বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: এ কী হাল! টিআরপিতে যৌথ টপার পেল জি বাংলা! ফুলকি-জগদ্ধাত্রী-নিম ফুলের মধু, কে কোথায়

TRP List: এ কী হাল! টিআরপিতে যৌথ টপার পেল জি বাংলা! ফুলকি-জগদ্ধাত্রী-নিম ফুলের মধু, কে কোথায়

টিআরপি-তে কোন ধারাবাহিক এগিয়ে?

বাংলা সিরিয়ালের টিআরপির তালিকা এই সপ্তাহে একটু আলাদা। দুর্দান্ত ফল নিম ফুলের মধু-র। ভালো টক্কর দিল ফুলকি আর জগদ্ধাত্রীও। 

এত গরম যে ঘরের ভিতরেও যেন টেকা যাচ্ছে না। তারওপর আইপিএল আর ভোট। সব মিলিয়ে ধারাবাহিকের টিআরপি-র অবস্থা বেহাল থাকল চলতি সপ্তাহেও। তবে এবার বেঙ্গল টপার পজিশনে যৌথভাবে টপার হল জি বাংলারই দুটি ধারাবাহিক। এরা হল নিম ফুলের মধু আর ফুলকি। দুটি ধারাবাহিকই একসঙ্গে এনেছে ৭.৭ রেটিং। 

জগদ্ধাত্রী অন্তঃসত্ত্বা। তাতেও সেভাবে নম্বর বাড়ল না ব্লুজ প্রোডাকশনের এই মেগার। ৭.২ নম্বর পেয়ে এবারেও নম্বর ২-এ। অবশ্য টিআরপি তালিকায় থাকা সবচেয়ে পুরনো ধারাবাহিক বর্তমানে জগদ্ধাত্রীই। তিন নম্বরেও রয়েছে জি বাংলারই মেগা। শ্বেতা আর রণজয়ের কোন গোপনে মন ভেসেছে পেল ৬.৯ রেটিং। রইল তিন নম্বরে। 

নিম ফুলের মধুর মহাপর্ব কিন্তু সবচেয়ে বেশি নম্বর পেয়েছে। পর্ণা-সৃজনের সন্তানের জন্ম, পর্ণার ডেলিভারির সময় প্রাণ সংশয়, বাবুর মায়ের নাতনিকে না মেনে নেওয়া, সব মিলিয়ে মহাপর্ব ছিল জমজমাট। আর রেটিং তুলেছে ৮.১। একই সপ্তাহে ছিল আলোর কোলে-র বৈশাখী হুল্লোড়। যদিও সেটির রেটিং উঠেছে মাত্র ৪.৬।

আরও পড়ুন: মুম্বইয়ে ৪ টি ফ্ল্যাট, ৩টে দামি গাড়ি, কত কোটির মালিক ‘বার্থ ডে বয়’ অরিজিৎ সিং?

দেখে নিন টিআরপি-তে সেরা ১০ তালিকা-

প্রথম- নিম ফুলের মধু/ ফুলকি ৭.৭

দ্বিতীয়- জগদ্ধাত্রী ৭.২

তৃতীয়- কোন গোপনে মন ভেসেছে ৬.৯

চতুর্থ- গীতা LLB ৬.৩

পঞ্চম- কথা ৬.০

ষষ্ঠ- জল থই থই ভালোবাসা ৫.১

সপ্তম- বঁধূয়া ৫.০

অষ্টম- অনুরাগের ছোয়া/ আলোর কোলে ৪.৮

নবম- অষ্টমী ৪.৬

দশম- কার কাছে কই মনের কথা ৪.২

অষ্টমী ধারাবাহিক দ্বিতীয় সপ্তাহে এসে নম্বর তুলেছে মাত্র ৪.৬। যদিও গীতা এলএলবি-র থেকে নিতে পারেনি স্লট। অন্য দিকে, সময় বদলে কার কাছে কই মনের কথা আসে অনুরাগের ছোঁয়ার বিপরীতে। কিন্তু তাতেও স্লটহারাই থাকতে হল শিমুলকে। শুধু শাপে বর হয়েছে মিঠিঝোরা (৪.১)-র জন্য। হরগৌরী পাইস হোটেল (৪.০)-কে হারিয়ে দিল .১ নম্বরে। 

আরও পড়ুন: বিয়ের আগে ভালোবাসার ইস্তেহার! আদৃতের জন্য বার্তা কৌশাম্বির, ‘তুমিই এখন…’

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে জলসায় নতুন মেগা রোশনাই। লাভ বিয়ে আজকাল (৪.০)-এর জায়গা নিচ্ছে এটি। ম্যাজিক মোমেন্টসের প্রযোজনায় আসা রোশনাইতে দেখা যাবে ওম-অনুষ্কাকে। 

আরও পড়ুন: ‘মনে হয় সব ছেড়ে বাবার কাছে চলে যাই’, লিখলেন ইরফান-পুত্র বাবিল! সব ঠিক আছে তো?

শুধু রোশনাই নয়, চলতি সপ্তাহে এসেছে উড়ানের নতুন প্রোমোও। কামব্যাক করছেন খোকাবাবু প্রতীক সেন। নায়িকা রত্নপ্রিয়া। যদিও কোন ধারাবাহিকের জায়গা নেবে উড়ান, তা স্পষ্ট নয়।

বায়োস্কোপ খবর

Latest News

‘আমাদের ছাড়া তুমি ভালো নেই জানি…', মায়ের ঘাটকাজ, শ্রাদ্ধ সারলেন ‘মিঠাই’এর তোর্সা বুধের বৃষে গমন, ৩ রাশিকে দেবে কষ্ট, চাকরি ও অগ্রগতিতে আসবে বাধা তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য KKR, SRH-এর- কোন ৫ প্লেয়ার বদলাতে পারেন IPL ফাইনালের রং প্রায় সব পুরুষের অণ্ডকোষে রয়েছে এই মারাত্মক জিনিস! কী হতে পারে এর ফলে ছক ছিল অন্য! কেন পাল্টাল প্ল্যান?আনোয়ারুল খুনে ভারতে এবার বাংলাদেশের গোয়েন্দারা নিজের কেন্দ্রে আগলে রাখতে ভোট দিতে গেলেন না বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ সাইক্লিক্যাল হরমোনাল মাথাব্যথা কী? কেন এমন হয় ডান্স দিওয়ানে ৪ জিতলেন নীতিন-গৌরব, নগদ কত টাকার পুরস্কার মিলল জানেন? SRH-এর বিরুদ্ধে IPL 2024 ফাইনালে কাদের মাঠে নামাবে KKR? দেখুন সম্ভাব্য একাদশ দিল্লির শিশু হাসপাতালে ভয়ঙ্কর অগ্নিকাণ্ড, মৃত্যু ৬ সদ্যোজাতর, ভেন্টিলেটরে ১

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.