বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: সূর্য-দীপার দূরত্ব কমতেই চমক টিআরপিতে! হিট ওমকার-শ্রাবণ, জগদ্ধাত্রীর ভাগ্য ফিরল?

TRP List: সূর্য-দীপার দূরত্ব কমতেই চমক টিআরপিতে! হিট ওমকার-শ্রাবণ, জগদ্ধাত্রীর ভাগ্য ফিরল?

সেরা অনুরাগের ছোঁয়া 

TRP List Week 37: টিআরপি তালিকায় সূর্য-দীপার ম্যাজিক অটুট। জগদ্ধাত্রী ফিরল স্বমহিমায়। ‘তোমাদের রাণী’ ঢুকতে পারল না সেরা ১০! বাকিরা কে কোথায়? 

গণেশ চতুর্থীর জন্য বৃহস্পতিবার হাজির হয়নি টেলিপাড়ার সাপ্তাহিক রিপোর্ট কার্ড। একদিন দেরিতে হাজির টিআরপি রিপোর্ট। খুব বেশি চমক নেই প্রথম পাঁচে, তবে পুরোনো স্থান ফিরে পেয়েছে জগদ্ধাত্রী। গত সপ্তাহে দ্বিতীয় স্থান থেকে ছিটকে চার নম্বরে নেমে গিয়েছিল অঙ্কিতা মল্লিক অভিনীত এই মেগা। এবার ফের চ্যানেল টপার ব্লুজ প্রোডাকশনের এই সিরিয়াল। তবে সেরার সিংহাসন ধরে রাখল ‘অনুরাগের ছোঁয়া’। 

সূর্য-দীপার ভুল বোঝাবুঝি মিটেছে, অন্যদিকে সূর্য-দীপাকে আলাদা করতে নতুন ফন্দি আঁটছে মিশকা। সোনা-রূপার বাবা সে, কবীর কোনওদিন বাবা হতে পারবে না। এই সত্যি সামনে আসার পর থেকেই অনুশোচনা ঘিরে ধরেছে সূর্যকে। যে কোনও মূল্যে দীপাকে ফিরে পেতে বদ্ধপরিকর সূর্য। সেই উত্তেজনায় ভর করেই টিআরপি রেটিং চড়চড়িয়ে বাড়ছে ‘অনুরাগের ছোঁয়া’র (৮.৯)। অন্যদিকে জগদ্ধাত্রীর সংগ্রহে রয়েছে ৮.৪ পয়েন্ট। সেরা পাঁচে চারটি মেগা জি বাংলার। তৃতীয় স্থানে রয়েছে ফুলকি, চতুর্থ নিম ফুলের মধু। দুই মেগার সংগ্রহে যথাক্রমে ৭.৮ ও ৭.৭ নম্বর। 

রাত সাড়ে আটটা-র স্লট জমে উঠেছে। ‘রাঙা বউ’কে কড়া টেক্কা দিচ্ছে ওমকার-শ্রাবণ জুটি। শ্রুতি-গৌরবের পুরোনো জুটি স্লট ধরে রাখলেও ধীরে ধীরে কমছে ব্যাবধান। ‘লাভ বিয়ে আজকাল’-এর প্রাপ্ত নম্বর ৬.৪, অন্যদিকে ৬.৮ নম্বর নিয়ে পাঁচ নম্বরে রয়েছে ‘রাঙা বউ’। 

এক নজরে দেখুন সেরা ১০-এর তালিকা- 

প্রথম- অনুরাগের ছোঁয়া (৮.৯)

দ্বিতীয়- জগদ্ধাত্রী (৮.৪)

তৃতীয়- ফুলকি (৭.৮)

চতুর্থ- নিম ফুলের মধু (৭.৭)

পঞ্চম- রাঙা বউ (৬.৮)

ষষ্ঠ- সন্ধ্যাতারা (৬.৭)

সপ্তম- কার কাছে কই মনের কথা (৬.৬)

অষ্টম- খেলনা বাড়ি (৬.৫)

নবম- লাভ বিয়ে আজকাল (৬.৪)

দশম- হরগৌরী পাইস হোটেল (৬.৩)

নতুন মেগা ‘মিলি’র জন্য স্লট হাতছাড়া হয়েছে মিতুলের। তবে খেলনা বাড়ি কিন্তু এক্কা-দোক্কাকে অনেকখানি পিছনে ফেলে টিআরপি তালিকায় অষ্টম স্থান দখল করেছে। শুধু ‘লাভ বিয়ে আজকাল’ই নয়, যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের অপর মেগা ‘হরগৌরী পাইস হোটল’ ঘিরেও দর্শকের আগ্রহ অটটু। অন্যদিকে গার্হ্যস্থ হিংসা, পরকীয়া, শাশুড়ি-বৌমার কোন্দল সবকিছু তুলে ধরেও সেরা পাঁচের লড়াইয়ে ঢুকতে ব্যর্থ মানালি দে-র ‘কার কাছে কই মনের কথা’। এই সপ্তাহেও সপ্তম স্থানেই সন্তুষ্ট থাকতে হল এই মেগাকে। অন্যদিকে স্টার জলসার সবচেয়ে নতুন মেগা ‘তোমাদের রাণী’ (৪.৫) স্লট দখলে রাখলেও দ্বিতীয় সপ্তাহে সেরা দশের তালিকায় ঢুকতে পারেনি। 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.