বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3: টাইগার জিন্দা হ্যায়র আয় টপকাতেই হিমশিম খাচ্ছে টাইগার ৩! ১২ দিনে কত আয় করল সলমনের ছবি?

Tiger 3: টাইগার জিন্দা হ্যায়র আয় টপকাতেই হিমশিম খাচ্ছে টাইগার ৩! ১২ দিনে কত আয় করল সলমনের ছবি?

টাইগার জিন্দা হ্যায়র আয় টপকাতেই হিমশিম খাচ্ছে টাইগার ৩!

Tiger 3: যেমনটা ভাবা হয়েছিল তেমনটা হল না। বরং বেজায় ধীর গতিতে বাড়ছে টাইগার ৩ ছবির আয়। এটা কি আদৌ টাইগার জিন্দা হ্যায় ছবির ব্যবসাকে টপকাতে পারবে?

দীপাবলির সময় মুক্তি পেয়েছে টাইগার ৩। আশা করা হয়েছিল যশরাজ স্পাই ইউনিভার্সের পাঠান ছবির মতোই বুঝি টাইগার ৩-ও ফাটাফাটি একটা ব্যবসা করবে। কিন্তু আদতে তেমন কিছু ঘটতে দেখা যাচ্ছে না। বরং টুকটুক করে বাড়ছে সলমন খান অভিনীত এই ছবির আয়। ১২ দিনে ২৫০ কোটির ক্লাবে প্রবেশ করেছে টাইগার ৩। দীপাবলির দিন মুক্তি পাওয়া এযাবৎকালের মধ্যে সমস্ত ছবির থেকে এটি সব থেকে বেশি আয় করলেও আখেরে অনুমান করা হচ্ছে ২০১৭ সালে মুক্তি পাওয়া টাইগার জিন্দা হ্যায় ছবির মূল কালেকশন টপকাতে পারবে না তার উত্তরসূরি।

টাইগার ৩ ভার্সেস টাইগার জিন্দা হ্যায়

টাইগার ৩ ছবিটি বক্স অফিসে ১২ দিনে মোট ২৫০ কোটির কিছু বেশি আয় করেছে। অন্যদিকে টাইগার জিন্দা হ্যায় ছবিটি ২০১৭ সালে ৩৩৯ কোটি টাকা আয় করেছিল ভারতীয় বক্স অফিসে।

প্রথম তিনদিনে ছুটির আবহে মোটের উপর ভালোই ব্যবসা করে টাইগার ৩। কিন্তু তারপর যে এক ধাক্কায় আয়ের পরিমাণ কমলো সেটা আর সেভাবে বাড়লই না। প্রথমদিন সলমন অভিনীত এই ছবি বক্স অফিসে ৪৪.৫০ কোটি টাকা আয় করে। তারপর দ্বিতীয় এবং তৃতীয় দিনে ৫৯.২৫ কোটি এবং ৪৪.৭৫ কোটি টাকা আয় করে যথাক্রমে। এরপর ১২ দিনে কোনও মতে যশরাজ স্পাই ইউনিভার্সের নতুন ছবিটি ২৫৪.৪৬ কোটি আয় করেছে।

আরও পড়ুন: বিগ বসে ওয়াইল্ডকার্ড হিসেবে এন্ট্রি ওরির, সানা-ভিকির হাত ধরাধরি নিয়ে কী বললেন অঙ্কিতা?

আরও পড়ুন: ইন্ডিয়ান আইডলে খোঁজ মিলল দ্বিতীয় শ্রেয়া ঘোষালের! প্রণাম করলেন রণবীর

তবে টাইগার জিন্দা হ্যায় ছবির কালেকশন টপকাবে কিনা সেটা নিয়ে প্রশ্ন দেখা দিলেও ইতিমধ্যেই এটি সলমনের অন্যান্য একাধিক ছবির বক্স অফিসে কালেকশনকে টপকে গিয়েছে, এর মধ্যে আছে কিক, ভারত, প্রেম রতন ধন পায়ো, এক থা টাইগার। তবে সলমনের সেরা তিন ছবিতে এটির জায়গা হবে না বলেই মনে করা হচ্ছে। সেখানে ঘাঁটি গেড়ে বসে আছে সুলতান, বজরঙ্গী ভাইজান এবং টাইগার জিন্দা হ্যায়।

যদিও সলমন খানের মতে এই ছবিটি ভালোই ব্যবসা করেছে। অভিনেতার কথায় 'দীপাবলি এবং বিশ্বকাপের মরশুমে যখন সবাই সেসব নিয়েই ব্যস্ত তখন এই ছবিটি তার মধ্যে ভালোই ব্যবসা করেছে।'

টাইগার ৩ প্রসঙ্গে

টাইগার ৩ ছবিটির পরিচালনা করেছেন মণীশ শর্মা। ১২ নভেম্বর মুক্তি পেয়েছে এটি। টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবিতে আবারও টাইগার হয়ে এসেছেন সলমন। সঙ্গে জোয়া হয়ে আছেন ক্যাটরিনা কাইফ। মূল খলনায়কের চরিত্রে দেখা গিয়েছে ইমরান হাশমিকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Netflix Slam: প্রত্যাবর্তনের ম্যাচে আলকারাজের কাছে এগিয়ে গিয়েও হারলেন নাদাল ওয়াগনারকে নিয়ে কামিন্সের কটাক্ষ! উইল ও’রকের জায়গায় কিউয়ি দলে আনক্যাপড সিয়ার্স Garlic Benefits: রসুন খান? নিয়মিত খেলে কী কী উপকার পাবেন, ধারণা আছো তো? কংগ্রেসের সঙ্গে কোনও সমঝোতা নয়, উত্তর–পূর্ব রাজ্যে একক হাঁটতে চায় তৃণমূল আসছে আইপিএলের মরশুম, তার আগেই ধোনির সঙ্গে খোশমেজাজে আরিয়ান, করলেন কী আলোচনা? ট্রাম্পের বিজয়রথ থামিয়ে ওয়াশিংটন ডিসির রিপাবলিকান প্রাইমারিতে জয় নিকির ফোনের আসক্তির জন্য বিপদে পড়েন, তবুও সর্বক্ষণের সঙ্গীকে কাছছাড়া করতে নারাজ মমতা ‘‌যেখানে দাঁড়াবে সেখানে হারাব’‌, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুঁড়লেন কল্যাণ যাবতীয় নির্দেশ পালন করার বার্তা কমিশনের ফুলবেঞ্চের, আজ দলগুলির সঙ্গে বৈঠক আজ স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে প্রেম বাড়বে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.