বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: ‘মিঠাই’-এর রাজত্ব শেষ? ব্যবধান কমাচ্ছে ‘যমুনা’, কামব্যাক ‘শ্রীময়ী’র
টিআরপি তালিকা প্রকাশ্যে

TRP তালিকা: ‘মিঠাই’-এর রাজত্ব শেষ? ব্যবধান কমাচ্ছে ‘যমুনা’, কামব্যাক ‘শ্রীময়ী’র

  • সেরা দশের তালিকায় জায়গা হল না কৃষ্ণকলির! তবে দীর্ঘ সময় পর কামব্যাক করল ‘শ্রীময়ী’। 

বৃহস্পতিবার মানেই টিআরপি ডে। আপনাদের প্রিয় তারকাদের সাপ্তাহিক রেজাল্ট আউট হওয়ার দিন। টিআরপি-র লড়াইয়ে কে এগোল, কে পিছোল সেই নিয়েই মাথাব্যাথা সকলের। এসপ্তাহেও এখনও ১৫+ টিআরপি তালিকা প্রকাশিত হয়নি, তবে ২+ টিআরপি তালিকা সামনে এসেছে। টিআরপি চার্টে ফের এক পয়লা নম্বর স্থান দখলে রেখেছে মোদক পরিবার। সেরার সিংহাসন থেকে মিঠাই রানিকে টলানোর সাধ্যি কারুর নেই। চলতি সপ্তাহে ফের একবার লাফিয়ে বেড়েছে মিঠাই-এর রেটিং (১০.৯)। কিন্তু তুফান মেল আর উচ্ছেবাবু-কে কড়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছে যমুনা। কিছুটা নম্বর বাড়িয়ে দ্বিতীয় স্থান ধরে রাখল ‘যমুনা ঢাকি’ (৮.৫)। সেরা পাঁচের বাকি জায়গাগুলিও দখলে রাখল জি বাংলা। তিন নম্বরে থাকল ‘উমা’, চতুর্থ স্থানে যুগ্মভাবে রয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ ও ‘অপরাজিতা অপু’ আর পঞ্চম স্থানে রয়েছে ‘সর্বজয়া’। 

এই সপ্তাহেও সেরা পাঁচের লড়াইয়ে নেই স্টার জলসার কোনও সিরিয়াল। ৭.২ রেটিং পয়েন্ট নিয়ে ছয় নম্বরে রয়েছে ঋষিরাজ-পিহুর ‘মন ফাগুন’। এই সপ্তাহে আবার চ্যানেল টপার মন ফাগুন। একটু পিছিয়ে সাত নম্বরে রয়েছে ধুলোকণা। সোজা আট নম্বরে নেমে গেছে খড়কুটো। তবে দীর্ঘদিন পর টিআরপি তালিকায় সেরা দশে কামব্যাক করেছে ‘শ্রীময়ী’। দিঠীর বিয়ের ট্র্যাক দর্শকদের নজর কেড়েছে তা স্পষ্ট। ৬.৮ রেটিং পয়েন্ট নিয়ে নবম স্থানে রয়েছে স্টার জলসার এই ধারাবাহিক।

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১০.৯ (প্রথম)

যমুনা ঢাকি- ৮.৫ (দ্বিতীয়)

উমা- ৮.১ (তৃতীয়)

করুণাময়ী রানি রাসমণি- ৭.৮ (চতুর্থ)

অপরাজিতা অপু- ৭.৮ (চতুর্থ)

সর্বজয়া- ৭.৬ (পঞ্চম)

মন ফাগুন- ৭.২ (ষষ্ঠ)

ধুলোকণা- ৭.১ (সপ্তম)

খড়কুটো- ৭.০ (অষ্টম)

শ্রীময়ী- ৬.৮ (নবম)

এই পথ যদি না শেষ হয়- ৬.৫ (দশম)

উল্লেখযোগ্যভাবে টিআরপি তালিকায় এইবার সেরা দশে জায়গা করে নিতে পারেনি ‘কৃষ্ণকলি’। উমা শুরু হওয়ার পর প্রথমবার এমন ঘটনা ঘটল। স্লট বদলের ধাক্কার জেরেই কি এমনটা ঘটল? 

রিয়ালিটি শো-এর দিকে তাকালে দেখা যাচ্ছে ‘ডান্স বাংল ডান্স’ তাদের প্রাপ্ত রেটিং ৭.৪। তারপরই রয়েছে ‘দাদাগিরি আনলিমিটেড’, সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত এই শো-এর ঝুলিতে রয়েছে ৬.৯ রেটিং পয়েন্ট। স্টার জলসার গানের রিয়ালিটি শো ‘সুপার সিংগার সিজন-৩’-এর রেটিং একদম তলানিতে, এই সপ্তাহে মাত্র ৩.৭ রেটিং পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হবে তাঁদের। 

বন্ধ করুন