বাংলা নিউজ > বায়োস্কোপ > নীরজ চোপড়ার বদলে নীরজ পাণ্ডেকে সোনা জয়ের শুভেচ্ছা! হাসির খোরাক ‘গুনগুন’ তৃণা

নীরজ চোপড়ার বদলে নীরজ পাণ্ডেকে সোনা জয়ের শুভেচ্ছা! হাসির খোরাক ‘গুনগুন’ তৃণা

ট্রোলড হলেন গুনগুন

নীরজ চোপড়ার জায়গায় নীরজ পাণ্ডেকে পদক জয়ের শুভেচ্ছা! ট্রোলড হলেন তৃণা সাহা। 

বিশ্ব ক্রীড়ার সর্বোচ্চ মঞ্চে নীরজ চোপড়ার ঐতিহাসিক পদক জয়ে উচ্ছ্বাসে ভাসছে গোটা দেশ। শনিবার জাপানের টোকিওতে ভারতীয় অ্যাথলেটিকসের নতুন সূর্য উদিত হয়েছে। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন একটাই নাম, নীরজ চোপড়া। হরিয়ানার পানিপথের ২৩ বছরের এই ঝকঝকে, তকতকে যুবক এখন গোটা দেশের নয়নের মণি। লাখো যুবতী ক্রাশ খাচ্ছেন তাঁর উপর। সোশ্যাল মিডিয়াতে নীরজের ফলোয়ার সংখ্যা রাতারাতি ২ মিলিয়ন (২০ লক্ষ) বেড়ে গিয়েছে! এতো উচ্ছ্বাস যাঁকে ঘিরে সেই নীরজ চোপড়াকে সোনার মেডেল জয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে 'বিরাট গড়বড়' করে ফেললেন গুনগুন! হ্যাঁ, আপতত গোয়ায় ছুটি কাটাচ্ছেন তৃণা সাহা। সঙ্গী নীলসহ আরও বন্ধুরা। ছুটির মেজাজে থাকলেও নীরজের পদক জয়ের খবর পৌঁছেছিল তৃণার কাছেও। 

কিন্তু নীরজ চোপড়াকে পদক জয়ের সুযোগ জানাতে গিয়ে বেমক্কা পরিচালক-প্রযোজক নীরজ পাণ্ডেকে শুভেচ্ছা জানিয়ে বসলেন তৃণা। আর এর জেরেই সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক গুনগুন! কীভাবে এই কাণ্ড ঘটালেন তৃণা, ভেবে পাচ্ছেন না কেউই! শনিবার নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে তৃণা লেখেন, ‘নীরজ পাণ্ডে… তোমাকে নিয়ে গর্বিত’। মাত্র চার শব্দের শুভেচ্ছা বার্তাতেই এই ভুল! নেটপাড়াও ঝাঁপিয়ে পড়ে তৃণার ভুল চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয়। নায়িকা অবশ্য সাত তাড়াতাড়ি সেই ভুল শুধরে নেন। কিন্তু ততক্ষণে তৃণার পোস্টের স্ক্রিনশট ভাইরাল হয়ে গেছে। 

ভুল শুধরে দিল নেটিজেনরা
ভুল শুধরে দিল নেটিজেনরা

আসলে সেলেব হলে একটু আধটু দেশের-দশের জ্ঞান রাখতে হয় বইকী! কিন্তু সেই জ্ঞান তুলে ধরতে গিয়ে ভুল করলে ট্রোলারা ধেয়ে আসবেন এতেও অবাক হওয়ার কিছু নেই। কিছুদিন আগে বলিউড অভিনেত্রী টিস্কা চোপড়াও এমন কাণ্ড ঘটিয়েছিলেন। মীরাবাঈ চানুকে পদক জয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে তিনি ভুলবশত ইন্দোনেশিয়ার ভারোত্তলক উইন্ডি ক্যানটিকা আইসাহ (Windy Cantika Aisah)-র ছবি শেয়ার করে বসেন। পরে অবশ্য ক্ষমা চেয়ে নেন টিস্কা চোপড়া। তৃণা অবশ্য এই নিয়ে কথা না বাড়ানোই শ্রেয় মনে করেছেন।

অলিম্পিক ইতিহাসে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে ভারতকে প্রথম পদক এনে দিলেন জ্যাভেলিন থ্রোয়ার নীরজ চোপড়া। অভিনব বিন্দ্রার পর দেশের দ্বিতীয় অ্যাথলিট হিসাবে ব্যক্তিগত স্বর্নপদক পেলেন নীরজ। একঝাঁক রেকর্ড গড়ে ইতিহাসের পাতায় সোনার অক্ষরে নিজের নাম লিখে রাখলেন ইন্ডিয়ান আর্মির এই তরুণ তুর্কী।

বায়োস্কোপ খবর

Latest News

কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের! 'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার ডার্বি জয়ের পরের ম্যাচেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল, আটকে গেল কাস্টমসের বুটের জঙ্গলে গত বছরে ভারতে ১৬ লক্ষ শিশু কোনও টিকা পায়নি, ইউনিসেফের রিপোর্ট বাড়াল উদ্বেগ নতুন বৌদির কথা অক্ষরে অক্ষরে পালন করলেন ননদিনী! সোহিনীর কোন কথা রাখলেন দীপ্সিতা? NTAএর ট্রাঙ্ক থেকে প্রশ্ন চুরি ইঞ্জিনিয়ারের! নিটকাণ্ডে এবার শাগরেদ সহ ধৃত ২ আম্বানিদের বিয়ে রেখাকে হাত ধরে নিয়ে গেলেন সলমন, কিন্তু কেন?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.