বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 Box Office Day 17: ৫০০ কোটি অধরা সলমনের, ১৭তম দিনে আয় ন্যূনতম টাইগার ৩-এর, মঙ্গলবার কত তুলল ঘরে

Tiger 3 Box Office Day 17: ৫০০ কোটি অধরা সলমনের, ১৭তম দিনে আয় ন্যূনতম টাইগার ৩-এর, মঙ্গলবার কত তুলল ঘরে

১৭ দিনে কত আয় টাইগার ৩-এর?

পাঠানকে হারিয়ে দেওয়ার আশা ভঙ্গ হল সলমন খানের। শাহরুখ খানের সিনেমার ধারেকাছে যে পৌঁছতে পারবে না টাইগার, তা এতদিনে বুঝে গিয়েছেন ভাইজান-ভক্তরা। মঙ্গলবার আরও কমল আয়। ৩০০ কোটি-তে পা রাখতেই হিমশিম খাচ্ছে সিনেমা। 

যশরাজের স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা টাইগার ৩। প্রথম থেকেই জনপ্রিয় এই ফ্র্যাঞ্জায়েজি। সলমন খানের ধুমধারাক্কা অ্যাকশন, দেশপ্রেমের সেন্টিমেন্ট, ক্যাটরিনার সঙ্গে রোম্যান্স, বিদেশের দুর্দান্ত সব লোকেশন-- সব মিলিয়ে এক থা টাইগার আর টাইগার জিন্দা হ্যায় ছিল হিট। 

এক থা টাইগার সলমন খানের কেরিয়ারের অন্যতম বড় হিট। পরিচালনা করেছিলেন কবীর খান। ২০১২ সালে মুক্তি পাওয়া এই সিনেমার বাজেট ছিল ৭৫ কোটি। আর ছবির সর্বকালীন আয় ৩৩৫ কোটি।

অন্য দিকে, টাইগার জিন্দা হ্যায় আসে ২০১৭ সালে।  ১২০-১৩০ কোটি বাজেটে তৈরি হয় ছবিখানা। পরিচালনার দায়িত্ব সামলান আলি আব্বাস জাফর। বক্স অফিস থেকে ঘরে তোলে ৫৬৫ কোটি। 

কিন্তু টাইগার ৩-এর জন্য প্রচুর খরচ করেছে যশরাজ ফিল্মস। বাজেট ৩০০ কোটি। কিন্তু ১৭ দিনে এসেও ভারতের বাজার থেকে সেই টাকা ঘরে তুলতে পারলেন না সলমন খান আর ক্যটরিনা কাইফ। 

sacnilk.com-এর রিপোর্ট অনুসারে, তৃতীয় বৃহস্পতিবারে এসে ছবি ঘরে তুলল মাত্র ২.২৫ কোটি। যা সবচেয়ে কম আয় মুক্তির পর থেকে। 

টাইগার ৩ বক্স অফিস রিপোর্ট: 

সলমন-ক্যাটরিনার সিনেমা মুক্তি পেয়েছিল বড়দিন উপলক্ষে ১২ ডিসেম্বর। প্রথম ৩ দিন আয় ঠিকঠাক হলেও, চলতি বিশ্বকাপ বাধা হয়ে দাঁড়ায় কালেকশনে। ছবি প্রথম সপ্তাহে ঘরে তোলে ১৮৭.৬৫ কোটি। এরপর দ্বিতীয় সপ্তাহে এসে টাইগার ৩-এর আয় হয় ৬৪.১৮ কোটি। আপাতত মোট আয় ২৭৬.২৫ কোটি। হয়তো আগামী শনি-রবির আয় দিয়েই ৩০০ কোটির ঘর ছুঁয়ে ফেলবে এই সিনেমা। তবে যশরাজের ঘরে খুব বড় যে লাভের টাকা ঢোকাতে পারবে না তা নিশ্চিত। 

চলতি বছরে দু দুটো ব্লকবাস্টার উপহার দিয়েছেন শাহরুখ খান। পাঠান আর জওয়ান দেশের বাজার থেকে ঘরে তোলে ৫০০ কোটির বেশি। অনেকেই ভেবেছিল এই ০০ কোটির ক্লাবের নতুন সংযোজন হবে বুঝি বা টাইগার ৩। 

টাইগার ৩-একর পরিচালনা করেছেন মণীশ শর্মা। ছবিতে ভিলেন হয়ে এসেছেন ইমরান হাসমি। র এজেন্ট টাইগার আর আইএসআই এজেন্ট জোয়ার মতোই, ছবিতে দুর্ধর্ষ ইমরান হাসমি। কাঁধে কাঁধ দিয়ে টক্কর দিয়েছেন তিনি সলমন খানকে। 

আপাতত সলমন খানের নতুন ছবির খবর নেই বললেই চলে। তবে করণ জোহরের পরিচালনায় দ্য বুল, দাবাং ৪, কিক ৩ আর টাইগার ভার্সেস পাঠান ছবির কথা শোনা যাচ্ছে। যদিও সেগুলোর শ্যুটিং শুরুর কোনও খবর আপাতত নেই। অর্থাৎ, ভাইজানকে ফের বড় পর্দায় দেখতে একটা লম্বা অপেক্ষা করতে হবে তাঁর ভক্তদেরকে। 

 

 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘‌যাবতীয় মামলা খারিজ করা হোক’‌, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে সরব কল্যাণ আম্বানির ডাকে এল না সাড়া! বিরাট-অনুষ্কা ছাড়া এরা আসেনি অনন্ত-রাধিকার অনুষ্ঠানে শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.