বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List Non-Fiction: তালিকায় এক নম্বরে দাদাগিরি! সূর্য-দীপা ম্যাজিককে মাত দিল সৌরভের ক্যারিশ্মা

TRP List Non-Fiction: তালিকায় এক নম্বরে দাদাগিরি! সূর্য-দীপা ম্যাজিককে মাত দিল সৌরভের ক্যারিশ্মা

এক নম্বরে দাদা 

TRP List Non-Fiction: দেব-দাদার যুগলবন্দি সুপারহিট। টিআরপি তালিকায় বাড়ল সৌরভের নম্বর। সূর্য-দীপা জুটিকে ছাপিয়ে এগিয়ে গেলেন মহারাজ। 

ক্রিকেটের মাঠে তিনি সুপারহিট, প্রশাসকের ভূমিকাতেও সমান সফল। তবে এর বাইরে সৌরভের আরও একটি পরিচয় রয়েছে। বাংলা টেলিভিশনের অন্যতম সফল সঞ্চালক তিনি। ‘দাদাগিরি’ শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে মহারাজের নাম। টেলিভিশনের পর্দায় মহারাজের রাজকীয় প্রত্যাবর্তন নিয়ে দর্শককুলের মধ্যে উন্মাদনা তুঙ্গে তার প্রমাণ মিলেছিল গত সপ্তাহেও। এই সপ্তাহেও সেই ধারা অব্যাহত থাকল। পুজোর মরসুম আর ক্রিকেশ বিশ্বকাপের জোড়া ফলায় বিদ্ধ সিরিয়াল থেকে রিয়ালিটি শোগুলি। কমেছে নম্বর। তবে প্রথম সপ্তাহের চেয়ে দ্বিতীয় সপ্তাহে সামন্য হলেও বাড়ল দাদার পয়েন্ট। আরও পড়ুন-চমক জল থই থই ভালোবাসার! পিছলে গেল জগদ্ধাত্রী, টিআরপি টপার অনুরাগের ছোঁয়া না ফুলকি?

বৃহস্পতিবারের টিআরপি রেটিং বলছে ৬.৪ নম্বর নিয়ে নন-ফিকশন সেকশনে এক নম্বরে রয়েছেন সৌরভ! গত সপ্তাহে বাঘা যতীন-এর প্রচারে দাদার মঞ্চে পৌঁছেছিলেন দেব। দেব-দাদার ‘খতরনাক জুটি’ প্রতিপক্ষকে গোল দিতে সফল।  শনিবার ও শুক্রবার স্টার জলসার ধারাবাহিকগুলোর গড় টিআরপি-র চেয়ে এগিয়ে রয়েছে দাদাগিরি! হ্যাঁ, শুক্র ও শনিবার রাত ৯.৩০ থেকে ১১টার স্লটে জলসার গড় টিআরপি ৬.১। দীর্ঘ সময় ধরে সপ্তাহান্তে স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে না কোনও রিয়ালিটি শো। তার বদলে সাত দিনই টেলিকাস্ট হয় মেগা সিরিয়াল। অনুরাগের ছোঁয়ার সূর্য-দীপা জুটির ম্যাজিকে ভর করে এতদিন বাজিমাত করেছে জলসা। কিন্তু দাদা আসতেই বদলাচ্ছে টিআরপির হিসাব। যদিও সার্বিক টিআরপি তালিকায় এই সপ্তাহেও বেঙ্গল টপার সূর্য-দীপা। তাঁদের সংগ্রহে ৮.৩ নম্বর। 

নন-ফিকশনে এক নম্বর স্থান ধরে রাখলেন সৌরভ। দু-নম্বরে থাকলেন দিদি। রচনার দিদি নম্বর ১-এর সানডে ধামাকা এপিসোডের ঝুলিতে এল ৫.৪ নম্বর। তৃতীয় স্তানেই আটকে থাকল ডান্স বাংল ডান্স। শেষলগ্নে এসেও ৫.১ রেটিং-এ আটকে জি বাংলার এই ডান্স রিয়ালিটি শো। 

নন-ফিকশন টিআরপি এক নজরে-

দাদাগিরি- ৬.৪

দিদি নম্বর ১ [সানডে ধামাকা]- ৫.৪

ডান্স বাংলা ডান্স- ৫.১

ঘরে ঘরে জি বাংলা- ১.৩

শুক্র-শনি ফিকশন শো স্টার জলসা- (৯.৩০-১১.০০) ৬.১

রবিবা ফিকশন শো স্টার জলসা- (৯.৩০-১১.০০) ৬.৩

সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশের দাবি ‘অনুরাগের ছোঁয়া’কে চাপে ফেলতেই শুক্রবার ও শনিবার সম্প্রচারিত হচ্ছে দাদাগিরি। সেইজন্য টাইম স্লট ওলোট-পালোট জি বাংলার। ইচ্ছে পুতুল চলতি সপ্তাহ থেকে রাত ৯.৩০টার বদলে সন্ধ্যে ৬টায় সম্প্রচারিত হচ্ছে। অন্যদিকে খেলনা বাড়ির গত এক মাসে তিন বার স্লট বদলে এবার রাত ৯.৩০টা গিয়েছে, আর গৌরী এল সম্প্রচারিত হচ্ছে রাত ১০টায়। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও ১০০০ নিউ জেনারেশন অমৃত ভারত, ২৫০ কিমিতে ছুটবে ট্রেন, বিরাট আশ্বাস রেলমন্ত্রীর 'শরীর-ই সব...' ভরা মঞ্চে হুংকার শিলাজিতের, ভক্তদের শেখালেন কোন 'পাঠ'? Warning for Windows 10 and 11 Users: হতে পারে বড় বিপদ, সতর্ক করল কেন্দ্র দুঃস্থ পথসিশুদের মধ্যে শিক্ষার আলো ছড়াচ্ছেন, অমরেশের দাদাগিরিতে মুগ্ধ সৌরভ মাদ্রাসায় নিয়োগে সাড়ে ১২ হাজার চাকরি প্রার্থীর আবেদন খারিজ, কী জানাল কোর্ট? ১৮ বছর পর নতুন ঠিকানায় উঠে আসছে কংগ্রেসের ওয়ার রুম, এটা কার বাংলো জানেন? চিনের ‘স্মার্ট গাড়ি’ থেকে কি পাচার হচ্ছে সংবেদনশীল মার্কিন তথ্য? হবে তদন্ত বৈঠক করতে এসেছিলেন শাহ, গাড়ির নম্বর প্লেটে চোখ যেতেই ......

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.