বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: ফুলকির নিখুঁত পাঞ্চে ঘায়েল পর্ণা-জ্যাস, IPL-এর মরসুমে টিআরপি তালিকায় চমক গীতার

TRP List: ফুলকির নিখুঁত পাঞ্চে ঘায়েল পর্ণা-জ্যাস, IPL-এর মরসুমে টিআরপি তালিকায় চমক গীতার

TRP তালিকায় কে কোথায়?

TRP List Week 11: আইপিএলের মরসুম চালু হয়ে গিয়েছে। ক্রিকেটে জ্বরের মাঝেও সিরিয়ালপ্রেমীরা কিন্তু চোখ রেখেছেন স্টার জলসা বা জি বাংলায়। সেরার দৌড়ে সবচেয়ে এগিয়ে থাকল ফুলকি, বাকিরা কে কোথায়? 

লম্বা অপেক্ষার অবসান! হাঁফ ছেড়ে বাঁচল ভক্তরা। হোলি-দোলের জন্য গত সপ্তাহে টিআরপি রিপোর্ট সামনে আসেনি। নতুন সপ্তাহের প্রথম দিন হাজির ২০২৪-এর ১১ নম্বর সপ্তাহের হালহাকিকত। আজকাল টিআরপি-র এই রিপোর্টের ভিত্তিতেই আগামী পর্বগুলির পরিকল্পনা করেন নির্মাতারা। শুধু তাই নয়, সিরিয়াল শেষ কিংবা স্লট বদলের সিদ্ধান্তের পিছনেও থাকে এই নম্বর। 

আইপিএল চালু হয়ে গিয়েছে। এর সরাসরি প্রভাব পড়ছে টিআরপি তালিকায়। সন্ধ্যে ৭.৩০টার আগে সম্প্রচারিত সিরিয়ালগুলো খানিক রেহাই পেলেও, বাকিদের সামনে কঠিন লড়াই। এর মাঝেও প্রথম সপ্তাহে খুব বেশি ফারাক পড়ল না। এইবারও বেঙ্গল টপারের মুকুট ধরে রাখল ফুলকি। ৮.৪ নম্বর পেয়ে শীর্ষে দিব্যানি মন্ডল, অভিষেক বসু অভিনীত এই মেগা সিরিয়াল। বর্ষার বিয়ে নিয়ে চাপানউতোরও এক নম্বরে টেনে নিয়ে যেতে পারল না নিম ফুলের মধুকে। 

৮.২ নম্বর নিয়ে দু-নম্বর স্থানেই সন্তুষ্ট থাকতে হল সৃজন-পর্ণাকে। অন্যদিকে তৃতীয় স্থানে যৌথভাবে রয়েছে ব্লুজ প্রোজাকশনের দুই চ্যানেলের দুটি মেগা। ৭.৮ নম্বর নিয়ে তৃতীয় জগদ্ধাত্রী ও গীতা। চতুর্থ স্থানে জায়গা ধরে রেখেছে ‘কোন গোপনে মন ভেসেছে’। শ্বেতা-রণজয় অভিনীত এই মেগা ইতিমধ্যেই মন ধরছে ভক্তদের। গল্পে নিত্য-নতুন টুইস্ট দারুণ এনজয় করছে ফ্যানেরা। বিশেষত শ্যামলী-অনিকেতের ঝগড়া আর খুনসুটি। 

গত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি প্রতিযোগিতায় অনেকটাই পিছিয়ে সূর্য-দীপার গল্প। এই সপ্তাহে ষষ্ঠ স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া। এখন স্লট ধরে রেখেছে এই মেগা সিরিয়াল। বাকিরা কে কোথায়? চলুন এক নজরে দেখে নিন-

এক নজরে টিআরপি-র সেরা দশ

প্রথম- ফুলকি ৮.৪ 

দ্বিতীয়- নিম ফুলের মধু ৮.২

তৃতীয়- জগদ্ধাত্রী / গীতা LLB (৭.৮)

চতুর্থ- কোন গোপনে মন ভেসেছে (৭.২)

পঞ্চম- কথা (৭.০)

ষষ্ঠ- অনুরাগের ছোঁয়া (৬.৭)

সপ্তম- কার কাছে কই মনের কথা (৬.২)

অষ্টম- তোমাদের রাণী- ৫.৮ 

নবম- জল থই থই ভালোবাসা ৫.৭

 দশম- বঁধুয়া (৫.৫) 

স্টার জলসায় সদ্য শুরু হয়েছে ‘বঁধুয়া’। রেজওয়ান-জ্যোর্তিময়ী অভিনীত এই মেগা এই সপ্তহে সেরা ১০-এ জায়গা পেয়েছে। প্রাপ্ত নম্বর ৫.৫। তবে বেঙ্গল টপার ফুলকিকে চ্যালেঞ্জ জানানো মোটেই সহজ হবে না। অন্যদিকে জি বাংলার সবেচেয়ে নতুন মেগা ‘যোগমায়া’কে ৪.২ নম্বর নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে। জি বাংলা সোনার সংসার ২০২৪-এর টিআরপি-ও হাজির হয়েছে এই সপ্তাহে। ৮.২ টিআরপি ঘরে এনেছে জি বাংলার কলাকুশলীদের এই বার্ষিক উৎসব। 

 

 

 

 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রোদ ও অস্বস্তিকর গরম বাংলায়, ঘূর্ণিঝড় দিক পালটে নিল এখন? রবিতে ঝড়-বৃষ্টি হবে? রেমাল মোকাবিলায় প্রস্তুত নবান্ন, তৈরি বিপর্যয় মোকাবিলা দল, আর কী কী ব্যবস্থা? 'আগে নিজের দেশকে সামলান!' পাক নেতার 'সমর্থনে' চটলেন কেজরিওয়াল গৃহবধূর স্তনে জলের বোতল রাখার অভিযোগ, ডেবরায় শ্লীলতাহানিকাণ্ডে নাম জড়াল জওয়ানের বুথে ‘কলকাতা পুলিশ,’ কাঁদছেন বিজেপির এজেন্ট, কেশিয়াড়িতে রেগে ফায়ার অগ্নিমিত্রা আটে ৮ করবে বিজেপি, হতাশা থেকে ঝামেলা পাকানোর চেষ্টা করছে তৃণমূল: দিলীপ ঘোষ ঘোষণার ৩ বছর পর শুরু হচ্ছে 'জি লে জরা'র কাজ? আম খাওয়ার পর ভুলেও খাবেন না এই খাবারগুলি, চরম বিপদও হতে পারে চুলের মুঠি ধরে বরকে আদর কৌশাম্বির, আদৃতের জন্মদিনে লিখলেন, ‘সেরাটা আসতে এখনও…’ শুভেন্দুর বিরুদ্ধে এফআইআর করলেন তৃণমূল বিধায়ক, স্পিকারকেও দিচ্ছেন চিঠি

Latest IPL News

৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.