বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 Box Office Collection: আয় কমলেও তিনদিনে প্রায় ১৫০ কোটি ছুঁয়ে ফেলল টাইগার ৩, মঙ্গলবার কত আয় করল সলমনের ছবি?

Tiger 3 Box Office Collection: আয় কমলেও তিনদিনে প্রায় ১৫০ কোটি ছুঁয়ে ফেলল টাইগার ৩, মঙ্গলবার কত আয় করল সলমনের ছবি?

তিনদিনে প্রায় ১৫০ কোটি ছুঁয়ে ফেলল টাইগার ৩

Tiger 3 Box Office Collection: তিনদিনেই প্রায় দেড়শো কোটি! ভাইজানের ম্যাজিকে মজে গোটা ভারত। মোট কত আয় করল টাইগার ৩?

জওয়ান জ্বর ছাড়তে না ছাড়তেই টাইগার জ্বরে আক্রান্ত গোটা দেশ। বক্স অফিসে এখন একাই রাজ করছে টাইগার ৩। সবে ১২ নভেম্বর মুক্তি পেয়েছে এই ছবি, এর মধ্যেই কামাল দেখাচ্ছে সলমন খান অভিনীত এই ছবি। মাত্র তিনদিনে প্রায় দেড়শো কোটি ছুঁয়ে ফেলল এই ছবি।

তিনদিনে কত আয় করল টাইগার ৩?

রবিবার ১২ নভেম্বর মুক্তি পেয়েছে টাইগার ৩। দীপাবলি উপলক্ষ্যে ভাইজানের ছবি মুক্তি পেয়েই ব্যাপক আয় করছে। প্রথমদিনই এই ছবি বক্স অফিসে ৪৪.৫০ কোটি টাকা ঘরে তুলেছে। সোমবার দ্বিতীয় দিনে ৫৯ কোটি টাকা আয় করেছে সলমনের ছবি। তৃতীয় দিনে সেই তুলনায় য় কমলেও মোটের উপর ভালোই ব্যবসা করে ৪২ কোটি টাকা আয় করেছে। ফলে মাত্র তিনদিনে এই ছবি ১৪৬ কোটি টাকা তুলে ফেলেছে। এমনটাই সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে। ফলে টাইগার ৩ যে এখন ভালোই ব্যবসা করছে সেটা বলা যায়।

আরও পড়ুন: তোয়ালে পরে মারপিট! 'টাইগার ৩'-এর অ্যাকশন দৃশ্য কীভাবে শুট করেছিলেন ক্যাটরিনা?

আরও পড়ুন: টাইগার-৩-তে পাঠানের ক্যামিয়ো ভাইরাল হতেই শাহরুখ-সলমন ফ্যানদের মধ্যে হ্যাশট্যাগের লড়াই

মঙ্গলবার মোটামুটি ৩৩.৫৪ শতাংশ অকুপেনসি ছিল এই ছবির। এদিন অর্থাৎ ১৪ নভেম্বর সলমন খানকে শিশুদের সঙ্গে কাটাতে দেখা যায়। শিশু দিবস উপলক্ষ্যে বিশেষ স্ক্রিনিংয়ে হাজির ছিলেন কিং খান। সেখানে গিয়ে তিনি তাঁদের সঙ্গে দেখা করেন, সেলফি তোলেন। বাদ দেন না খুনসুটি করতেও। প্রসঙ্গত এটি সলমন খানের ১৭ তম ছবি যা ১০০ কোটির গণ্ডি টপকে গেল।

তরণ আদর্শ কী বলছেন টাইগার  ৩ নিয়ে?

এদিন তরণ আদর্শ টাইগার ৩ এর ব্যবসার আপডেট দিয়ে লেখেন তিনদিনে এই ছবি ১৪৪.৫০ কোটি টাকা আয় করেছে। তাঁর মতে তৃতীয় দিনেও বক্স অফিসে দাপট বজায় রেখেছে ভাইজানের ছবি। তিনি এদিন তবে টুইটে আরও জানান যে ন্যাশনাল চেনে রবিবারের তুলনায় আয় কমলেও সিঙ্গল স্ক্রিনে আয় বেড়েছে এই ছবির। তবে এই ট্রেড অ্যানালিস্টের ভবিষ্যদ্বাণী অনুযায়ী চতুর্থ দিনের দিন সলমন খানের টাইগার ৩ এর আয় কমবে কারণ এদিন ভারত নিউজিল্যান্ডের ম্যাচ আছে।

তরণ আদর্শ এদিন সেরা তিনটি হিন্দি ছবির আয় দেন যা তিনদিনে সব থেকে বেশি আয় করেছিল। জওয়ান প্রথম তিনদিনে ১৮০.৪৫ কোটি, পাঠান ১৬১ কোটি এবং টাইগার ৩ ১৪৪.৫০ কোটি টাকা আয় করেছে বলেই তিনি জানিয়েছেন।

টাইগার ৩ প্রসঙ্গে

টাইগার ৩ ছবিটির পরিচালনা করেছেন মণীশ শর্মা। যশরাজ ফিল্মসের প্রযোজনায় মুক্তি পেয়েছে এই ছবি। এখানে সলমন খান ছাড়াও আছেন ক্যাটরিনা কাইফ, ইমরান হাশমি, প্রমুখ। ক্যামিও চরিত্রে দেখা মিলেছে শাহরুখ খান ওরফে পাঠান এবং হৃতিক রোশন ওরফে কবীরের।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ব্যান্ডেল স্টেশনে রেখে দিয়েছিল ছেলে, বৃদ্ধাকে ২ মাস পর বাড়ি ফেরাল প্রশাসন সন্দেশখালি কাণ্ডে রামমোহন রায়ের আত্মা কাঁদছে, মুসলিম অহংকার ভাঙবে- কী বললেন মোদী ঘুমে ঢুলছিলাম!প্রাক্তন Intel India কর্তার সাইকেলে ধাক্কা, কী বললেন ক্যাব চালক? অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানে সচিন-ধোনি-হার্দিকরা, ভাইরাল মাহির নতুন লুক মার্চ মাসে ভানু সপ্তমী কবে, জেনে নিন এই ব্রতর সঠিক তারিখ ও গুরুত্ব ‘আমিও তো রূপের ছবি…’, কোন ভয়ে ছেলের ফোটো অনলাইনে দিতে চান না রূপম-পত্নী রূপসা? বিভিন্ন দাবিতে রাজ্যজুড়ে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করল ৫০ হাজার আশাকর্মী শুভ জন্মদিন স্ট্যালিন, আপনার প্রিয় ভাষাতেই,ISRO অ্যাডে চিনের পতাকা,খোঁচা বিজেপির ১১৪ বছর পুরোনো হেরিটেজ প্রপার্টিতে বিয়ে! জলের মতো টাকা খরচ শ্রীময়ী-কাঞ্চনের MLA-MPদের সিসি ক্যামেরায় নজরদারি, ফুটেজ দেখবে জনতা, আবদার শুনে কী বলল আদালত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.