বক্সারের চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান। এর জন্য বিশেষ ডায়েট মেনে চলছেন তিনি। নিয়মিত করেছেন শরীরচর্চাও। করোনার জেরে চণ্ডীগড়ে গত বছর অক্টোবরে ছবির শ্যুটিং হয়। ৪৮ দিনের মধ্যেই ছবির শ্যুটিং শেষ করা হয়।

গত ৯ জুলাই ছবি মুক্তির দিনক্ষণ ঘোষণা করা হলেও, করোনার জেরে ছবি নির্মাতারা পিছিয়ে যায়। মূলত সিনেমা হলে ছবি মুক্তির পরিকল্পনা ছিল তাঁদের। তাই পরিস্থিতি একটু স্বাভাবিক হতে এবং সিনেমা হল খুলতেই, ফের ডিসেম্বর ১০-এ ছবি মুক্তির নতুন দিন ঘোষণা করল ‘চণ্ডীগড় করে আশিকি’র টিম।

আগামী ১০ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’ ২ লাখে কিডনি বিক্রি! বেআইনি অঙ্গ প্রতিস্থাপন চক্রে জড়িত থাকায় ধৃত ৫ বাংলাদেশি কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.