বাংলা নিউজ > বায়োস্কোপ > আমফান বিধস্ত নদিয়ার পাশে সায়নী ঘোষ,পৌঁছে দিলেন ত্রাণ সামগ্রী

আমফান বিধস্ত নদিয়ার পাশে সায়নী ঘোষ,পৌঁছে দিলেন ত্রাণ সামগ্রী

মানুষের পাশে সায়নী ঘোষ ও তাঁর বন্ধুরা 

নদিয়ার পর দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং -এর ৫০টি পরিবারকে ত্রাণ পৌঁছে দিতে উদ্যোগী সায়নী ও তাঁর বন্ধুরা। 

রাজ্য সরকারের রিপোর্ট বলছে আমফান ঘূর্ণীঝড়ের জেরে রাজ্যে ১,০২,৫০০ কোটি টাকার সম্পত্তি ধ্বংস হয়ে গিয়েছে। আমফানের পর পেরিয়ে গিয়েছে দু'সপ্তাহেরও বেশি সময়। ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরেছে বাংলা। কিন্তু ঘুরে দাঁড়ানোর এই লড়াই সহজ নয়। এই পরিস্থিতির মোকাবিলার জন্য শুরু থেকেই বাংলার পাশে দাঁড়িয়েছেন টলিউড তারকারা। আমফান ক্ষতিগ্রস্ত নানান এলাকায় প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন তাঁরা। সেই উদ্যোগী সামিল অভিনেত্রী সায়নী ঘোষ ও তাঁর টলিপাড়ার বন্ধুরারও। 

সায়নী ও তাঁর কয়েকজন বন্ধু মিলে ‘Bengal Above All Project’ বলে এক উদ্যোগ নিয়েছেন। যে উদ্যোগের প্রথম স্টপেজ ছিল নদিয়া। শনিবার নদিয়ার করিমপুরের তেহট্ট সাবডিভিশনের আমফান ও করোনা কাঁটায়া জর্জরিত দুঃস্থ মানুষদের কাছে ত্রাণ সমাগ্রী পৌঁছেছিলেন তাঁরা। 

সায়নী ছাড়াও এই টিমের অংশ ছিলেন অভিনেতা কৌশিক রায়, সঙ্গীত পরিচালক ও গীতিকার প্রসেন, ডিজাইনার জয়িতা রায় সহ আরও অনেকে। সায়নী জানান,'আমরা কয়েকজন বন্ধু মিলে সিদ্ধান্ত নিই আমাদের বাংলা দু-দুটো প্রাকৃতিক বিপর্যয়ের সম্মুখীন,এই ই বাংলার মানুষ হিসাবে আমদের কিছু করতে হবে , দাঁড়াতে হবে পাশে থাকতে হবে এই বাংলার'।

শনিবার নদিয়ার করিমপুরের তেহট্ট সাবডিভিশনের পৌঁছে দিলেন ত্রাণ
শনিবার নদিয়ার করিমপুরের তেহট্ট সাবডিভিশনের পৌঁছে দিলেন ত্রাণ

নদিয়ার আমফান বিধ্বস্ত  ধরাদহ, নদীডাঙ্গা এবং নারায়ণপুর গ্রামের মোট ৪০টি পরিবারকে এক মাসের রেশন সামগ্রী পৌঁছে দিয়ে এসেছেন সায়নী ও তাঁর বন্ধুরা। রেশন সামগ্রী ছাড়াও বেসিক হাইজিনের সমস্ত জিনিস পৌঁছে দিয়েছেন তাঁরা। মহিলাদের জন্য দেওয়া হয়েছে স্যানিটারি প্যাড। ডিজাইনার জয়িতা রায় নিজের হাতে কাপড়ের মাস্ক তৈরি করে পৌঁছে দিয়েছেন গ্রামবাসীদের কাছে। 

বাংলা নিজের পায়ে সম্পূর্ন ঘুরে দাঁড়ানো না পর্যন্ত থামবে না সায়নী ও তাঁর বন্ধুদের এই উদ্যোগ।শীঘ্রই দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং -এর অন্তর্গত 'দীঘির পার' এর  ৫০টি পরিবারকে এক মাসেরই রেশন দেবেন তাঁরা। আগামিদিনেও এইরকম আরও ১০টি জায়গায় ত্রাণ পৌঁছে দেওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের। সকলকে পাশে থাকবার আবেদন জানিয়েছেন অভিনেত্রী।

রাজ্য সরকারের তরফে বিশেষ বার্তা

পশ্চিমবঙ্গের ত্রাণ তহবিলে দান করুন

WEST BENGAL STATE EMERGENCY RELIEF FUND

(Part of Chief Minister Relief Fund)

https://wbserf.wb.gov.in/wbserf

A/C No: 628005501339

Bank: ICICI Bank

Branch: Howrah 

 

বায়োস্কোপ খবর

Latest News

পরীক্ষায় সাফল্য, দেশ বিদেশে যাত্রার যোগ! মিথুন সহ বহু রাশি লকি বুধের কৃপায় গ্যালাক্সি অ্য়াপার্টমেন্টে থাকেন, কেমন দেখতে সলমনের রুম, দেখুন অন্দরের ছবি ‘‌বিজেপি জিতলে তুলে নিয়ে যাব’‌, তফসিলি বধূকে হুমকি, জাঙ্গিপাড়ায় গ্রেফতার যুবক RCB-র সবুজ থেকে DC-র রামধনু, IPL দলগুলির স্পেশাল জার্সি কেমন, দেখে নিন একনজরে খুনি এক্সপ্রেস হয়ে উঠল ভারতীয় রেল! ব্যাপারটা কী? জানলে অবাক হবেন বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? চশমা দাগছোপে ভরা? ঝটপট হাতের কাছের এই জিনিসগুলি দিয়ে করে নিন ঝকঝকে IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? অক্ষয়-ম্যাজিকে হার ময়দানের, সোমে বিশ্ব BO-এ ১০০ কোটি ছুঁল বড়ে মিয়াঁ ছোটে মিঁয়া চুমু খেলে চোখ বন্ধ হয়ে আসে? জানেন এটি কীসের লক্ষণ? লজ্জা নাকি অন্য কিছু

Latest IPL News

বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.