বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List Non-Fiction: তালিকায় এক নম্বরে দাদাগিরি! সূর্য-দীপা ম্যাজিককে মাত দিল সৌরভের ক্যারিশ্মা

TRP List Non-Fiction: তালিকায় এক নম্বরে দাদাগিরি! সূর্য-দীপা ম্যাজিককে মাত দিল সৌরভের ক্যারিশ্মা

এক নম্বরে দাদা 

TRP List Non-Fiction: দেব-দাদার যুগলবন্দি সুপারহিট। টিআরপি তালিকায় বাড়ল সৌরভের নম্বর। সূর্য-দীপা জুটিকে ছাপিয়ে এগিয়ে গেলেন মহারাজ। 

ক্রিকেটের মাঠে তিনি সুপারহিট, প্রশাসকের ভূমিকাতেও সমান সফল। তবে এর বাইরে সৌরভের আরও একটি পরিচয় রয়েছে। বাংলা টেলিভিশনের অন্যতম সফল সঞ্চালক তিনি। ‘দাদাগিরি’ শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে মহারাজের নাম। টেলিভিশনের পর্দায় মহারাজের রাজকীয় প্রত্যাবর্তন নিয়ে দর্শককুলের মধ্যে উন্মাদনা তুঙ্গে তার প্রমাণ মিলেছিল গত সপ্তাহেও। এই সপ্তাহেও সেই ধারা অব্যাহত থাকল। পুজোর মরসুম আর ক্রিকেশ বিশ্বকাপের জোড়া ফলায় বিদ্ধ সিরিয়াল থেকে রিয়ালিটি শোগুলি। কমেছে নম্বর। তবে প্রথম সপ্তাহের চেয়ে দ্বিতীয় সপ্তাহে সামন্য হলেও বাড়ল দাদার পয়েন্ট। আরও পড়ুন-চমক জল থই থই ভালোবাসার! পিছলে গেল জগদ্ধাত্রী, টিআরপি টপার অনুরাগের ছোঁয়া না ফুলকি?

বৃহস্পতিবারের টিআরপি রেটিং বলছে ৬.৪ নম্বর নিয়ে নন-ফিকশন সেকশনে এক নম্বরে রয়েছেন সৌরভ! গত সপ্তাহে বাঘা যতীন-এর প্রচারে দাদার মঞ্চে পৌঁছেছিলেন দেব। দেব-দাদার ‘খতরনাক জুটি’ প্রতিপক্ষকে গোল দিতে সফল।  শনিবার ও শুক্রবার স্টার জলসার ধারাবাহিকগুলোর গড় টিআরপি-র চেয়ে এগিয়ে রয়েছে দাদাগিরি! হ্যাঁ, শুক্র ও শনিবার রাত ৯.৩০ থেকে ১১টার স্লটে জলসার গড় টিআরপি ৬.১। দীর্ঘ সময় ধরে সপ্তাহান্তে স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে না কোনও রিয়ালিটি শো। তার বদলে সাত দিনই টেলিকাস্ট হয় মেগা সিরিয়াল। অনুরাগের ছোঁয়ার সূর্য-দীপা জুটির ম্যাজিকে ভর করে এতদিন বাজিমাত করেছে জলসা। কিন্তু দাদা আসতেই বদলাচ্ছে টিআরপির হিসাব। যদিও সার্বিক টিআরপি তালিকায় এই সপ্তাহেও বেঙ্গল টপার সূর্য-দীপা। তাঁদের সংগ্রহে ৮.৩ নম্বর। 

নন-ফিকশনে এক নম্বর স্থান ধরে রাখলেন সৌরভ। দু-নম্বরে থাকলেন দিদি। রচনার দিদি নম্বর ১-এর সানডে ধামাকা এপিসোডের ঝুলিতে এল ৫.৪ নম্বর। তৃতীয় স্তানেই আটকে থাকল ডান্স বাংল ডান্স। শেষলগ্নে এসেও ৫.১ রেটিং-এ আটকে জি বাংলার এই ডান্স রিয়ালিটি শো। 

নন-ফিকশন টিআরপি এক নজরে-

দাদাগিরি- ৬.৪

দিদি নম্বর ১ [সানডে ধামাকা]- ৫.৪

ডান্স বাংলা ডান্স- ৫.১

ঘরে ঘরে জি বাংলা- ১.৩

শুক্র-শনি ফিকশন শো স্টার জলসা- (৯.৩০-১১.০০) ৬.১

রবিবা ফিকশন শো স্টার জলসা- (৯.৩০-১১.০০) ৬.৩

সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশের দাবি ‘অনুরাগের ছোঁয়া’কে চাপে ফেলতেই শুক্রবার ও শনিবার সম্প্রচারিত হচ্ছে দাদাগিরি। সেইজন্য টাইম স্লট ওলোট-পালোট জি বাংলার। ইচ্ছে পুতুল চলতি সপ্তাহ থেকে রাত ৯.৩০টার বদলে সন্ধ্যে ৬টায় সম্প্রচারিত হচ্ছে। অন্যদিকে খেলনা বাড়ির গত এক মাসে তিন বার স্লট বদলে এবার রাত ৯.৩০টা গিয়েছে, আর গৌরী এল সম্প্রচারিত হচ্ছে রাত ১০টায়। 

 

বায়োস্কোপ খবর

Latest News

দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন প্রকাশ্যেই শ্রীতমাকে ‘লাভ ইউ’ বললেন দুর্জয়, প্রেমে সিলমোহর অর্কপ্রভর? অনন্ত-রাধিকার বিয়ের জন্য আনা হল পৃথিবীর সেরা রাঁধুনিকে! নিরামিষে ম্যাজিক তাঁর বরের সঙ্গে মনখুলে নাচ বাবা রামদেবের! ভিডিয়ো ভাইরাল হয়ে গেল মুহূর্তেই কাশীপুরে 'দাদাগিরি' তৃণমূলের! এমএলএর নাম করে প্রোমোটারকে মাটিতে ফেলে মার আম্বানি পরিবারের বিয়েতে আছে কলকাতা কানেকশনও! জেনে নিন, কী কী দিল কলকাতা 'মানুষ তো ভোটটা দিচ্ছেন,' উপনির্বাচনে জয়ের দিনই পরের কর্মসূচি জানালেন মমতা ‘জীবন সার্থক’, অনন্তের বিয়েতে কিম কার্দাশিয়ানের সঙ্গে একফ্রেমে মমতা! ভাইরাল ছবি

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.