বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: আরও কমলো সর্বজয়ার রেটিং, প্রথম তিনে নেই ‘অপু’! এগিয়ে এল 'যমুনা ঢাকি'
সেরার মুকুট সেই মিঠাই-এর মাথায়
সেরার মুকুট সেই মিঠাই-এর মাথায়

TRP তালিকা: আরও কমলো সর্বজয়ার রেটিং, প্রথম তিনে নেই ‘অপু’! এগিয়ে এল 'যমুনা ঢাকি'

  • মিঠাইয়ের ধারে-কাছেও নেই অন্য কেউ। অপ্রতিরোধ্য হয়ে উঠেছে মিঠাই রানি!

পুজোর মরসুম, সঙ্গে আইপিএল শুরু হয়েছে। সব মিলিয়ে সিরিয়ালের টিআরপি বেশ খানিকটা তলানিতে। গত সপ্তাহের পর এসপ্তাহেও এখনও ১৫+ টিআরপি তালিকা প্রকাশিত হয়নি, তবে ২+ টিআরপি তালিকা সামনে এসেছে। সেই তালিকাতে স্পষ্টই দেখা যাচ্ছে সব ধারাবাহিকেরই নম্বর কমেছে। তবে সেরার সিংহাসন থেকে মিঠাই রানিকে টলানোর সাধ্যি কারুর নেই। এবারও ১০.৬ টিআরপি নিয়ে প্রথম জি বাংলার এই সিরিয়াল। সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ের আনন্দে টিভির পর্দা থেকে চোখ সরাননি ভক্তরা। 

তবে চলতি সপ্তাহে চমকে দিল যমুনা ঢাকি। অপু, উমাদের পিছনে ফেলে সোজা দু-নম্বর উঠে এল যমুনা। এই সিরিয়ালের রেটিং ৭.৯, যা কিন্তু গত সপ্তাহয়ের চেয়ে একচুল কম। তবুও ‘অপরাজিতা অপু’ ও 'উমা' রেটিং কমায় লাভ হয়েছে যমুনা ঢাকি-র। তিন নম্বরে জায়গা পেয়েছে জি বাংলার নতুন শুরু হওয়া ধারাবাহিক ‘উমা’ এবং দীর্ঘদিন ধরে দর্শকদের মনে জায়গা করে নেওয়া করুণাময়ী রানি রাসমণি। এবার সোজা চারে নেমে গিয়েছে ‘অপরাজিতা অপু’। পাঁচ নম্বর স্থান দখলে রেখেছে ‘ধুলোকণা’ ও ‘খড়কুটো’। স্টার জলসার এই দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর এক। গত সপ্তাহের মতো এবার ছয় নম্বরে ‘সর্বজয়া’। তবে রেটিং আরও খানিকটা কমে ৬-এর কোঠায় নেমে গেছে।

এক নজরে দেখুন সেরা দশের তালিকা:

মিঠাই- ১০.৬ (প্রথম)

যমুনা ঢাকি- ৭.৯ (দ্বিতীয়)

উমা- ৭.৬ (তৃতীয়)

করুণাময়ী রানি রাসমণি- ৭.৬ (তৃতীয়)

অপরাজিতা অপু- ৭.১ (চতুর্থ)

ধুলোকণা- ৭.০ (পঞ্চম)

খড়কুটো- ৭.০ (পঞ্চম)

সর্বজয়া- ৬.৮ (ষষ্ঠ)

মন ফাগুন- ৬.৭ (সপ্তম)

এই পথ যদি না শেষ হয়- ৬.৩ (অষ্টম)

গঙ্গারাম- ৬.২ (নবম)

শ্রীময়ী- ৫.৮ (দশম)

কৃষ্ণকলি- ৫.৮ (দশম)

এই সপ্তাহে টিআরপি তালিকায় দারুণ রেজাল্ট ‘মন ফাগুন’-এর। ঋষিরাজ আর পিহু-র বিয়ের পর্ব তাড়িয়ে তাড়িয়ে এনজয় করছে সকলে। সেরা দশে জায়গা করে নিয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’ এবং ‘গঙ্গারাম’ও। স্লটে বদলে যাওয়ায় কৃষ্ণকলির রেটিং বেশ খানিটকা তলানিতে, তবুও সেরা দশে জায়গা করে রেখেছে নিখিল-শ্যামার কাহিনি। 

বন্ধ করুন