বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এ নচি তোমার কী দশা!’ শিলাজিৎ নিজেই যখন নচিকেতা
গায়ক শিলাজিৎ মজুমদার
গায়ক শিলাজিৎ মজুমদার

‘এ নচি তোমার কী দশা!’ শিলাজিৎ নিজেই যখন নচিকেতা

  • দুজনেরই চাপ দাড়ি রয়েছে, দুজনের গানেরই হাজারও গুণমুগ্ধ শ্রোতাও রয়েছে। তাই বলে শিলাজিত্ হয়ে গেলেন নচিকেতা!

গায়কের মাথায় যখন দুষ্টু বুদ্ধি ঘোরে! তেমনই মজাদার গায়ক শিলাজিৎ মজুমদার। কখন তাঁর মাথায় দুষ্টি বু্দ্ধি খেলে কেউ বলতে পারে না। গাড়িতে বসে তিনি সোশ্যাল মিডিয়ায় লাইভ চলাকালীন তা ধরা পড়ে।  

জানা যায়, গাড়ি নিয়ে ড্রাইভে বেরিয়েছিলেন গায়ক শিলাজিৎ মজুমজার। এক টোল প্লাজায় গাড়ি দাঁড় করাতেই অফিসার তাঁকে প্রশ্ন করে বসেন, ‘আপনাকে চেনা চেনা লাগছে স্যার, কোথায় যেন দেখেছি..'  শিলাজিৎও তাঁকে পাল্টা বলেন, ‘আমারও তোমাকে চেনা চেনা লাগছে!’ তখন অফিসার গাড়ির নম্বর জানতে চাইলে সেটাও জানান গায়ক। ততক্ষণে গাড়িতে বসে গান ধরে ফেলেছেন তিনি।

গাড়ির ভিতরে চলছিল সোশ্যাল মিডিয়ায় লাইভ। অন্য প্রান্ত থেকে নারী কন্ঠে ভেসে আসে প্রশ্ন,‘শিলাজিৎদা কেমন আছ? অনেকের প্রশ্ন।’ তখন গায়ক রসিক মনোভাব নিয়ে লাইভ থেকে মুখ ফিরিয়ে টোল প্লাজার অফিসারকে বলে ওঠেন, ‘আমার নাম নচিকেতা।’ শুনেই অফিসার সামনে কিংবদন্তি শিল্পীকে পেয়ে, খুশিতে হাত মেলানোর জন্য হাত বাড়িতে দেন। অফিসারের কথায় ধরা পড়ে অস্বস্তি।

ততক্ষণে অবশ্য গায়কের কাণ্ড দেখে গাড়ির ভিতরে থাকা সবাই হেসে লুটিয়ে পড়েন। অফিসারের সঙ্গে হাত মিলিয়ে  শিলাজিৎতে বলতে দেখা যায়, ‘নচিকেতাকে ভুলে যেও না গুরু'। এরপর মজার ছলে ক্যামেরায় দিকে ফিরে বলে উঠেন নচি তোমার এ কী দশা! আমাকে দেখে-তুমি ভাবে, লোকে ভাবে বসা!’ গায়ক নচিকেতা যে শুধু দর্শক নয়, শিলাজিতের মনেও দাগ কেটে রেখেছেন, তা বোঝা গেল এই ঘটনার মধ্যে।

বন্ধ করুন