বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: মিশকার স্পার্ম চুরিতে বাড়ল অনুরাগের ছোঁয়ার টিআরপি? প্রথম তিনে কে বাদ,ফুলকি না নিম ফুলের মধু?

TRP: মিশকার স্পার্ম চুরিতে বাড়ল অনুরাগের ছোঁয়ার টিআরপি? প্রথম তিনে কে বাদ,ফুলকি না নিম ফুলের মধু?

সূর্য আর দীপার মিলমিশ হতেই টিআরপি টপার অনুরাগের ছোঁয়া। 

সূর্য আর দীপার মিলমিশ হতেই টিআরপি তালিকায় সেরার স্থান ফিরে পেল অনুরাগের ছোঁয়া। বাকিরা কে কোথায়, দেখে নিন এক নজরে-

সূর্য আর দীপার মিলমিশ হতেই সেরার স্থান অনুরাগের ছোঁয়ার দখলে। টিআরপি-র হাড্ডাহাড্ডি লড়াইয়ে .৫ নম্বরের সঙ্গে পিছিয়ে পড়ল জগদ্ধাত্রী। গত কয়েকমাস ধরে এরকমই তো দেখতে চেয়েছিল দর্শক। যদিও মিশকা সূর্যর স্পার্ম চুরি করে সূর্যর সন্তানের মা হওয়ার দাবি জানাচ্ছে। কিন্তু তাতেও দর্শকদের বিরক্তি নেই। বরং সবাই চাইছে, এখন বরং সবর্য-দীপা একসঙ্গে পর্দা ফাঁস করুক শয়তান মিশকার। আর সেরকম এপিসোড যদি আসতে থাকে তাহলে অনুরাগের ছোঁয়াও টানা থাকবে টপে। এই সপ্তাহে এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.৭। আর জগদ্ধাত্রী পেয়েছে ৮.২। 

ফুলকি কিন্তু ঘাড়ে নিশ্বাস ফেলছে দুজনেরই। এই সপ্তাহে পেয়েছে ৭.৯। বেঙ্গল টপার হওয়ার সবরকম গুণ রয়েছে এই সিরিয়ালের কাছে। তাই তো বিকেল সাড়ে ৭টার স্লট নিয়ে টানটান উত্তেজনা। কারণ পিছিয়ে নেই সন্ধ্যাতারাও। আকাশের কাছে এইবার বুঝি ফাঁস হয়ে যায় তারা আর সন্ধ্যার আসল পরিচয়, সেই ভয়েই মরে যাচ্ছে দর্শক। তাই রিমোটের বোতাম টিপে বদলাতেও পারছে না সিরিয়াল। চলতি সপ্তাহে সন্ধ্যাতারা-র সেটিং ৭.৩। 

পর্ণা আর সৃজনও কিন্তু জায়গা ছাড়ার পাত্র নয়। দর্শক টানতে ওরাও ওস্তাদ। মাঝে রুবেলের পা ভাঙার সপ্তায় এক-দু সপ্তাহ ধারাবাহিকের টিআরপি পড়লেও, নিজেকে সেরা পাঁচে প্রথম থেকেই ধরে রেখেছে নিম ফুলের মধু। 

দেখুন সেরা দশ টিআরপি তালিকা:

প্রথম: অনুরাগের ছোঁয়া (৮.৭)

দ্বিতীয়: জগদ্ধাত্রী (৮.২)

তৃতীয়: ফুলকি (৭.৯)

চতুর্থ: নিম ফুলের মধু (৭.৮)

পঞ্চম: সন্ধ্যাতারা (৭.৩)

ষষ্ঠ: রাঙা বউ (৭.১)/ কার কাছে কই মনের কথা (৭.১)

সপ্তম: খেলনা বাড়ি (৬.৫)

অষ্টম: লাভ বিয়ে আজকাল (৬.৩)

নবম: তুঁতে (৬.১)

দশম: বাংলা মিডিয়াম (৫.৯)

মন্দ ফল করছে না কার কাছে কই মনের কথা-ও। বিষয়বস্তু নিয়ে যতই বিতর্ক হোক না কেন, অনেক বিবাহিত মহিলাই কিন্তু নিজেদের জীবনের সঙ্গে শিমূলের মিল খুঁজে পাচ্ছেন। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (টিআরপি রেটিং ৪.৯)-কে কয়েক গোলে হারিয়ে এই সপ্তাহে কার কাছে কই মনের কথা রয়েছে ছয় নম্বরে। প্রাপ্ত রেটিং ৭.১। 

পায়ের জমি শক্ত করছে লাভ বিয়ে আজকালও। নিউ এজ লাভস্টোরি দর্শক যে পছন্দ করছে তা বোঝা যাচ্ছে ৬.৩ টিআরপি রেটিং দিয়ে। ধারাবাহিক রয়েছে ৮ নম্বরে। উল্টো দিকে রাঙা বউ (টিআরপি রেটিং ৭.১) না থাকলে নম্বর নিসন্দেহে আরও বাড়ত।

এই সপ্তাহে শেষ টিআরপি এল এক্কা দোক্কা আর মুকুটের। এক্কা দোক্কা শেষ করল ৫.১ রেটিং দিয়ে। আর মুকুট ৪.৭। দুজনেই শেষ সপ্তাহে এসেও স্লট হারা। 

চলতি সপ্তাহ থেকে, এক্কা দোক্কা-র জায়গা নিয়েছে ‘জল থইথই ভালোবাসা’। আর ‘মুকুট’-এর জায়গায় নিয়ে আসা হয়েছে ‘খেলনা বাড়ি’কে। সেই জায়গায় শুরু হয়েছে ‘মিলি’। মানে রাত ৯টার স্লটে মুখোমুখি দুই নতুন ধারাবাহিক ‘মিলি’ ও ‘জল থইথই ভালোবাসা’। আর রাত ১০টায় ‘হরগৌরী পাইস হোটেল’-এর নতুন প্রতিপক্ষ এখন থেকে ‘খেলনা বাড়ি’। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.