বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: কম টিআরপি! বারবার স্লট হারা, অসময়ে বন্ধ স্টার জলসার জনপ্রিয় মেগা, কাঁদালেন নায়িকা

Serial Update: কম টিআরপি! বারবার স্লট হারা, অসময়ে বন্ধ স্টার জলসার জনপ্রিয় মেগা, কাঁদালেন নায়িকা

বন্ধ হচ্ছে স্টার জলসার এই মেগা। 

বাংলা ধারাবাহিকগুলির যাত্রা এখন বড়ই ছোট। মাত্র ১ বছরে শেষ হয়েছিল জি বাংলার সিরিয়াল ইচ্ছে পুতুল। আর জলসার এই ধারাবাহিক তো চলল না ৮ মাসের বেশি। বারবার স্লট হারাতেই বন্ধ করার সিদ্ধান্ত চ্যানেলের। 

টিআরপি-র চক্করে এখন বেশিরভাগ বাংলা মেগার সময়সীমাই কমছে। কেউ ১ বছর হতে না হতে বন্ধ হচ্ছে, কেউ ৬ মাসে তো কারও সম্প্রচার তো ৩ মাসও হচ্ছে না! এবার জলসার এক ধারাবাহিক বিদায় জানাল মাত্র ৮ মাসে। আসলে শুরু থেকেই স্লট হারা এই ধারাবাহিকটি। যার ফলে, টানতে রাজি নয় আর স্টার জলসা। আসলে সবই তো এখন লাভ-ক্ষতির হিসেব। তবে ধারাবাহিকের দর্শকরা বেশ কষ্ট পেয়েছে।

৪ মার্চ থেকে আর দেখা যাবে না স্টার জলসায় সন্ধ্যাতারা। সেই ধারাবাহিকের জায়গায় এল নতুন শুরু হওয়া সিরিয়াল বঁধুয়া। জি বাংলার হাই টিআরপি দেওয়া ‘ফুলকি’র সঙ্গে একইদিনে যাত্রা শুরু হয়েছিল সন্ধ্যাতারা-র। তবে শুরু থেকেই টিআরপি-তে মার খায় অন্বেষা হাজরার ধারাবাহিক। টিআরপি-র সেরা দশে থাকলেও, একবারও পায়নি স্লট।

রেজওয়ান রব্বানি শেখ এবং জ্যোতির্ময়ীকে দেখা যাবে বঁধুয়া-তে। ছোটবেলাতে যৌন নির্যাতনের শিকার হয় এই ধারাবাহিকের নায়িকা। ফলত সে ভয় পায় রীতিমতো কোনও পুরুষের ঘনিষ্ঠ হতে। তবে নায়িকাকে মন দিয়ে ভালোবাসে নায়ক। সে কি পারবে মনের মানুষটিকে ভবিষ্যতের সব ট্রমা থেকে বের করে আনতে?

সন্ধ্যাতারা-র নায়িকা অন্বেষাকে এর আগে দেখা গিয়েছিল ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে। প্রথম কাজ ছিল কাজল লতা। দেখা গিয়েছিল চুনী পান্না-তেও।

একটি মনখারাপ করা দীর্ঘ পোস্ট শেয়ার করলেন অন্বেষা ফেসবুকে। লিখলেন, ‘আজ ‘সন্ধ্যাতারা’ দূরদর্শনে শেষবারের মতো সম্প্রচারিত হবে। আমায় বলতে বললে, আমি বালতি বালতি বলতে পারি, কিন্তু লেখাটা একটু ‘মিয়াউওওওওওওওওও’ হয়ে যায়। আমার কাছে প্রতিটি কাজ সিঁড়িতে ওঠা। কিন্তু কিন্তু কিন্তু আমি খুব মিস করছি আমার টিম কে…’

‘প্রতিটা প্রজেক্টের যাত্রা যত দিনের হোক না কেন…. প্রত্যেকটা কাজের শেষে আমার সবচেয়ে বড় পাওনা হল সবার সাথে মিলে কাঁধে কাঁধ মিলিয়ে পরিশ্রম করতে পারাটা।আর আপনারা যারা প্রতিদিন আমাদের দেখেন…. বলাই বাহুল্য যে কোন চ্যানেলের প্রতিটা মেগাই, প্রতিটা কাজ শুধু মাত্র আপনাদেরই জন্য। এইভাবেই আমাদের পাশে থাকবেন। আর বলতেই হয় লাস্ট বাট নট দা লিস্ট ‘দি সাহানা’, পাপান, বড় হুলি, চিম চিম দি, গুড্ডি দি, সৈকত দা আই লাব উ তোমাদের। স্টার জলসাকে আমার অনেক অনেক ভালোবাসা। আপাতত বাই বাই, টাটা…. Fir Milenge chalte chalte’, আরও লিখলেন অন্বেষা।

দুই বোনের গল্প ছিল সন্ধ্যাতারা-তে। তারা আর সন্ধ্যা একে-অপরের ঢাল। তবে দেখা যায় সন্ধ্যার বিয়ে ঠিক হয় যার সঙ্গে, সেই তারা-র প্রেমিক! তবে দিদির বিয়ে জানতে পেরেই সম্পর্ক ভেঙে দেয় তারা। সন্ধ্যার কাছেও সব লুকিয়ে যায়। বিয়ের পরও বহুদিন সে সামনে আসতে দেয়নি সত্যি। যেখানে বেশিরভাগ ধারাবাহিকেই দুই বোন একই ছেলের জন্য মারামারি করে, সেখানে এক বোনের অন্যের জন্য স্বার্থত্যাগ করার গল্প ভীষণ পছন্দ হয়েছিল দর্শকদের। টিআরপিও থাকত ৬-এর ঘরে, কখনও ৭ প্লাসও। তবে বিপরীতে থাকা ফুলকি-কে একবারও হারাতে পারেনি এই যা!

 

বায়োস্কোপ খবর

Latest News

'কোটি-কোটি টাকা কামাচ্ছে, অসাধুদের কাজ', উচ্ছেদ নিয়ে তুলকালাম, চটলেন পুরপ্রধান পুজোয় ফিরবে আগের দার্জিলিং! আরও খোলামেলা, আরও সুন্দরী, বড় পরিকল্পনা পুরসভার 'কুর্সি কী পেটি...' সংসদে অভিষেকের মুখে শাহরুখের ডায়লগ! কাণ্ডে হেসে খুন মহুয়ারা শিবের এই মন্দির দর্শনে খুলে যায় মোক্ষের দ্বার, নিরাময় হয় দুরারোগ্য ব্যাধি বেশি টাকা পেতে উত্তরবঙ্গের সঙ্গে উত্তর-পূর্বকে যুক্ত করুন, মোদীকে বললেন সুকান্ত দে দো ভাইয়া ব্যাট… কোহলির পর এবার সূর্যের কাছে আবদার শুরু করলেন রিঙ্কু ঘুম থেকে উঠেই ফোন দেখেন? ক্ষতি এড়াতে কী করবেন? জানাচ্ছেন চিকিৎসক ব্যস্ততার ফাঁকে প্রতিদিন বসে বসে ধ্যান করুন, এর প্রয়োজনীয়তা জানলে চমকাবেন আম্বানিদের আশীর্বাদে যেন তিনিই নতুন বউ! কেমন সেজেছিলেন শ্রেয়া ঘোষাল? এমার্জেন্সি নিয়ে বলল BJP, আমি নোটবন্দী বলতেই আপনার জ্বলছে কেন? বাউন্সার অভিষেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.