বাংলা নিউজ > বায়োস্কোপ > Singer Arrested: কোটি টাকার ড্রাগস-সহ গ্রেফতার জনপ্রিয় বাঙালি গায়ক, মিলল ২ দিনের পুলিশ হেফাজত

Singer Arrested: কোটি টাকার ড্রাগস-সহ গ্রেফতার জনপ্রিয় বাঙালি গায়ক, মিলল ২ দিনের পুলিশ হেফাজত

কোটি টাকার ড্রাগস-সহ গ্রেফতার জনপ্রিয় বাঙালি গায়ক, মিলল ২ দিনের পুলিশ হেফাজত

Singer Arrested in Drug Case: প্রায় এক কোটি টাকা মূল্যের নিষিদ্ধ মাদক-সহ গ্রেফতার বাংলাদেশি গায়ক এনামুল কবির রুবেল। দু-দিনের রিমান্ড মুঞ্জর করেছে আদালত। 

গ্ল্যামার জগতের সঙ্গে মাদকযোগ নতুন নয়। গত কয়েকদিন ধরেই ওপার বাংলায় মাদক বিরোধী অভিযান ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। ঢাকা ও সংলগ্ন এলাকা থেকে প্রচুর পরিমাণে মাদক উদ্ধার করেছে পুলিশ, এবার তাঁদের জালে ধরা পড়ল জনপ্রিয় সঙ্গীতশিল্পী! আরও পড়ুন-‘লোকে ঘৃণা আমায় করুক…’, টাইগারের সঙ্গে রোম্যান্স ফিকে! বড়ে মিয়াঁ ছোটে মিঁয়ার ব্যর্থতা নিয়ে জবাব আলিয়ার

এক কোটি মূল্যের মাদক-সহ গ্রেফতার শিল্পী

ঢাকার রামপুরা থানার অধীনস্থ মালিবাগ চৌধুরীপাড়া মাটির মসজিদ এলাকা থেকে এক কেজি ক্রিস্টাল মেথ (আইস) নামক ড্রাগস-সহ গায়ক এনামুল কবির রেবেল ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে রামপুরা থানার পুলিশ। এই মাদকের মূল্য প্রায় এক কোটি টাকা। পুলিশ জানিয়েছে, শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে রেবেলকে গ্রেফতার করা হয়। এবং রামপুরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে পুলিশ।

কে এনামুল কবির?

এনামুল কবির ‘উচ্চারণ’ ব্যান্ডের ভোকালিস্ট। রেবেল জনপ্রিয় ব্যান্ড শিল্পী পপগুরু আজম খানের দলের সদস্য ছিলেন বলে জানিয়েছে পুলিশ। শনিবার তাঁকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাকিল আহম্মেদের এজলাসে পেশ করা হয়।

২ দিনের পুলিশ হেফাজত মঞ্জুর

পুলিশের তরফে জানানো হয়, সঙ্গীতচর্চার আড়ালে এনামুল মাদকের কারবার করেন। তিনি কোথা থেকে ক্রিস্টাল মেথ সংগ্রহ করেছেন এবং কোথায় কোথায় সরবরাহ করেন—তা জানার জন্য তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের প্রয়োজন। পুলিশের তরফে অভিযুক্তর সাতদিনের পুলিশ হেফাজত চাওয়া হলে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

অভিযুক্ত এনামুল কবির
অভিযুক্ত এনামুল কবির

পুলিশ জানিয়েছে, লিটু নামের এক মাদক ব্যবসায়ীর সহযোগী হিসাবে কাজ করে রেবেল। রেবেলের গ্রেফতারির পর তার থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বাড্ডা এলাকায় অভিযান চালায় পুলিশ। সেখানে লিটন ওরফে লিটু নামের এক মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে মাদকদ্রব্য বাজেয়াপ্ত করা হয়। তবে পলাকত লিটু ও তার সহযোগী। জানা গেছে, ৫ বছরেরও বেশি সময় ধরে লিটুর মাদক পাচার চক্রের সহকারী হিসাবে কাজ করে আসছে রেবেল।

আরও পড়ুন-হাসপাতালে কচি বউ-কে সারারাত আগলে কাঞ্চন, কবে বাড়ি ফিরবেন শ্রীময়ী? এখন কেমন আছেন?

এর আগে মাদক বিতর্কে নাম জড়িয়েছে ওপারের জনপ্রিয় সঙ্গীতশিল্পী নোবেলের। প্রাক্তন স্ত্রী সালসাবিল অভিযোগ করেছিলেন দিনে ৪ লাখের মাদকসেবন করেন নোবেল, এবার মাদক পাচারের অভিযোগে গ্রেফতার সেই দেশের অপর তারকা গায়ক এনামুল কবির। 

বায়োস্কোপ খবর

Latest News

২০৪৭-তে ভারতের মাথাপিছু আয় হবে ১৪.২ লাখ টাকা, বাড়বে ৭ গুণ! পূর্বাভাস কেন্দ্রের সারেগামাপায় কালিকাপ্রসাদের স্মরণে হাজির পৌষালি-তুলিকারা, কী বললেন শান্তনু মৈত্র এই জিনিস ভগবান শিবের ভীষণ প্রিয়, যা দিয়ে অভিষেক করলে পূর্ণ হয় যে কোনও মনস্কামনা The Hundred-কে বাঁচাতে IPL-এর ফ্র্যাঞ্চাইজি মালিকদের দ্বারস্থ ECB প্রধান রোদে বেরোলেই পুড়ে যায় ত্বক! প্রাণ বাঁচাতে অন্ধকারের বাসিন্দা এই শিশু সম্পূর্ণ নিরাময় হবে মধুমেয় রোগ, দাবি চিনা গবেষকদের Budget 2024: সব থেকে বেশি বাজেট পেশ করা অর্থমন্ত্রী কারা! ট্রাম্পের ওপর হামলার জেরে সিক্রেট সার্ভিস প্রধানের পদত্যাগ চান ডেমোক্র্যাটরাও! ট্রাম্পকে 'শিকারি', 'প্রতারক' আখ্যা; 'ওঁর টাইপ চেনা আছে', বললেন কমলা মা শ্লোকার চাদর নিয়ে এক ছুট! আম্বানির নাতি পৃথ্বীর দুষ্টুমির ভিডিয়ো ফের ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.