বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: কম টিআরপি! বারবার স্লট হারা, অসময়ে বন্ধ স্টার জলসার জনপ্রিয় মেগা, কাঁদালেন নায়িকা

Serial Update: কম টিআরপি! বারবার স্লট হারা, অসময়ে বন্ধ স্টার জলসার জনপ্রিয় মেগা, কাঁদালেন নায়িকা

বন্ধ হচ্ছে স্টার জলসার এই মেগা। 

বাংলা ধারাবাহিকগুলির যাত্রা এখন বড়ই ছোট। মাত্র ১ বছরে শেষ হয়েছিল জি বাংলার সিরিয়াল ইচ্ছে পুতুল। আর জলসার এই ধারাবাহিক তো চলল না ৮ মাসের বেশি। বারবার স্লট হারাতেই বন্ধ করার সিদ্ধান্ত চ্যানেলের। 

টিআরপি-র চক্করে এখন বেশিরভাগ বাংলা মেগার সময়সীমাই কমছে। কেউ ১ বছর হতে না হতে বন্ধ হচ্ছে, কেউ ৬ মাসে তো কারও সম্প্রচার তো ৩ মাসও হচ্ছে না! এবার জলসার এক ধারাবাহিক বিদায় জানাল মাত্র ৮ মাসে। আসলে শুরু থেকেই স্লট হারা এই ধারাবাহিকটি। যার ফলে, টানতে রাজি নয় আর স্টার জলসা। আসলে সবই তো এখন লাভ-ক্ষতির হিসেব। তবে ধারাবাহিকের দর্শকরা বেশ কষ্ট পেয়েছে।

৪ মার্চ থেকে আর দেখা যাবে না স্টার জলসায় সন্ধ্যাতারা। সেই ধারাবাহিকের জায়গায় এল নতুন শুরু হওয়া সিরিয়াল বঁধুয়া। জি বাংলার হাই টিআরপি দেওয়া ‘ফুলকি’র সঙ্গে একইদিনে যাত্রা শুরু হয়েছিল সন্ধ্যাতারা-র। তবে শুরু থেকেই টিআরপি-তে মার খায় অন্বেষা হাজরার ধারাবাহিক। টিআরপি-র সেরা দশে থাকলেও, একবারও পায়নি স্লট।

রেজওয়ান রব্বানি শেখ এবং জ্যোতির্ময়ীকে দেখা যাবে বঁধুয়া-তে। ছোটবেলাতে যৌন নির্যাতনের শিকার হয় এই ধারাবাহিকের নায়িকা। ফলত সে ভয় পায় রীতিমতো কোনও পুরুষের ঘনিষ্ঠ হতে। তবে নায়িকাকে মন দিয়ে ভালোবাসে নায়ক। সে কি পারবে মনের মানুষটিকে ভবিষ্যতের সব ট্রমা থেকে বের করে আনতে?

সন্ধ্যাতারা-র নায়িকা অন্বেষাকে এর আগে দেখা গিয়েছিল ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে। প্রথম কাজ ছিল কাজল লতা। দেখা গিয়েছিল চুনী পান্না-তেও।

একটি মনখারাপ করা দীর্ঘ পোস্ট শেয়ার করলেন অন্বেষা ফেসবুকে। লিখলেন, ‘আজ ‘সন্ধ্যাতারা’ দূরদর্শনে শেষবারের মতো সম্প্রচারিত হবে। আমায় বলতে বললে, আমি বালতি বালতি বলতে পারি, কিন্তু লেখাটা একটু ‘মিয়াউওওওওওওওওও’ হয়ে যায়। আমার কাছে প্রতিটি কাজ সিঁড়িতে ওঠা। কিন্তু কিন্তু কিন্তু আমি খুব মিস করছি আমার টিম কে…’

‘প্রতিটা প্রজেক্টের যাত্রা যত দিনের হোক না কেন…. প্রত্যেকটা কাজের শেষে আমার সবচেয়ে বড় পাওনা হল সবার সাথে মিলে কাঁধে কাঁধ মিলিয়ে পরিশ্রম করতে পারাটা।আর আপনারা যারা প্রতিদিন আমাদের দেখেন…. বলাই বাহুল্য যে কোন চ্যানেলের প্রতিটা মেগাই, প্রতিটা কাজ শুধু মাত্র আপনাদেরই জন্য। এইভাবেই আমাদের পাশে থাকবেন। আর বলতেই হয় লাস্ট বাট নট দা লিস্ট ‘দি সাহানা’, পাপান, বড় হুলি, চিম চিম দি, গুড্ডি দি, সৈকত দা আই লাব উ তোমাদের। স্টার জলসাকে আমার অনেক অনেক ভালোবাসা। আপাতত বাই বাই, টাটা…. Fir Milenge chalte chalte’, আরও লিখলেন অন্বেষা।

দুই বোনের গল্প ছিল সন্ধ্যাতারা-তে। তারা আর সন্ধ্যা একে-অপরের ঢাল। তবে দেখা যায় সন্ধ্যার বিয়ে ঠিক হয় যার সঙ্গে, সেই তারা-র প্রেমিক! তবে দিদির বিয়ে জানতে পেরেই সম্পর্ক ভেঙে দেয় তারা। সন্ধ্যার কাছেও সব লুকিয়ে যায়। বিয়ের পরও বহুদিন সে সামনে আসতে দেয়নি সত্যি। যেখানে বেশিরভাগ ধারাবাহিকেই দুই বোন একই ছেলের জন্য মারামারি করে, সেখানে এক বোনের অন্যের জন্য স্বার্থত্যাগ করার গল্প ভীষণ পছন্দ হয়েছিল দর্শকদের। টিআরপিও থাকত ৬-এর ঘরে, কখনও ৭ প্লাসও। তবে বিপরীতে থাকা ফুলকি-কে একবারও হারাতে পারেনি এই যা!

 

বায়োস্কোপ খবর

Latest News

PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল মাদক মামলা থেকে আরিয়ানকে ক্লিনচিট দেওয়া সঞ্জয় সিং নিলেন স্বেচ্ছাবসর Lok Sabha Vote LIVE: আজ ১০২ কেন্দ্রে ১৬২৫ প্রার্থীর ভাগ্য নির্ধারণ, শুরু হল ভোট পঞ্জাবকে হারিয়ে মুম্বইয়ের লম্বা জাম্প! গিল-ধাওয়ানদের পিছনে ফেললেন হার্দিকরা LIVE WB Lok Sabha Vote: বাংলার ৩ কেন্দ্রে শুরু ভোট, ৫৮১৪ বুথেই কেন্দ্রীয় বাহিনী সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল শোণিতপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘বাচ্চার বাচ্চা আসছে…’,দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! ২য় বিয়ের এক বছর,গর্ভবতী মাসাবা

Latest IPL News

PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.